Deadpool Wolverine 2024 Movie Review – ডেডপুল ও উলভারিন ২০২৪ মুভি রিভিউ

deadpool wolverine movie box office report - Deadpool Wolverine 2024 Movie Review - ডেডপুল ও উলভারিন ২০২৪ মুভি রিভিউ

প্রায় ৭ বছর পরে আবারও আমরা দেখতে চলেছি ডেডপুল ও উলভারিন কে।

আজকেই একটু আগে Deadpool and Wolverine মুভির অফিসিয়াল ট্রেইলার চলে এসেছে। গতকাল রাতে ডেডপুল খ্যাত অভিনেতা Ryan Reynolds তাঁর সোশাল মিডিয়ায় কনফার্ম করে যে আজকে মার্ভেলের নতুন R-Rated মুভির অফিসিয়াল ট্রেইলার আসবে।

Deadpool And Wolverine Movie Review

অনেকগুলো সোর্স থেকে বলা হচ্ছিলো যে ট্রেইলার মে মাসের আগে পাওয়া যাবে না। তবে Marvel Studios এবং Ryan পুরোই unexpectedly ট্রেইলারের ব্যাপারে এনাউন্স করে।

ডেডপুল ও উলভারিন মুভি বাংলা রিভিউ
Image credit: Marvel Studio/Disney

আগামী জুলাই মাসে মুক্তি পাবে সিনেমাটি।

ট্রেইলারের কথাই বা কি বলবো ভাই!! Kevin Feige, Hugh jackman এবং Ryan পুরোই ক্রেডিট ডিসার্ভ করে। গতকালের প্রোমোশোনাল ভিডিও দেখে আন্দাজ করা গিয়েছিলো হয়তো Wolverine এর উপর আলোকপাত করে ট্রেইলার করা হবে।

এবং হয়েওছে তাই ট্রেইলারে Wolverine এর কিছু action এবং dialogue এর glimps পাওয়া যায়। তাঁর সাথে Deadpool এবং Wolverine এর ক্রেমিস্ট্রি তো আছে।

ডেডপুল ও উলভারিন মুভি রিভিউ

ট্রেইলার শুরু হয় Wolverine কে দিয়ে এবং Wolverine কে Canada এর এক Bars এ দেখা যায়।

মুভিতে Wolverine কে alcohol নিতে দেখা যাবে। তাছাড়া Fox ইউনিভার্সের বারোটা বেজে গেছে এবং যার জন্য ট্রেইলারের এক সিন এ তাঁকে ইমোশনাল হতেও দেখা যায়। মুভিতে বিখ্যাত ড্রিংকস ব্র্যান্ড Heineken এর একটা রেফারেন্স দেখা যাবে এবং Antman এর একটা রেফারেন্স ও রয়েছে।

TVA কে এই ট্রেইলারে হালকাই দেখা দিয়েছে তবে মুভিতে ভালোই role থাকবে TVA এর। Dogpool কেও এই ট্রেইলারে রাখা হয়েছে। তবে ব্যাপক আকারে ক্যামিও দেখানো হয়নি। সবকিছু মুভির জন্য জমা রাখা হয়েছে।

শেষের ডক্টর স্ট্রেঞ্জের পোর্টাল দৃশ্যটার জন্য আমি বেশ এক্সাইটেড। যেভাবে unexpectedly ট্রেইলার এনাউন্স হয়েছে আশাকরি সেভাবে মুভিতেও কিছু unexpected থাকবে যার জন্য মুভি অনেকখানি memorable হবে সুপারহিরো ফ্যানদের মাঝে।

সবশেষে বলব let’s Goooo.

মুভি বক্স অফিসে R Rating নিয়ে ভালোই হিট হবে এতে কোন সন্দেহ নেই ।

Leave a Comment

Total Views: 7147

Scroll to Top