Shubh Mangal Zyada Saavdhan ট্রেইলার রিভিউ

Shubh Mangal Zyada Saavdhan Trailer Breakdown Review - Shubh Mangal Zyada Saavdhan ট্রেইলার রিভিউ

এসে গেল আয়ুশমান খুরানা অভিনীত Shubh Mangal Zyada Saavdhan এর অফিশিয়াল ট্রেইলার । এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত Shubh Mangal Saavdhan এর স্পিন অফ সিনেমা । এটিকে যদিও অনেকেই সিক্যুয়েল বলে কিন্তু এই সিনেমা আগের সিনেমাগুলি থেকে আলাদা । এই সিনেমায় সমলিংগের মধ্যে বিয়ে এবং তাদের দৈনন্দিন জীবনে সামাজিক সমস্যাগুলি তুলে ধরা হয়েছে ।

    এর আগে গতবছর Ek Ladki ko dekha to aisa Laga মাধ্যমে প্রথম নারী সমকামী সিনেমা মুক্তি দেওয়া হয়েছিল ।

    Shubh Mangal Zyada Saavdhan ট্রেইলার রিভিউ

    Shubh-Mangal-Zyada-Saavdhan-Trailer-Breakdown-Review
    (Image credit: T-Series)

    কিন্তু আলোচনা সমালোচনার মুখে সেটি বক্স অফিস ফ্লপ হয় । এবার দেখার পালা শুভ মংগল যেয়দা সাবধান সিনেমার মাধ্যমে প্রথম পুরুষ সমকামী সিনেমা মুক্তি দেওয়ার মাধ্যমে এই সিনেমাটি সফল হয় কিনা । ট্রেইলার প্রকাশের পরে থেকেই এই সিনেমা আলোচনা সমালোচনার পাত্রে পরিণত হয়েছে । এখন কথা হচ্ছে এই সিনেমা বক্স অফিসে সফল হয় কিনা । আয়ুশমানের গত ৪ টি সিনেমা সবকটিই ব্যাবসা সফল । এখন দেখার বিষয় আয়ুশমান নিজের এই হিট তকমা ধরে রাখতে পারে কিনা ।

    এর আগে হলিউডে একাধিক সমকামী সিনেমা তৈরি করা হয়েছে । বিশেষ করে গতবছর প্রথম সমকামী সুপারহিরোইন ব্যাটওম্যান এর প্রথম লাইভ অ্যাকশন টিভি সিরিজ ব্যাট ওমেন সিরিজ প্রচারিত শুরু হয় । কিন্তু সেখানে জোর করে সমকামিতার পাশাপাশি ফেমিনেজম ঢুকিয়ে দেওয়ার ফলে সিরিজটির দর্শকসংখ্যা কমতে থাকে ।

    যার ফলে ব্যাটওম্যানের প্রথম সিজন বলা চলে পুরাই ফ্লপ । যদিও Shubh Mangal Zyada Saavdhan এর জেনার আলাদা । কিন্তু এই তিনটির থিম একই , আর সেটি হচ্ছে সমকামীতা প্রমট করা । এই সিনেমাগুলি কিংবা সিরিজগুলি সত্যিই বাজে দিকগুলি ভালো রুপে এনে তা দর্শকদের কে মানিপুলেট করার চেষ্টা করে । যার ফলে সাধারণ দর্শকরা প্রায় সময়ই এই থীমে তৈরি মুভি/সিরিজ এড়িয়ে চলার চেষ্টা করে ।

    এখন দেখার বিষয় Shubh Mangal Zyada Saavdhan সিনেমাকে দর্শক কিভাবে গ্রহণ করে । আয়ুশমান খুরানা একজন দক্ষও গুনি অভিনেতা । তার কাছে থেকে দর্শক পেয়েছে আন্ধানুন কিংবা বাধাই হো মত কমার্শিয়াল সিনেমা । অন্যদিকে Article 15 কিংবা Bala এর মত সামাজিক সচেতনতা মুলুক সিনেমা । অনেক সাধারণ দর্শক আয়ুশমানের এই সিনেমা নিয়ে সমালোচনা করেছে । যেহেতু এই সিনেমা ছেলেমেয়েদের মধ্যে বাজে ধারণা দিতে পারে । যে কারনে আয়ুশমানের উচিত হবে ভবিষ্যৎ এ এইরকম স্ক্রিপ্ট এড়িয়ে চলা ।

