জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন মুভি রিভিউ

জুরাসিক পার্ক এবং মনস্টার ফিল্মপ্রেমিদের জন্য দারুণ এক ফিল্ম জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন। ফাস্ট ফরোয়ার্ড এই মুভির পুরো সময় উপভোগ্য।
 Jurassic world dominion (2022)
জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন মুভি রিভিউ
(image credit: Universal Studios)
  Imdb: 6.1/10
জুরাসিক ওয়ার্ল্ড ডোমিনিয়ন কল্পবিজ্ঞান, একশন এডভেঞ্চার জনরার ফিল্ম। স্যাম নেইল, ক্রিস প্যাট অভিনীত এ ফিল্ম ছিলো জুরাসিক প্রেমিদের জন্য প্রতীক্ষিত এক ফিল্ম।
No spoiler…
কাহিনী সংক্ষেপ: Isla Nubrar, যার ধ্বংসের চার বছর পর ডায়নোসররা মানুষদের কাছাকাছি বাস করা শুরু করে এবং শিকারের খোঁজে মত্ত হয়ে উঠে। স্বভাবতই মানুষের লাইফ দূর্বিষহ হয়ে উঠে। তাই শুরু হয় সার্ভাইভ করা…
 _*_
Colin Trevorrow অসাধারণ রিপ্রেজেন্ট করেছেন। মেকিং ছিলো টপ নচ। হল প্রিন্ট দেখেই বলছি, এ ফিল্ম হলে দেখা দারুণ এক্সপেরিয়েন্স হবে। ভিজ্যুয়ালি এ বছরের অন্যতম বেস্ট হয়ে থাকবে।
এসব মুভির গল্প তেমন প্যাচানো হয়না। সিম্পল স্টোরি হয়। এখানেই একই ব্যাপার। তবে প্রায় আড়াই ঘন্টার এই মুভিতে বোর হবার সুযোগ নেই।

দারুণ রোমাঞ্চকর একশন সিন। এতো ফাস্ট ফরোয়ার্ড সিনগুলো! এমনভাবে তেড়ে আসছিলো ডাইনোসরগুলো যে আপনি পুরো মুভি শেষ না করে উঠতে পারবেন না। যে প্রিন্ট দেখেছি তাতেও ওই কোয়ালিটির ব্যাকগ্রাউন্ড স্কোরেও একটা টানটান উত্তেজনা অনুভব করেছি।

এক্টিং এর কথা বললে যতটুকু এফোর্ট দেবার তা মোটামুটি দেওয়া হয়েছে। এসব মুভির মেইন ফোকাসই গ্রাফিক্স আর ভিজ্যুয়ালে।

এদিক থেকে সম্পূর্ণ সফল তারা। গডজিলা vs কং এর রোমাঞ্চকর এডভেঞ্চারে একটা অভিযোগ ছিলো যে রান টাইম ছিলো কম। সে হিসেবে এখানে আড়াই ঘন্টা ব্যাপী চলমান হওয়ায় এ জনরার ফিল্মপ্রেমিরা দারুণ উপভোগ করবেন।

Leave a Comment

Total Views: 536

Scroll to Top