ব্লাক এডাম মুভি রিভিউ

ব্লাক এডাম মুভি রিভিউ

আপনি শ্যাযাম কে চিনেন? না চিনে থাকলে ২০১৯ শে মুক্তি পাওয়া Shazam হিট মুভিটা দেখে আসতে পারেন। যদি ভাবেন যে স্যাজাম সিনেমার সাথে ব্লাক এডামের কি সম্পর্ক তাহলে আপনাকে ব্লাক এডামের অরিজিন জানতেই হবে। এই পোস্টের নিচে ব্লাক এডাম এর অরিজিন দেওয়া আছে।

ডিরেক্টর Jaume Collet-Serra পরিচালিত এবং Adam Sztykiel এবং Rory Haines সাথে Sohrab Noshirvani মিলে লিখিত ব্লাক এডাম সিনেমাটি আগামী ২৯শে জুলার ২০২১ এ মুক্তি পেতে চলেছে ।

ডিসি এক্সটেন্ড সিনেমাটিক ইউনিভার্সের ১১তম সিনেমা হতে চলে এই ব্লাক এডাম। অন্যদিকে শ্যাজাম সিনেমার স্পিন অফ হিসেবে আবিভূত হবে৷

ব্লাক এডাম মুভি ট্রেলার ব্রেকডাউন রিভিউ

গেল সপ্তাহে ডিসি ফ্যান্ডম ইভেন্টে প্রথম বারের মতো ব্লাক অ্যাডামের টিজার প্রকাশ করা হয়। যেখানে দুই এক্সপ্লোরার কে দেখা যায় একটা গুহায় ভিতরে ।

সেখানে তারা ব্লাক এডামের কবর খুজে পায় । এবং তাকে রিভাভাইভ করার জন্য মন্ত্র উচ্চারণ করতে থাকে৷ তখন স্যাজাম বলতেই গুহার ভেতরে লাইটিং এর ঝড় বয়ে যায়।

পরের দৃশ্যে দেখা যায় ব্লাক এডাম হাটু গেড়ে বসে রয়েছে । তখনই পিছন থেকে এক সৈন্য এসে তাকে আঘাত করতে গেলে ব্লাক অ্যাডাম তাকে গলা টিপে ধরে।

এর পরেই বৈদ্যুতিক শক দিয়ে ব্লাক এডাম তাকে গলিয়ে ফেলে দেয়। এটা দেখে গুয়ায় থাকা বাকি সৈন্যরা অবাক হয়ে যায়। কিন্তু পরক্ষণেই সকল সৈণ্যরা তার দিকে গুলির বর্ষণ করতে থাকে।

কিন্তু সবাইকে অবাক করে দিয়েই ব্লাক এডাম গুলি নিজের হাতে ধরে ফেলে৷ আর দাঁড়িয়ে গিয়ে, আকাশে উঠে। এর মাধ্যমেই ব্লাক এডামের অফিশিয়াল টিজার শেষ হয় ।

থিয়েটারে আগামী ২৯শে জুলাই ২০২২ এ মুক্তি পাবে৷

black adam movie review in bangla
Movie Name: Black Adam 2022
(Image Credit: DC/Warner. Bros)

দ্য রক অভিনীত “ব্ল্যাক অ্যাডাম” মুভি নিউজ

“দ্যা রক” খ্যাত অভিনেতা ডোয়াইন জনসন আগামী ২০২২ সালের জুনে “ব্ল্যাক অ্যাডাম” মুভি নিয়ে আসছেন। অনেক অপেক্ষার পর ডোয়াইন জনসন অবশেষে ব্ল্যাক অ্যাডাম হিসেবে ডিসি ইউনিভার্সে যোগদান করবেন। প্রথমে ডোয়াইন জনসন সেই ২০০৯ সাল থেকে অপেক্ষা করছে, ডিসি ইউনিভার্সের জনপ্রিয় সুপারভিলেন ব্ল্যাক অ্যাডাম, চরিত্রে কাস্ট হয়ে বড় পর্দায় আবির্ভাব হতে ।

এবার জানুন কেন স্যাযামের সাথে ব্লাক এডামের সম্পর্কে আছে৷ চলুন ব্লাক এডামের অরিজিন বাংলায় জেনে নিন।

কিন্তু শিডিউল জটিলতার কারণে বারবার সিনেমার শ্যুটিং এর সময় পিছিয়ে যাচ্ছিল । যাইহোক, ইতিমধ্যে রকের এই ব্ল্যাক অ্যাডাম মুভির নতুন কিছু খবরের আপডেট পাওয়া গেছে

ব্লাক এডাম সিনেমার কাস্টিং

কিছুদিন আগে রক এক টুইটে কনফার্ম করেছেন যে, এই মুভিতে “জাস্টিস সোসাইটি অফ আমেরিকা” কে দেখা যাবে । এতে স্টার গার্ল থাকবে না বলে কনফ্রাম করা হয়েছে । JSA এর শুধু তিনজন সদস্য মুভিতে যোগ হবে।

তাদের মধ্যে ডিসি ইউনিভার্সের জনপ্রিয় সুপারহিরো “হোক-ম্যান” এবং “নিউক্লন স্ম্যাশার” ও অ্যান্টিহিরো “ডক্টর ফেইট”। হোক-ম্যান আর এটম স্ম্যাশার থাকবে যে এটা অনেক মাস আগেই কনফার্ম করা হয়েছিল।

কিন্ত হঠাৎ করে কিছুদিন আগে ব্লাক অ্যাডাম সিনেমায় ডক্টর ফেইট থাকবে বলে নিশ্চিত করা হয় । এটা সত্যিই আমাদের মতো সুপারহিরো ফ্যানদের জন্য দারুণ আনন্দের সুখবর। ডক্টর ফেইট এর মত দারুণ দূর্দান্ত চরিত্রকে আমরা সুপারহিরো ফ্যানরা সবাই লাইভ অ্যাকশনে চেয়েছিলাম, এখনো চাই।

ডক্টর ফেট চরিত্রে কে অভিনয় করছে?

