সালার মুভি রিভিউ – Salaar Movie Review

প্রশান্ত নীল প্রভাসের ফিটনেস নিয়ে খুশি না। এবং সে স্পস্ট জানিয়ে দিয়েছেন প্রভাস শেপে না আসলে তিনি আর সালারের শুটিং এগোবেন না। 
বর্তমান ও রিসেন্ট প্রডিউসার গ্রাফিক্স VFX এসব দিয়ে প্রভাসের লুক ও ফিটনেস ঠিক করে চালিয়ে গেলেও নীল এসব চাচ্ছেন না।
প্রশান্ত নীলের ডিমান্ডে ওয়েট লস করতে হচ্ছে প্রভাসকে।
 
সালার মুভি রিভিউ

সালার এখন প্রভাসের জন্য অনেক গুরুত্বপূর্ণ প্রজেক্ট। ২০১৭ এর বাহুবলী ২ এর পর এটাই হতে পারে প্রভাসের কামব্যাক হিট কারণ ডিরেক্টর প্রশান্ত নীল এখন কেজিএফ সিরিজের পর তুমুল হাইপ ও ডিমান্ডে আছে। এই সিনেমায় তাই প্রত্যাশা অনেক।
সালার সিনেমার জন্যে প্রভাসের জন্যে এবার কন্ডিশন দিলেন প্রশান্ত নীল। 
👉প্রভাসের ফিটনেস এবং লুক নিয়ে পরিচালক প্রশান্ত নীল খুবই বিরক্ত। তাই সাফ জানিয়ে দিয়েছেন প্রভাসের ফিটনেস ঠিক নাহলে নতুন করে আর শুট শুরু করবেন না তিনি। 
👉প্রভাসের রিসেন্ট দুই ফিল্ম সাহো এবং রাধে শ্যাম ফিল্মে প্রডিউসাররা Vfx এর মাধ্যমে তার লুকের উপর অনেক কাজ করেছে। কিন্তু প্রশান্ত নীল এইভাবে লুক Vfx দিয়ে ঠিক করে শুটিং করতে রাজি নন।
Hombale Films এর এখন প্রাইম ফোকাস Salaar সিনেমায়। আপাতত KGF 3 পরে আসছে। 
সালার × কেজিএফ কিছু একটা হচ্ছে তা সিনেমার টাইটেলের উপরের এনাউন্সমেন্ট এর হিন্টস থেকেই বোঝা যায়।
“সালার কেজিএফ থেকে মেকিং ও ব্যাকড্রপ অনুসারে দুই তিনগুন বড় হতে চলেছে” – সিনেমাটোগ্রাফার ভূবন।
আমরা “সালার” এর জন্য হাই শুটিং সেট নির্মাণ করেছি। আমাদের হাতে রয়েছে ইন্ডিয়ান নাম্বার ওয়ান মুভি বাহুবলি টু’ অভিনেতা “প্রভাস”,,, অন্যদিকে রয়েছে ইন্ডিয়ার সেকেন্ড বিগেস্ট ফিল্ম KGF Chapter 2 ডিরেক্টর “প্রশান্ত নীল”। এটা আসলেই ডেডলি কম্বিনেশন এবং এটা বড় চ্যালেঞ্জ হতে চলছে।
‘প্রভাস – প্রশান্ত নীল’ জুটি চারদিকে অলরেডি হাইপ ক্রিয়েট করে ফেলেছে। আমরা বিগ বিগ সেট তৈরি করছি যা আমাদের লক্ষ্যে পৌঁছানোর জন্য যথাসাধ্য। আমরা “সালার” থেকে বড় কিছু অর্জন করবো।
মালায়ালাম অভিনেতা “পৃথ্বীরাজ সুকুমার” এর সঙ্গে আমাদের কথা হয়েছে তিনি সময় পেলেই SALAAR শুটিং সেটে যোগ দিবেন। মে মাসে টিজার রিলিজ দেবার আমাদের প্ল্যান ছিল কিন্তু ডেট চেঞ্জ করা হয়েছে। নতুন ডেট ফিক্সড হলে পরবর্তী তে জানিয়ে দেওয়া হবে।
:- প্রডিউসার “বিজয় কিরাগান্দু” 🔥

Leave a Comment

Total Views: 653

Scroll to Top