Wednesday Series Review – এডামস পরিবারের সিরিজ রিভিউ

Wednesday Series Review - Wednesday Series Review - এডামস পরিবারের সিরিজ রিভিউ

আজ নিয়ে আসলাম নেটফ্লিক্সের নতুন সিরিজ বুধবার এর রিভিউ মানে ওয়েডনেসডে রিভিউ।

 📺 Series: Wednesday (2022)

🔰 Season – 1 | Total Episode : 8

🔰 Language: English | Hindi Dubbed

🔰 [Bangla subtitles available]

📌 Genre: Drama, Thriller, fantasy, horror, comedy 

⭐ IMDb Rating: 8.4

🏅 Personal Rating: 9/10

🍅 Rotten Tomatoes: 72%

#Spoiler_Free

 সিরিজটি নিয়ে আমার তেমন ইন্টারেস্ট ছিল না। বেডি মানুষকে নিয়ে সিরিজ আর কেমনইবা হবে। সব জায়গায় সিরিজটির অনেক প্রশংসা শুনলাম। সিরিজটি Netflix এর অনেক কয়টি সিরিজের রেকর্ড ভেঙে দিয়ে টপ ১০ এ চলে এসেছে। তাই ভাবলাম দেখি এই সিরিজে কি এমন আছে। দেখার পর আমার ধারণা পুরাই বদলে গেল। দারুন একটা সিরিজ। যা আশা করেছিলাম তার থেকে অনেক বেশি কিছু পেয়েছি ‌।

এবার আসা যাক সিরিজের কাহিনীতে – সিরিজে দেখানো হয়েছে Wednesday Adam কে । যে Adam পরিবারের একজন সদস্য । Adam পরিবার পরিবার হচ্ছে একটি আজব পরিবার। যার প্রত্যেক সদস্য এক প্রকার পাগলের মতো। Wednesday হচ্ছে একজন psychopath । অদ্ভুত দেখতে,কারো সাথে মিশে না,কারো সাথে বন্ধুত্ব করে না, একদম অনুভূতিহীন।সে এইরকম বলে অনেক ছেলে তাকে disturb করে। ওই ছেলেদের শিক্ষা দেওয়ার জন্য সুইমিং পুলে piranha ছেরে দেয়। 

তাই তাকে স্কুল থেকে বের করে দেওয়া হয়। এভাবে তাকে ৮ টি স্কুল থেকে বের করে দেওয়া হয়। এবার তার বাবা-মা তাকে Never more স্কুলে ভর্তি করে দেয় যেখানে Wednesday এর বাবা-মা পড়ালেখা করেছিল। এরপর থেকেই ঘটতে থাকে অদ্ভুত সব ঘটনা। Never more এর পাশের জঙ্গলে একের পর এক খুন হতে থাকে। কে করছে এই খুন ? এই খুনের সাথে never more এর কি সম্পর্ক? কি রহস্য লুকিয়ে আছে never more এ? জানতে হলে দেখতে হবে সিরিজটি।

#Personal_Option: Dark theme এর উপর নির্মিত সিরিজগুলো বরাবরই আমার পছন্দের। সিরিজে রয়েছে অনেক সুন্দর একটা কাহিনী। কি নেই এই কাহিনীতে -Drama, mystery, horror, fantasy, comedy, thriller, supernatural সব পেয়ে যাবেন এই সিরিজে।

সিরিজের mystery শেষ পর্যন্ত আপনাকে সিরিজে আটকে রাখবে। সাথে রয়েছে টার্ন এন্ড টুইস্ট। সিরিজে সব থেকে বেশি ভালো লেগেছে Wednesday Adam কে। পুরা সিরিজ জুরে same reaction । 

#Cinematography: সিরিজের সিনেমাটোগ্রাফি অনেক সুন্দর ছিল। বিশেষ করে সিরিজটির dark theme টি । লোকেশন গুলোও অনেক সুন্দর ছিল। জঙ্গলের সিনগুলো দারুন ছিল। সাথে BGM ও অনেক ভালো ছিল।

