উইচার সিজন ৩ রিভিউ: Witcher Series Review

সবার পরিচিত একটি সিরিজ The Witcher

Season 03
Fantasy
(No spoiler)

উইচার সিজন ৩ রিভিউ

এই সিরিজ টা তে ঠিক যেমন আশা করেছি ঠিক তার চেয়ে বেশি কিছু পেয়েছি। হেনরি এর লুক অভিনয় জাস্ট অসাধারণ লেগেছে সেই প্রথম থেকেই। কিন্তু এই সিজন ৩ এর থেকে তাকে আর দেখতে পারবো না। তার জায়গায় লিয়াম কে কিভাবে মানবে মানুষ আমি বুঝতেই পারতেছি না। হয়তো অনেকে এর পর থেকে দেখবেই না।

হেনরির এই ক্যারেক্টারের বিদায় বুঝলাম। এই বলে এমন বিদায় তো আশা করি নি। লাস্টে এসে গেরোল্ট যেনো নাই। কোথায় যেনো হারিয়ে গেলো। বিশেষ করে ৭ নাম্বার এপিসোড কি ছিলো এটা। এতো স্লো লেগেছে কল্পনার বাইরে।

হেনরির এভাবে বিদায় মানতে পারি নি। তাছাড়া অভার অল সব টুকু ঠিক ছিলো। যারা ফ্যান্টাসি সিরিজ পছন্দ করে তারা হয়তো অনেকেই দেখেছেন এটা। আর যারা দেখবেন বলে ঠিক করছেন তাদের বলি বেশি late কইরেন না।

উইচার সিরিজ রিভিউ - witcher series review
Netflix witcher series review: উইচার সিরিজ রিভিউ

The Witcher Season 03

This series has exceeded my expectations. Henry’s acting as Geralt has been exceptional from the start. However, We won’t be able to watch him from Season 03 onwards. I can’t comprehend Liam’s portrayal of the character. Perhaps many won’t watch it after this.

I understood that it’s Henry’s character’s farewell, but I didn’t expect it to be this way. It feels like Geralt is lost. Especially in episode 7, it was something else, beyond imagination.

I can’t accept Henry’s departure like this. Apart from that, everything else was just fine. Those who enjoy fantasy series might have already seen this. And those planning to watch it, I suggest not delaying it too much.

Leave a Comment

Total Views: 1769

Scroll to Top