দ্যা নর্থ ম্যান মুভি রিভিউ

🎬Film:. The Northman (2022)
🧰 Director: Robert Eggers
🎭Genre: Historical , Adventure
🎀RT:89%
     IMDb:7.7
     PR:8.0
” I will avenge you, Father. I will save you, Mother. I will kill you, Fjölnir.”
Northman Movie Review in Bangla
(image credit: The Northman Movie)

No Spoiler
🎧 Review: “Vinland Saga ” এনিমে ভাইকিং জনরা কে এমন ই  প্রভাবিত করেছে যে পরপর দুইটা ভাইকিং প্রজেক্ট বলতে গেলে সেম থিম নিয়েই বানানো হয়েছে।
🔺Robert Eggers এর মুভি গুলোর কিছু আলাদা বৈশিষ্ট্য আছে।। স্লো বিল্ডআপে গল্প এগোবে, nightmarish একটা আবহ থাকবে ই… Northman সেই ধাঁচের ই মুভি।ভাইকিং থিমের মুভি, কিন্তু পুরো মুভি তে কোন  বড় ব্যাটল সিন ই নেই, এমনকি ভায়োলেন্স এর পরিমাণ ও কম ।

তাদের জায়গা দখল করেছে ডায়ালগ আর Surreal সব ফ্রেম। একটা ঘোরের মধ্যে ই ফেলে দেবে আপনাকে। টিপিক্যাল ভাইকিং ফিল্মের মত না মোটেও। 
🔺টপ ক্লাস কাস্ট এর অভিনয় দুর্দান্ত ছিল।  সুইডিশ অভিনেতা Skarsgård এর শিরায় আগে থেকেই আছে ভাইকিং দের রক্ত, লিড রোলে একদম মানিয়ে গেছেন। বাকিরাও ভাল করেছেন।
🔺সিনেমাটোগ্রাফি ..আহা আহা !! চোখে আটকে থাকার মত এক একটা ফ্রেম পাবেন মুভিতে।এটা ছাড়া এই মুভির কথা ভাবাই যায়না।সাথে BGM তো আছেই।
নেগেটিভ:
🔻Eggers এর দুর্বলতম গল্পের মুভি ছিল এটা।আগের মুভি গুলোর মত ইউনিক না। Amleth এর বড় হওয়ার বছর গুলো চেপে যাওয়া হয়েছে। এন্ডিং টাও তাড়াহুড়া করে বানানো মনে হল।
অবশ্যই দেখতে বল মুভিটা।তবে এক্সপেকটেশন রাখবেন হিসাব করে। মারকাটারি লেভেলের কিছু দেখার আশা করলে ঠকবেন। কিন্তু ভাল কোয়ালিটির ভিন্ন গল্প খুঁজলে মুভিটা আপনাকে হতাশ করবেন না মোটেও।
Thanks Happy watching

Leave a Comment

Total Views: 611

Scroll to Top