মার্ভেলের ওয়ান্ডার ম্যান অরিজিন রিভিউ Wonder Man Origin Review

তাহলে আমরা অবশেষে Scarlet Witch এর নতুন বয়ফ্রেন্ড Simon Williams aka Wonder Man কে MCU তে দেখতে চলেছি👀।
 

মার্ভেলের ওয়ান্ডার ম্যান অরিজিন রিভিউ Wonder Man Origin Review
(image Credit: Marvel)

এই Wonder Man এর সাথে আজ পর্যন্ত কোনো Symbiote ই বন্ড করতে পারে নাই😳। Wonder Man কিন্তু প্রায় Sentry, Hulk, Thor দের মতো Same Class লেভেলের মতো শক্তিশালী সুপারহিরো। মার্ভেলের Heavy Hitter দের মধ্যে Hulk, Thor, Hercules এর পরেই Wonder Man কে 4th Strongest Avenger হিসেবে বিবেচনা করা হয়। 

Wonder Man খুবই Underrated Powerful Character, যে কিনা Red Hulk, Thor, Iron Man, Hercules দের মতো কেরেক্টারকে চরম ধোলাই দিয়েছিলো। Wonder Man তার দুইচোখ থেকে লাল এনার্জি বীম বের করতে পারে, সাইজ বিশাল করতে পারে, শেইপশিফ্টিং, আয়নিক এনার্জি ব্লাস্ট হাতের থেকে ছুঁড়তে পারে। তার পুরা বডিটাই Pure Ionic Energy তে ভরপুর.
Wonder Man ও Vision এর সম্পর্ক অনেকটা Brother Type Relative। কমিকে Baron Zemo ই একমাত্র দায়ী ছিল Simon Williams কে আয়নিক এনার্জি এক্সপেরিমেন্টের মাধ্যমে Wonder Man এ রুপান্তরিত করা।

এছাড়া Wonder Man এর বড় ভাই Grim Reaper কে ইতিমধ্যে WandaVision সিরিজে টিজ করে ফেলেছে।

তাই Wonder Man সিরিজে Grim Reaper, Baron Zemo আর এমনকি White Vision কেও দেখার সম্ভাবনা বেশী। চাইলে ওয়ান্ডা ম্যাক্সিমফ কেও ওন্ডারম্যান এর লাভ ইন্টারেস্ট গার্লফ্রেন্ড হিসেবে দেখাতে পারবে। Simon Williams আগে একজন হলিউড অভিনেতা এবং স্টান্টম্যান মডেল ছিল.
MCU তে ২০১৬ সালের দিকে এই Wonder Man রুলে কাস্ট কনফার্ম হয়েছিল Nathan Filion, যাকে আপনারা সম্ভবত The Suicide Squad মুভিতে T.D.K রুলে দেখেছিলেন।

এছাড়া Rockie সিরিজেও মেবি দেখছেন। আমার মনে হয় Nathan Filion কেই এবার Wonder Man হিসেবে MCU তে Debut করতে দেখা যাবে

Leave a Comment

Total Views: 267

Scroll to Top