এডাম প্রজেক্ট মুভি রিভিউ

adam project movie review - এডাম প্রজেক্ট মুভি রিভিউ
মুভির নাম – ADAM PROJECT 
রান টাইমঃ ১ ঘণ্টা ৪৬ মিনিট
আই এম ডি বি রেটিংঃ ৬.৮/১০
আমার রেটিং: ৮/১০
ডিরেক্টর – শন লেভি 🔥
এডাম প্রজেক্ট মুভি রিভিউ
(image credit: Netflix)

🔰  এডভেঞ্চার, একশ্যান ও কমেডি ঘরানার ছবি হলেও আমি একদম সাধারন দর্শক সিট থেকে দ্যা অ্যাডাম প্রজেক্টকে ভালো লাগার একটা দিক বলব। তাও আবার একটি নয়, অ্যাডাম – লউরা এর ভালবাসার সাথে লুইস -অ্যাডাম এর মাধ্যমে ফাদার-সন রিলেশনশিপ এর গভীর ভালোবাসার আবেগময় চিত্রায়নই করেছেন ক্যানাডিয়ান ডিরেক্টর শন লেভি । 
যারা ইতিমধ্যে ‘ফ্রী গাই’ দেখেছেন তারাও হয়ত লেভি এর কাজ বুঝতে পারবেন । অনেক ভালো না বললেও লেভি- র‍্যানল্ডস জুটি এর আরও একটি ভালোই কাজই বলতে হবে ১ ঘণ্টা ৪৬ মিনিট ফল  এই The Adam project । সে হিসেবে তুলনা করলে আমি ‘free guy”’ নামের মুভিটিকেই এগিয়ে রাখব যেটি দেখা হয়েছিলো আর আগে।
🔰 ভালোবাসা যদি নজড়কাড়ার থিম না হয়, তাহলে ঐসব গল্প বা মুভি শেষে খালি হাতে ফিরতে হয় দর্শকদের! মানে, দর্শক তা নিয়ে আর চিন্তা করে না ! মুভি শেষ, ইচ্ছে  শেষ ! যদিও অনেকে মনে করেন গল্পে নতুন কিছু  নেই, তবে আমি বলবো আছে । নতুন বিষয়টা হয়ত একদম ১০-২০ নয় তবে ১৬-২০ তো অবশ্যই ।
🔰 টাইম ট্রাভেল মুভি এর একটা কমন থিম হল আগের সময়ে ফিরে গিয়ে বর্তমান বা ভবিষ্যৎ কে ঠিক করা ! এই থিম অনুযায়ী ‘The Adam project’ ব্যতিক্রম নয়, তবে যেই প্রসেস এর মধ্য দিয়ে তা হয়, সেটাই দেখার বিষয় আর আমিও তাকেই ফোকাস করছি । তাই, আমি নিশ্চিত ভাবেই বলতে পারি, যারা প্রায়শই মুভি দেখেন, তারা সাই-ফাই, টাইম- ট্র্যাভেল এর মত কমন থিম হওয়া সত্ত্বেও ব্যতিক্রম কিছু দেখতে পাবেন।
তো কার জন্য এই মুভি?
– ধুন্দুমার একশ্যান চাইলে এটা আপনার জন্য নয়!
– গভীর স্টোরি লাইন চাইলে এটা আপনার জন্য নয়!
– টাইম ট্র্যাভেল বা সাই-ফাই এরও খুব বেশি স্পেসও নেই এখানে !
– বা, এটা কোন কমেডি বা রোম্যান্টিক মুভি এর ফ্লেভার আনার জন্যও যথেষ্ট নয় ।
তবে, এর সবই আপনি কিছু কিছু পাবেন! অনেক ভালো একটা ‘নাইস’ সময় কাটানোর মত মুভি পাবেন। চাইলে পছন্দের কারো সাথে দেখতে পারেন কিংবা বন্ধু বা পরিবারের সাথেও দেখতে পারেন। ২-১ টা কিসিং সিন ছাড়া তেমন কোন ওড কিছুও নেই! আশা করি ভাল লাগবে । তবে, ক্রিটিকদের জন্য কোন সাজেশান নেই !!!
হোপফুললি ডিসিশান নিতে পেরেছেন, দেখবেন কিনা!
মুভি দেখলে জানিয়ে যাবেন আপনার মনের সাথে আমার মনের মিল আছে কিনা!
অন্য মুভি এর রিভিও দেখার আমন্ত্রণ জানিয়ে শেষ করছি আজ।আর অযথা বেশি লজিক খুজতে আসবেন না তার আগের মুভির চেয়ে হয়ত নতুন কিছু নেই কিন্ত তার থকে বেটার!❤️
Happy Watching 🖤

Leave a Comment

Total Views: 496

Scroll to Top