ইট চ্যাপ্টার ২ রিভিউ

It Chapter 2 Trailer Breakdown Review বাংলায় ইট চ্যাপ্টার ২ রিভিউ

 

এ বছর হরর সিনেমার তালিকায় যে নামটি পছন্দের তালিকায় সবার উপরে, বেশ আলোচিত এবং বেশ ভালোভাবেই সবার মনে স্থান করে নিয়েছে, সেটি হচ্ছে ইট চ্যাপ্টার টু।

 

অ্যান্ডি মুশিয়েটির পরিচালনায় এ সিরিজের প্রথম চলচ্চিত্রটি মুক্তি পায় ২০১৭ সালে। গত সেপ্টেম্বর ২০১৭ সালে ইট চ্যাপ্টার ১ বা IT 2017 মুভিটি রিলিজ হয়। রিলিজ হওয়ার পরেই এর জনপ্রিতা পায়। যার ফলে পুরো বিশ্বে প্রায় ৭০০ মিলিয়ন ডলার আয় করে নেয়।

ইট নামে সে চলচ্চিত্রতে প্রথমবার পেনিওয়াইজের সঙ্গে সাত শিশুর সাক্ষাৎ হয়। যারা নিজেদের বুদ্ধিমত্তায় পেনিওয়াইজ কে অর্ধেক ভাবে হারায়। আর এবারের ইট চ্যাপ্টার টু-তে সে শিশুরাই বড় হয় এবং তারা তাদের ছেলেবেলার সে ভয়ংকর অভিজ্ঞতারই সম্মুখীন হবে। এবারের অভিজ্ঞতা আগের বেলার চেয়েও বেশি ভয়ংকর হবে এমনটা ট্রেইলার আর টিজারে আভাস পাওয়া গেছে।

 

এরই ধারাবাহিকতায় এবার আসছে ইট চ্যাপ্টার ২। এখানে মূলত ডেরি শহরের ভৌতিক গল্প ফুটিয়ে তোলা হবে। উপন্যাসে মূলত সাত শিশুর গল্প ফুটিয়ে তোলা হয়েছে। যারা ডেরির ছোট্ট শহর মাইনেতে ২৭ বছর ধরে ভয়ংকর অতিপ্রাকৃত সত্তার সঙ্গে যুদ্ধ করে যাচ্ছে।

 

অতিপ্রাকৃত সে সত্তা শহরের বাসিন্দাদের ভয় দেখায়। এর মাধ্যমেই সে বেচে থাকত বা এই ভয় সে খেত। সে মানুষের মতন পানি নয় বরং মানুষের ভয় পান করত বলা চলে। এদের মধ্যে শিশু বা বাচ্চাদেরকে ভয় দেখানো সহজ এবং কম সময়াভাব লাগত বলে, সেই সত্তা বাচ্চাদের নিশানা করে ।

 

শুধু তাই নয় সে তার আকার, আকৃতি মুহূর্তে মধ্যে পরিবর্তনও করতে পারে। সে পেনিওয়াইজ নামে এক ভাঁড় বা ক্লাউন এর ছদ্মবেশই ছিল। ক্লাউনদের দেখে বাচ্চারা বেশি আগ্রহ বা আকৃষ্ট হত যে কারনে পেনিওয়াইজ তার সবচেয়ে পছন্দের।

 

ইট চ্যাপ্টার ২ এর ট্রেইলার রিভিউ:

 

IT CHAPTER TWO – Official Teaser Trailer রিভিউ

প্রথম টিজারে দেখা যায় যে, বেভারলি মার্শ চরিত্রে অভিনয় করা জেসিকা চ্যাস্টেইন ডেরিতে তার শৈশব কেটেছে যে বাড়িতে, সেখানে বেড়াতে যান। বর্তমানে সেখানে থাকেন মিসেস কের্শ, তিনি সেখানে অনেকটা ইঙ্গিত মেলে যে তিনি পেনিওয়াইজের মেয়ে।

 

অবশ্য স্টিফেন কিংয়ের উপন্যাসে বলা হয়েছে, পেনিওয়াইজের অনেক ছদ্মবেশের একটি হচ্ছে মিসেস কের্শ।

 

IT Chapter 2 Teaser 2019 Summary

 

∆ টিজারে ভিউস ছিল ৪২.৫৬ মিলিয়ন বার

 

∆ প্রথম ট্রিজার ট্রেইলার রিলিজ হয় ২ ই মে ২০১৯ এ।

 

∆ টিজারের সময় সীমা ছিল ২ মিনিট ৫৬ সেকেন্ড।

 

∆ টিজারে লাইক ছিল ৯লাখ ১১ হাজার

 

∆ টিজারে ডিসলাইক ছিল ১৬ হাজার

 

IT CHAPTER TWO – Final Trailer রিভিউ
 

∆ ট্রেইলারে ভিউস ছিল ২৩.১৬ মিলিয়ন বার

 

∆ দ্বিতীয় এবং ফাইনাল ট্রেইলার রিলিজ হয় ১৮ জুলাই ২০১৯ এ ।

 

∆ ট্রেইলার এর সময় সীমা ছিল ২ মিনিট ২৮ সেকেন্ড

 

∆ ট্রেইলারে লাইক ছিল ৩ লাখ ৫৭ হাজার

 

∆ ট্রেইলারে ডিসলাইক ছিল প্রায় ৮ হাজার (৩ সেপ্টেম্বর পর্যন্ত)

∆ এটিই শেষ ট্রেইলার সম্ভবত

 

 
 

উল্লেখ্য, আসছে ৬ সেপ্টেম্বর মুক্তি দেয়া হবে ইট-চ্যাপ্টার টু সিনেমাটি সম্প্রতিই IT: Chapter 2 মুভির ফাইনাল রানটাইম প্রকাশীত হয়েছে!। মুভিটির রানটাইম হবে প্রায় তিন ঘন্টার কাছাকাছি (২ ঘন্টা ৪৯ মিনিট)। এটিই এ যাবত পর্যন্ত সবচেয়ে লংয়েস্ট রানটাইম এর হরর মুভি হতে যাচ্ছে!

 

যদিও ইতোমধ্যেই এটি আমেরিকান সেন্সর বোর্ড থেকে এক্সট্রিম R Rated এর উপাধি পেয়ে গেছে। অর্থাৎ মুভিতে প্রচুর পরিমানে ভায়োলেন্স এন্ড ব্লাড শেডিং থাকবে এবং পাশাপাশি ১৮+! সিন থাকতে পারে।

Leave a Comment

Total Views: 405

Scroll to Top