ঈদের সেরা সিনেমা হিরোপান্তি ২ Heropanti Two Review

এই ঈদের সেরা সিনেমা হিরোপান্তি ২। আহমেদ খান এর আগে তিনি বাঘি ২, বাঘি ৩ এর মতো সিনেমা নির্মাণ করেছেন। এবারও তিনি হতাশ করেননি।
“সাবকো আতি নেহি অউর মেরি যাতি নেহি”
ঈদের সেরা সিনেমা হিরোপান্তি ২ Heropanti Two Review
(image credit: T Series)
Movie: Heropanti 2 (2022)
Director: Ahmed Khan
Cast: Tiger Shroff, Tara Sutaria, Nawaz Uddin  Siddique
Imdb Rating: 2.5/10
Spoiler Alert
প্লটঃ গল্প সাজাতে পরিচালক সাহেব কোনো কমতি রাখেননি। 
লায়লা একাধারে একজন জাদুকর, গ্যাংস্টার ও জোকার। সে ত্রাস সৃষ্টি করে, মানুষকে হাসায় আবার  হাতের ভেলকিও দেখায়।
তো লায়লা ভাই ঠিক করে ৩১ শে মার্চ, যেদিন সকল ভারতীয়রা কর দিবে সেদিন সে ব্যাংক লুট করবে। এই ডাকাতি রুখতেই সিবিআই বাবলু নামক এক হ্যাকার কে নিয়োগ দেয়।
অভিনয়ের কথা বললে শুরুতেই টাইগার শ্রফের কথা বলতে হয়। পুরো মুভিটি তিনি একাই কাঁধে করে টেনে নিয়েছেন। প্রথমে তিনি খুব দুর্বল ছিলেন, কিন্তু পরে সিরাম ছাড়াই তিনি ক্যাপ্টেন আমেরিকার মতো শক্তিশালী হয়ে যান।
টাইগার এই মুভিতে উড়তেও পারেন। না তার আইরন ম্যানের মত কোনো স্যুট বা সুপারম্যানের মতো সুপার পাওয়ার নেই। মূলত নিজের ভিতর থেকেই তিনি এই শক্তি পান। অন্যান্য সিনেমায় তিনি শুধু শার্ট খুলেন, কিন্তু এই সিনেমায় তিনি প্যান্টও খুলেছেন।
আর সেই কালজয়ী ডায়লগ ছোটি বাচ্চি হো কেয়া?
পুরো হিন্দি সিনেমায় এরকম ডায়লগ কয়টা আছে?
পাশাপাশি ইমোশনাল সিনে তার দারুণ এক্সপ্রেশন ও সাথে স্লো মোশন একশন।
তারা সুতারিয়া গুটিকয়েক যে কয়টা সিনেমায় অভিনয় করেছেন, তন্মধ্যে এই সিনেমায় তিনি সবচেয়ে সাবলীল ছিলেন। নওয়াজুদ্দিনের কথা আর কি বলব। তার কাজই ছিলো ২-১ টা ডায়লগ বলার পর ফিক ফিক করে হেসে দেওয়া।
মুভির প্রতিটা গান শ্রুতিমধুর ছিলো। আপনি সাউন্ড একেবার শূন্য তে দিয়ে গানগুলো শুনলে, গানগুলো উপভোগ করবেন। বিশ্বাস হচ্ছে না এত সুন্দর একটা মিউজিক এ্যালবাম এ আর রহমানের তৈরি।
মুভির একশন সিনগুলো দুর্দান্ত। সাথে টানটান স্ক্রিনপ্লের সাথে, মানানসই বিজিএম। আপনাকে এক মুর্হুতের জন্য বোর হতে দিবে না।
আপনি যদি ড্রামা, কমেডি, একশন, থ্রিল, রোমান্স সব ফ্লেভার একসাথে পেতে চান, তাহলে এক্ষুনি চোখ বন্ধ করে হিরোপান্তি ২ দেখতে বসে যান।

Leave a Comment

Total Views: 530

Scroll to Top