The Contessa Origin in Bangla

“Over the years, you’ve used me as you saw fit, Nicholas. I didn’t mind– I liked it. But I don’t work you for anymore. I do, and say, and take exactly what I want. I work for myself now. I know who I am”

— Valentina Allegra de Fontaine
Valentina Allegra de Fontaine aka The Contessa এর অতীত সম্পর্কে বেশী কিছু জানা যায়নি। সে ও তার পরিবার ইতালিয়ান বংশোদ্ভূত হলেও তার বাবা-মা সহ সে ও Leviathan নামক এক অর্গানাইজেশনের স্লিপার এজেন্ট ছিলো যারা রাশিয়ার হয়ে কাজ করতো। তার বাবা-মায়ের মৃত্যুর পর সে তার পরিচয় লুকিয়ে S.H.I.E.L.D. এর ট্রেইনিং কমপ্লিট করে এজেন্ট হিসেবে S.H.I.E.L.D. এ যোগ দেয়। সেখানে Nick Fury এর সাথে প্রথম দেখায় তাকে Hand-to-Hand Combat এ হারিয়ে দিয়ে তাকে ইম্প্রেস করতে সক্ষম হয়। তার ট্যালেন্ট ও স্কিল তাকে শীঘ্রই S.H.I.E.L.D. এর শীর্ষস্থানীয় সদস্যদের মধ্যে একজন হয়ে উঠে এবং বিভিন্ন মিশনে তার কারিশমা দেখায়।

সে শীঘ্রই Nick Fury এর খুব কাছের মানুষ হয়ে ওঠে, এমনকি তাদের ভেতর প্রেমের সম্পর্ক ও গড়ে ওঠে। S.H.I.E.L.D. এর নারী এজেন্টদের নিয়ে তৈরী Femme Force এর সে লিডার ছিলো। Artificially created human being যারা Deltites নামে পরিচিত ছিলো, তারা যখন S.H.I.E.L.D. দখল করেছিলো তখন Valentina, Fury এর লয়াল এজেন্ট হিসেবে তাকে সাহায্য করে তা ঠেকাতে। যখন Nick Fury আন্ডারগ্রাউন্ড হয়ে যায়, তখন Valentina কে ডিমোশন করে UK তে S.H.I.E.L.D. এর দূত হিসেবে পাঠানো হয়। সেখানে সে Captain BritainUnion Jack এর সাথেও কাজ করে।

Secret Warriors স্টোরীলাইনের সময় যখন সবাই জানতে পারে Hydra শুরু থেকেই S.H.I.E.L.D. এর নিয়ন্ত্রনে ছিলো, Leviathan এর এজেন্ট গ্রুপ Hydra এর কন্সট্রাকশন বেজ-এ হামলা করে এবং Viper কে ধরে ফেলে। Viper হলো X-men এর অন্যতম এক শত্রু যে কিনা Madame Hydra নামে এতদিন পরিচিত ছিলো। আর এদিকে সে Hydra এর সাথে যোগ দিয়ে Madame Hydra এর পরিচয় গ্রহন করে এবং Hydra কে ম্যানিপুলেট করে Silver Samurai দের থেকে একধরনের এলিয়েন পাওয়ার সোর্স চুরি করে Leviathan এর লিডার Magadan কে দেয়। তারপর সে Viper কে খুন করে এবং তখনি প্রথম সবাই জানতে পারে যে সে এতদিন S.H.I.E.L.D. এ থাকার সময় Leviathan ও রাশিয়ার হয়েই কাজ করেছে। এদিকে Viper আবার নতুন ফর্ম নিয়ে ফিরে এসে তাকে হারিয়ে দেয়। Valentina কে বাধ্য হয়ে Interpol এর কাছে সারেন্ডার করতে হয় এবং তাকে জেলে বন্দী করা হয়।
Power Grid
Intelligence 3
Strength 2
Speed 2
Durability 2
Energy Projection 1
Fighting Skills 4

Powers & Abilities:

  • Superb Hand-to-Hand Combatant
  • Brilliant Marksman
  • Firearms Weaponry
  • Excellent Leader & Strategist

Trivia:

  • Madame Hydra হওয়ার পর সর্বপ্রথম সে Nick Fury কেই ফোন করে।
  • Nick Fury এর সাথে রিলেশনশিপ চলাকালীন সময়ে Captain America এর সাথে ফ্লার্ট করার কারনে Nick Fury ও Captain America এর মধ্যে লড়াই হয় :3
  • সে এতদিন জেলে বন্দী থাকলেও শেষ Ravencroft কমিক মিনি-সিরিজে তাকে J.A.N.U.S. এর সদস্য হিসেবে দেখা গেছে।
  • The Falcon and The Winter Soldier এ তাকে দেখা যায় যা Julia Louis-Dreyfus পোট্রে করছেন।
  • The Falcon and The Winter Soldier এর আগেই Black Widow মুভির মাধ্যমে তার প্রথম আবির্ভাব হওয়ার কথা ছিলো।
mh 4 16 valentina 1618584124 - The Contessa Origin in Bangla


Leave a Comment

Total Views: 225

Scroll to Top