ব্লাক উইডো মুভি রিভিউ

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.
ব্লাক উইডো বাংলা মুভি রিভিউ

Black Widow Movie Review

ব্লাক উইডো মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্স এর ২৪তম সিনেমা । এই সিনেমার গল্প শুরু হয়েছে ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়্যার এর পরের ইভেন্ট থেকে । যেখানে নাতাশা রোমানোফ সিভিল ওয়্যার এর সময়, ক্যাপ্টেন আমেরিকা ওরফে স্টিভ রজার্স কে সাহায্য করায় তাকে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয় । তখন থেকেই সে পুরো পৃথিবী থেকে দূরে নিজের অতীত তাড়িয়ে বেড়াচ্ছে তাকে । {tocify} $title={Table of Contents} ব্লাক উইডো সিনেমাটি বানাতে অনেক কাঠখোড় পোড়াতে হয়েছে মার্ভেল স্টুডিও কে । দীর্ঘ ১৫ থেকে ১৬ বছর লেগেছে নাতাশা রোমানফ কে বড় পর্দায় দেখতে । যদিও ২০১০ এ মুক্তি পাওয়া আইরন ম্যান ২ মুক্তির পরে, ৪টি অ্যাভেঞ্জার্স মুভি এবং একাধিক মার্ভেল স্টুডিও এর সিনেমায় দেখা গেছে । এবারই প্রথম বার ব্লাক উইডো এর নিজস্ব সোলো সিনেমা দেখা যাবে বড় পর্দায় । এর জন্য অপেক্ষা করতে হবে ২০২০ সালের ১ই মে পর্যন্ত ।

ব্লাক উইডো সিনেমা বিস্তারিত

নো স্পইলার 😀
ব্লাক উইডো প্রথম ২০০৪ সালে মার্ভেল কমিক্স থেকে লাইন্সগেট নামের এক স্টুডিও, কপিরাইট কিনে সিনেমাটি বানানোর পরিকল্পনা করে । কিন্তু বিভিন্ন সময়ে প্রোডাকশন জটিলতায় তা বন্ধ থাকে । অন্যদিকে নির্দিষ্ট সময়ে সিনেমা না বানাতে পারায় ২০০৬ সালে ব্লাক উইডো এর কপিরাইট পুনরায় মার্ভেল স্টুডিও এর নিকট চলে যায় । ২০০৮ সালে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স শুরুর পরে ২০১০ সালে আইরন ম্যান ২ সিনেমায় স্কারলেট জোহান্সন কে ব্লাক উইডো বা নাতাশা রোমানোফ চরিত্রে নেওয়া হয় । তখন থেকে ২০১৮ সাল পর্যন্ত অনেকবার ব্লাক উইডো এর সলো মুভি তৈরির গুঞ্জন উঠে ।
marvel-studio-black-widow-movie-review
( Copyright Courtesy: Disney/Marvel Studios/Youtube )
পরে ২০১৮ সালের শেষের দিকে মার্ভেল স্টুডিও এর প্রেসিডেন্ট কেভিন ফেইগি নিশ্বিত করে যে, ব্লাক উইডো এর নিজস্ব সলো ফিল্ম আসছে ২০২০ সালের দিকে । ২০১৯ এর শুরুতে এর কাস্টিং শুরু হবে । ২০১৯ সালের শুরুতে স্কারলেট জোহান্সন কে ব্লাক উইডো বা নাতাশা রোমানোফ চরিত্রে ফিরিয়ে আনা হয় । অন্যান্য কাস্টিং গুলি মার্চের মধ্যে কনফার্ম করা হয় ।

