দ্যা ফ্ল্যাশ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

The Flash Season 6 Trailer Breakdown Review – দ্যা ফ্ল্যাশ সিজন ৬ ট্রেইলার ব্রেকডাওন

দ্যা ফ্ল্যাশ সিজন ৬ ট্রেইলার ব্রেকডাওন

গত ৮ অক্টোবর এ অ্যারোভার্সের নিয়মিত সিরিজ The Flash এর সিজন ৬ এর প্রথম এপিসোড রিলিজ হয়েছে ।


ফ্ল্যাশ সিরিজ রিভিউ
(image Credit: The CW/DC/WB)

আপনি যদি The Flash এর অরিজিন না যেনে থাকেন তাহলে The Flash এর অরিজিন এই পোস্ট পড়ে নিন।

The Flash এর সিজন ৬ এর এপিসোড ১ ব্রেকডাওন রিভিউ

★ গত ৭ এ অক্টোবর ফ্ল্যাশ এর সিজন ৬ এপিসোড ১ এর রিভিউ বের হয়েছে দেখে নিন

 

The Flash Season 6 Trailer Breakdown Review

The Flash স্টার ল্যাবে সংঘটিত হওয়া এক দুর্ঘটনায় সে সুপারহিরো ক্ষমতা লাভ করে। এর পরে ল্যাবে থাকা ব্যাক্তিদের সহযোগীতায় সে অন্যায়ের বিরুদ্ধ্যে লড়াই চালিয়ে যায়। আর এই ভাবে শুরু হয় ব্যারি অ্যালেন এর The Flash যাত্রা ।

 

এবার পড়ে নিন সিজন ৬ এর ট্রেইলার ব্রেকডাওন। # স্পইলার এলার্ট # ।

 

The Flash সিজন ৬ ট্রেইলার ব্রেকডাওন

∑‡ স্পইলার এলার্ট †⁺

 

The Flash Season 6 Trailer Breakdown Review

 

★ ট্রেইলারের ব্যাপ্তিকাল ছিল ২ মিনিট ৯সেকেন্ড।

 

★ ট্রেইলারের শুরুতেই দেখা যায়, এক ডাক্তারের নিজের জীবনের গবেষণার বিষয়ে বলতে। যে গত ১২ বছর বা একযুগ ধরে মানুষের চিকিৎসা উন্নতি সাধনে গবেষণা করেছে। কিন্তু কোন এক কারনে সে গবেষণা বন্ধ করেছে , এর কারন হিসেবে সম্ভবত টিম ফ্ল্যাশ কে দায়ী করছে র‍্যামসি। কারন যখন সে বলছিল তখন ব্যাকগ্রাউন্ড এ টিম ফ্ল্যাশ কে পরিবার পরিজন নিয়ে সময় কাটাচ্ছিল।

 

★ পরের পার্টে দেখা যায় ডক্টর র‍্যামসি সে বলছে যে “এই দুনিয়ায় অনেক ধরনের লোক বাস করে। সাধারণ জনগণ, ডাক্তার ইঞ্জিনিয়ার ইত্যাদি । কিন্তু এদের মধ্যে সবচেয়ে ভয়ংকর হল তারা যা নিজেদেরকে হিরো বলে। তারা একটি ভালো সুন্দর ও নিরাপদ জীবনের কথা বলে । পরিবার, সত্যবাদী, আইনকানুন আর সবচেয়ের জরুরি মানুষের জীবন বাচানো। কিন্তু সবশেষে দেখা যায় এই সবগুলিই মিথ্যা । তারা এমন এক শেষ না হওয়া যুদ্ধ্যে লিপ্ত যা কখনোইই থামবার নয়। কাউকেই আর মরতে হবে না আর কখনো । “

 

★ ব্যাকগ্রাউন্ড এ কেইটলিন কে দেখা যায় । সাথে সিসকো র‍্যামন এর গার্লফ্রেন্ড এবং কিলার ফ্রস্ট কেও দেখা যায় । অন্যদিকে ফ্ল্যাশ কে এক অজানা প্রতিপক্ষের সাথে লড়াই করতে দেখা যায় । ফ্লাশের স্ত্রী আইরিস কে দেখা যায় তার মেয়ের মারা যাওয়ার কারনে শোকহত অবস্থায় দেখানো হয় । অন্যদিকে জো ওয়েস্ট কে শহরের ক্রিমিনালদের সাথে লড়াইরত অবস্থায় আকাশের দিকে তাকিয়ে থাকতে দেকগা যায় ।

 

★ সিজন প্রিমিয়ার হিসেবে অক্টোবর ৮ এনাউন্সমেন্ট করা হয় ।

DCTV, Episode-Breakdown, Batwoman, Arrowverse,dctv,Marvel-TV, dceu, superhero, The-CW, reviewhax, trailer-breakdown, tv-show,The-Flash

Leave a Comment

Total Views: 548

Scroll to Top