ওয়ার্নার ব্রাদার্স স্টুডিও এর টিম, ‘ডক্টর ফেইট চরিত্রের জন্য একজন অস্কার বিজয়ী অভিনেতা খুঁজছে। তবে সকল জল্পনা কল্পনা শেষ করে জেমস বন্ড খ্যাত তারকা “Pierce Brosnan” কে ডক্টর ফেইট চরিত্রে কাস্ট নির্বাচন করা হয় । ডক্টর ফেইট কে? Doctor Fate হচ্ছে একজন সর্সারার ও শক্তিশালী ম্যাজিশিয়ান [ মার্ভেলের ডক্টর স্ট্রেঞ্জ হল এই ডক্টর ফেট এর কপি ] । ডক্টর ফেইটের হোস্ট “কেন্ট নেলসন” কেই সম্ভবত ব্ল্যাক অ্যাডাম মুভিতে নিয়ে আসা হবে ।

অপরদিকে হোক-ম্যান হলো একজন মিশরীয় থেনাগারিয়ান রাজ্যের রাজকুমার । যার পিঠে দুটি ডানা আছে উড়ার জন্য এবং হাতে মেইস লাঠি আছে । যেটি সে যুদ্ধক্ষেত্রে ব্যবহার করে । আর নিউক্লন স্ম্যাশার হচ্ছে একজন শক্তিশালী মানব । যে নিজের শরীরের আকার আকৃতি প্রয়জনুসারে বিশাল ধরণের করতে পারে [ যেমন বেন-১০ এর হিউমাংগাসর এলিয়েন] ।

ব্ল্যাক এডামের লাভ ইন্টারেস্ট ‘আইসিস’ কেও এই মুভিতে দেখা যাবে বলে জানা গেছে । যার ফলে বলা যায় ব্ল্যাক অ্যাডাম সিনেমায় ব্ল্যাক অ্যাডামের অরিজিন স্টোরির উপর ভালোভাবেই ফোকাস করা হবে। অরিজিন স্টোরি দেখাতে গেলে তার জন্মভূমি ও বাল্যজীবন ও দেখানো হবে ।

Black Adam wikipedia Page

তার জন্মভূমি ‘খান্দাক’ মিশর আর ইসরাইলের মধ্যকার সীমানার রাজ্য “খান্দাক” শহর কে দেখাতে পারে। যদিও খান্দাক রাজ্যের শহরটিকে ব্ল্যাক অ্যাডাম দখল করে খান্দাকের রাজা হয়ে যায়।

২০১৯ শে শাজাম মুভি হিট হওয়ার পরে ডিসি ও ওয়ারনার ব্রাদার্স স্টুডিও ব্লাক এডাম কে বড় পর্দায় আনার গতি বাড়িয়ে দেয়।

একই বছরের আগস্টে ডোয়েইন জনসন জানায় ব্লাক এডামের শ্যুটিং ২০১৯ এর ডিসেম্বরে শুরু হতে পারে।

কিন্তু ব্লাক এডামের জন্য কোন ডিরেক্টর খুঁজে না পাওয়ায় এর অগ্রগতি হচ্ছিল না। কিন্তু জনসন অভিনিত জংগল ক্রুইজ নামক সিনেমার ডিরেক্টর এর কাজে খুশি হওয়ায় তাকেই ব্লাক এডামের দায়িত্ব দেওয়া হয়।

ডিরেক্টর এর নাম এনাউন্সমেন্ট করার সময় ডোয়েইন জনসন জানায় ব্লাক এডামের শ্যুটিং জুলাই ২০২০ এ শুরু হবে এবং মুক্তি পাবে ২২শে ডিসেম্বর ২০২১ এ।

কিন্তু কোভিড-১৯ (করোনাভাইরাস) এর কারনে এর প্রোডাকশন সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হয়।

তবে ৪ মাস ধরে শ্যুটিং করে পুরোপুরি ভাবে এর শ্যুটিং শেষ হয়। বর্তমানে এই সিনেমা পোস্ট প্রোডাকশন এ আছে।

শ্যাজাম এবং ব্লাক এডামের সাথে সুপারম্যান এর ও দৃশ্য থাকবে বলে জানায় এর প্রডিউসার।

তবে প্রথম দুই সিনেমায় তাদের তিনজন কে একত্রে দেখা যাবে না। ব্লাক এডাম নিয়ে বড়সড় প্লান আছে বলে জানানো হয়।

আপাতত মুভিটির এইটুকুই আপডেট পাওয়া গেছে। নতুন আপডেট নিয়ে পোস্টি আপডেট করা হবে ।

এখন দেখার বিষয় ডোয়াইন জনসন কিভাবে এই Black Adam চরিত্রটি উপস্থাপন করে, সেটার জন্য । এর জন্য অপেক্ষায় থাকলাম ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.