ব্লাক উইডো এর কাস্টিং এবং সকল চরিত্র বিস্তারিত

♥ Scarlett Johansson কে পুনরায় Natasha Romanoff বা Black Widow চরিত্রে দেখা যাবে । যদিও আভেঞ্জার্স: এন্ডগেম ইভেন্টের পরে তাকে আর নতুন ইভেন্টে দেখা যাবে না । শুধু আগের ইভেন্ট থেকে তার সিনেমা তৈরি হবে । ব্লাক উইডো হলো: রাশিয়ার কেজিবি এক মারমুখী অত্যন্ত দক্ষ কর্মী। সেই সাথে সে শিল্ড এর একজন এজেন্ট এবং সে আভেঞ্জার্স এর সদস্য ।
♥ David Harbour কে Alexei Shostakov বা Red Guardian চরিত্রে নেওয়া হয় । এটি রাশিয়ার তৈরি ক্যাপ্টেন আমেরিকার আদলে তৈরি । যার সাথে নাতাশার পুরনো সম্পর্ক রয়েছে
♥ Florence Pugh কে দেখা যাবে Yelena Belova বা আরেকটি Black Widow । এর সাথে নাতাশার বোনের মত সম্পর্ক । এরা দুজনেই রেড রুমে ব্লাক উইডো হিসেবে প্রশিক্ষণ পেয়েছে ।
♥ এছাড়াও রবার্ট ডাওনি জুনিয়র কে দেখা যাবে আইরন ম্যান চরিত্রে । টাস্কমাস্টার চরিত্রও দেখা যাবে এই সিনেমায় ।
ব্লাক উইডো মুভির ডিরেক্ট করার জন্য প্রায় ৫০ জন ডিরেক্টর এর মধ্য থেকে একজন ডিরেক্টর নেয় মার্ভেল স্টুডিও । তারা চাচ্ছিল একজন মহিলা ডিরেক্টর নিতে পরে তারা Cate Shortland কে পছন্দ করে এর পরিচালনার জন্য ।
এরই ধারাবাহিকতায় গত ৩ই ডিসেম্বর ২০১৮ তে ব্লাক উইডো সিনেমার প্রথম টিজার ট্রেইলার প্রকাশিত হয় মারভেল স্টুডিও এর ইউটিউব চ্যানেল এ ।
ব্লাক উইডো মুভি প্রিমিয়ার এবং মুক্তির দিন
পুরো বিশ্বে আগামী 9 july 2021 মুক্তি পাবে ।
ব্লাক উইডো সিনেমার পটভূমি
ব্লাক উইডো কে দেখা যাবে তার পুরনো অতীত সামনে নিয়ে আসতে এবং তার সম্মুখীন হতে । যেখানে তাকে দেখা যাবে রেড রুমের সাথে জড়িত ব্যাক্তিদের সম্মুখীন হতে । সেইসাথে বর্তমানে সিভিল ওয়ার ইভেন্টে স্টিভ রজার্স কে সাহায্য করায় । তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা এড়িয়ে চলতে ।
এক নজরে ব্লাক উইডো সিনেমা
সিনেমার নাম: ব্লাক উইডো - Black Widow
রিলিজ ডেট: ১ই মে ২০২০
ভাষা: ইংলিশ (একাধিক ভাষায় ডাবিং করা হয়েছে )
বাজেট: N/A
ডিরেক্টর: ব্লাক উইডো সিনেমাটি পরিচালনা করেছে Cate Shortland ।
প্রডিউসার: Kevin Feige
রেটিংস: রটেন টমেটো তে এর রেটিং ৭৮% । অন্যদিকে অ্যাভারেজ রেটিং ৬.৯/১০ ।
Must Read: নেটফ্লিক্সের Lost in Space সিরিজ ও ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ে নিন ।

Black Widow Teaser Trailer Review

৩ ই ডিসেম্বর ব্লাক উইডো এর টিজার মুক্তির পরে এর ভিওস ছিল প্রায় ৭৬ মিলিয়ন বার । যেটা প্রায় সকল সোশ্যাল মিডিয়া এবং ইউটিউব এবং অন্যান্য মাধ্যম এর মাধ্যমে এর ভিওস কাউন্ট করা হয়েছে ।
অবশেষে আসছে ব্লাক উইডো এর সলো মুভি । মার্ভেল স্টুডিও এর ব্যানারে2021 সালের June মাসে মুক্তি পাবে
Black Widow Teaser Trailer Summary
∆ প্রথম টিজার প্রকাশিত হয় ৩ ই ডিসেম্বর ২০১৯ এ ।
∆ প্রথম টিজারের লাইক সংখ্যা প্রায় ২ মিলিয়ন ।
∆ প্রথম টিজারের ডিসলাইক সংখ্যা প্রায় ৫০ হাজার ।
∆ প্রথম টিজারের ভিওস ছিল ৩৫ মিলিয়ন বার। (শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে)
∆ প্রথম টিজারের সময়কাল ছিল ২ মিনিট ৮ সেকেন্ড ।
∆ টিজারের শুরুতেই বলতে শুনা যায়, আমার একসময় কিছুই ছিল । তখন আমি পেলাম এই চাকরি এই পরিবার । কিন্তু সবকিছু সবসময় এক রকম থাকে না । ব্যাকগ্রাউন্ড এ আভেঞ্জার্স এর বিভিন্ন দৃশ্য দেখানো হয় । এর পরে মারভেল স্টুডিও এর লগো উন্মোচন করা হয় ।
∆ এর পরে হাংগেরির রাজধানী তে দেখা যায় তাকে । পরবর্তীকালে সে একটি বিল্ডিং এর ভিতর যায় । যেখানে সে তার বোন এর সাথে কথা বলে । আর তাদের পরিবার কে একত্রিত করে ।
∆ এর পরে নাতাশা, রেড গার্ডিয়ান আর তাদের পুরো পরিবার কে দেখা যায় লড়াই করতে । অন্যদিকে প্রথমবারের মত টাস্কমাস্টার কে দেখা যায় ।
Black Widow Movie Trailer Review
ব্লাক উইডো সিনেমা ট্রেইলার রিভিউ
Disclaimer: Photo Original Copyright Courtesy Belongs To: Disney / Marvel Studios / Youtube Channel
Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

Previous Post Next Post