Acting: পুরে সিরিজে সবথেকে শেরা অভিনয়টি ছিল Wednesday Adam এর। এই চরিত্রে অভিনয় করা মোটেও এতটা সহজ ছিল।তার অভিনীত আপনাকে অবাক করে দেবে। পুরাই অসাধারণ অভিনয় ছিল। পুরা সিরিজ জুরে কোনো অনুভূতি নেই। বাকি সবার‌ও অভিনয় অনেক ভালো ছিল।

#NeverMore: never more স্কুলটি কিছুটা হ্যারি পটার এর Hogwarts এর মতো । যেটা আপনাকে অনেকটা হ্যারি পটার এর ফিলিং দেবে। এখানেও Hogwarts এর মতো ছাত্র-ছাত্রীদের বিভিন্ন বিভাগে ভাগ করা আছে। 

আরো আছে স্কুলের প্রতিযোগিতা। এই স্কুলেও লুকিয়ে আছে অনেক রহস্য Hogwarts এর মতো। তবে Harry Potter এর মতো ওতো বড় লেভেলের না। তাই ওইরকম expectation রাখবেন না।

#Overall: সিরিজটি আমার একটু বেশিই ভালো লেগে গেছে।এর কারণ হচ্ছে আমি কিছুটা Wednesday Adam এর মতো। সিরিজে যেভাবে অনেক গুলো কাহিনী কে একসাথে জোড়া হয়েছে সত্যি দারুন ছিল। 

সব মিলিয়ে অনেক সুন্দর একটা সিরিজ। এই ধরনের একটা সিরিজ অবশ্যই মিস করবেন না। যারা দেখেননি সময় করে দেখে ফেলুন।

স্ট্রেঞ্জার থিংস সিজন ৪ রিভিউ – Stranger Things Review In Bangla

লেখকঃ Captain Jac Sparrow

Wednesday Series Review - এডামস পরিবারের সিরিজ রিভিউ

মাত্র ২০ দিনের মাথায় 1 billion hour views এর মাইলফলক স্পর্শ করলো নেটফ্লিক্সের লেটেস্ট সিরিজ Wednesday….. 🔥

ইতিমধ্যেই নেটফ্লিক্সের দ্বিতীয় সর্বোচ্চ ভিউজ পাওয়া সিরিজ হয়ে গেছে Wednesday, সামনে রয়েছে শুধু Stranger things…

রিলিজ হওয়ার পর থেকেই নেটফ্লিক্সের এই সিরিজ আলোচনায় রয়েছে। 

The Addams family এর স্পিন অফ ক্যারেক্টার নিয়ে তৈরী এই ফ্যান্টাসী সিরিজে অনেকটাই হ্যারি পটার সিরিজের ফিল পাওয়া গেছে।

ফ্যান্টাসী ড্রামা সিরিজ পছন্দ হলে নিসন্দেহে ওয়াচলিস্টে রাখতে পারেন।

Wednesday (Light spoiler review)

অনেক পুরোনো গল্প “The Addams Family” নিয়ে অনেক চলচ্চিত্র, অ্যানিমেশন আগেও হয়েছিল। নেটফ্লিক্স সেই গল্প নিয়েই এবার করল “Wednesday”। অ্যাডামস পরিবারের কিশোরী কন্যা ওয়েন্সডেই অ্যাডামসকে মুখ্য চরিত্র করে এই ধারাবাহিক।

অনেকটা হ্যারি পটারের গল্পের মতোই মনে হয়েছে আমার কাছে। তবে জাদুর চেয়ে ক্রাইম সাসপেন্সই বেশি ছিল এখানে। অনেক টুইস্ট ছিল। ওয়েন্সডেই চরিত্রটি ব্যতিক্রম মনে হয়েছে, যদিও আমি মনে করি না এটা পুরোপুরি অনুসরণীয়! ওর কিম্ভূতকিমাকার নাচ “আই উইল ডান্স উইথ মাই হ্যান্ডস” তো রীতিমতো ভাইরাল অন্তর্জালে!

মূল কাহিনি এগোয় বনের ধার ঘেঁষা ছোট্ট একটি শহরে অবস্থিত বিশেষ-ক্ষমতাপ্রাপ্ত কিশোরদের স্কুল নেভারমোর আকাদেমিতে বছরের মাঝামাঝি সময়ে ওয়েন্সডেইর ভর্তি ও কৌতুহল থেকে একজন সিরিয়াল কিলারের (যে একজন রূপান্তরিত দানব বা হাইড) দ্বারা ঘটিত হত্যা-রহস্য উন্মোচনে জড়িয়ে পড়া থেকে।

হ্যারি পটারের মতো ওয়েন্সডেইও কি সেই চুজেন ওয়ান? নাকি নিছকই একটি কৌতুহলী অসামাজিক-টক্সিক কিশোরী যে আটকে পড়েছে অতীত-বর্তমান-ভবিষ্যতের যোগসূত্রে?

Wednesday চরিত্র, Wednesday Download Link, Netflix Wednesday Series Bangla Subtitles, Wednesday download mlwbd,

দুর্দান্ত একটি ধারাবাহিক বলাবাহুল্য। নেটফ্লিক্স ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চবার দেখা ধারাবাহিক এটি। সর্বোপরি ভালো লেগেছে। নিচে কিছু উক্তি দিয়েছি যেগুলো আমি লিখেছিলাম ভালো লেগেছিল বলে!

“But tears don’t fix anything, so I vowed to never do it again.” – Wednesday Addams

“I trust that I can handle myself.” – WA

“Believe nothing you hear and half of what you see.” – Edgar Allan Poe

“I go for quality over quantity.” – WA

“People can dismiss me and make a million other excuses, but I’m not gonna stop.” – WA

Kaleidoscope Netflix Series Review Link

“- Come on. Don’t you like a day that’s all about you?

– Every day is all about me. This one just comes with cake and a bad song.” – WB

“No man chooses evil because it is evil. He only mistakes it for happiness the good he seeks.” – Mary Shelly

“Friends are a liability and can be exploited. That makes them weaknesses.” – WA

series Name: 📺 Wednesday Genre : Fantasy, Comedy horror, Supernatural IMDb Rating : 8.4/10 Personal Rating : 8.5/10 Rotten Tomatoes : 72% Theme song : Gothic Season : 1 (8 Episodes)

লেখকঃ হাসান মাহমুদ

Wednesday সিজন ২ রিলিজ ডেট

Wednesday series update

🎆Netflix-এর রেকর্ড ব্রেকিং শো #Wednesday-র সিজন 2 নিয়ে শঙ্কায় আছে Netflix।

কারণ এই সিরিজের সিজন 2 হয়তো বা Netflix-এ আসবেনা। কারণ সিরিজের মূল প্রোডাকশন কোম্পানি হচ্ছে “MGM” আর Amazon Prime-এর সাথে MGM গত বছরই $8.5 বিলিয়নের ডিল করেছে।

তাই বর্তমানে MGM এর মালিক হচ্ছে Amazon Prime.

🎆 তবে বিষয়টি এখনো ক্লিয়ার নয়, Netflix-ও তাদের সুপারহিট শো ধরে রাখতে Amazon-এর সাথে কোনো না কোনো ডিল করে থাকবে।

📽️যদি শো-টি Netflix থেকে Amazon-এ শিফ্ট হয়ে যায়, তাহলে শো-এর Quality কি ঠিক আগের মত থাকবে বলে মনে করেন? নাকি আরও ভালো হবে?

কমেন্ট করে জানান। wednesday download link, Wednesday Series Link, Wednesday hindi Dubbed drive link Original Posted By: www.tvhex.com Don’t Steal My Contents.

Netflix Wednesday Adam series এডামস পরিবারের সিরিজ রিভিউ Wednesday Series Review

ধন্যবাদ সবাইকে।

Leave a Comment

Total Views: 646

Scroll to Top