    Shubh Mangal Zyada Saavdhan মুভি বক্স অফিস কালেকশন

    Shubh Mangal Zyada Saavdhan মুভি বক্স অফিস কালেকশন নিয়ে পোস্ট আপডেট করা হবে ।

    😍Note: Shubh Mangal Zyada Saavdhan এর বিস্তারিত বক্স অফিস কালেকশন রিপোর্ট নিয়ে আমরা খুব তাড়াতাড়ি পোস্টি আপডেট করব । 😎

    শুভ মংগল যেয়দা সাবধান সিনেমা বিস্তারিত

    নো স্পইলার 😀

    শুভ মংগল যেয়দা সাবধান সিনেমাটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বক্স অফিস হিট শুভ মংগল সাবধান এর স্পিন অফ সিনেমা ।

    এই সিনেমা যদি বক্স অফিস হিট হয় তাহলে এটি আয়ুশমানের পঞ্চম সিনেমা হিসেবে নাম লিখাবে ।

    অন্যদিকে আরেক হিট মাস্টার ভারুন ধাওয়ানের স্ট্রিট ডান্সার ৩ডি মুভিটি বক্স অফিসে ফ্লপ খেয়েছে ।

    আবার মাত্র ১৪ দিনের ব্যাবধানে Shubh Mangal Zyada Saavdhan এর সাথে ক্লাশ করবে টাইগার শ্রফ অভিনীত সিনেমা বাঘী ৩ , যেটি মুক্তি পাবে ৬ই মার্চ ।

    যার ফলে এখনি বলা যাচ্ছে না যে কোন সিনেমা হিট হবে কিংবা কোনটা ফ্লপ হবে ।

    এরই ধারাবাহিকতায় গত ২০ই জানুয়ারি তে শুভ মংগল যেয়দা সাবধান সিনেমার প্রথম টিজার ট্রেইলার প্রকাশিত হয় T-Series এর ইউটিউব চ্যানেল এ ।

    শুভ মংগল যেয়দা সাবধান মুভি প্রিমিয়ার এবং মুক্তির দিন

    পুরো বিশ্বে আগামী ২১ শে ফেব্রুয়ারি পাবে এই সিনেমাটি ।

    এক নজরে Shubh Mangal Zyada Saavdhan সিনেমা

    Movie Name: Shubh Mangal Zyada Saavdhan

    Release Date: 21 February 2020

    Language: Hindi

    Movie Budget: N/A

    Director: Hitesh Kewalya Producer: Colour Yellow Productions and T-Series

    Personal Rating:

    Rotten Tomato:

    IMDB: Shubh Mangal Zyada Saavdhan on IMDB

    Shubh-Mangal-Zyada-Saavdhan-Trailer-screenshot-Review
    (Image credit: T-Series)

    Shubh Mangal Zyada Saavdhan Trailer Breakdown Review

    শুভ মংগল যেয়দা সাবধান টিজার ট্রেইলার রিভিউ

    গত ২০শে জানুয়ারি শুভ মংগল যেয়দা সাবধান ট্রেইলার মুক্তির পরে এর ভিওস ছিল প্রায় ৫৬ মিলিয়ন বার । যেটা প্রায় সকল সোশ্যাল মিডিয়া এবং ইউটিউব এবং অন্যান্য মাধ্যম এর মাধ্যমে এর ভিওস কাউন্ট করা হয়েছে ।

    Shubh Mangal Zyada Saavdhan Trailer Summary

    ∆ ফাইনাল ট্রেইলার প্রকাশিত হয়েছে ২০ শে জানুয়ারি ২০২০ এ ।

    ∆ ফাইনাল ট্রেইলারের লাইক সংখ্যা ৬ লাখ ৫০ হাজার ।

    ∆ ফাইনাল ট্রেইলারের ডিসলাইক সংখ্যা ৪৫ হাজার ।

    ∆ ফাইনাল ট্রেইলারের ভিওস মাত্র প্রায় ৫০ মিলিয়ন বার । ( শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে )

    ∆ ফাইনাল ট্রেইলারের ব্যাপ্তিকাল ছিল ২ মিনিট ৩৭ সেকেন্ড ।

    গত ২০শে জানুয়ারি T-Series এ প্রকাশিত হয়েছে আয়ুশমান খুরানার নতুন মুভি শুভ মংগল যেয়দা সাবধান এর অফিশিয়াল ট্রেইলার । ভারতে সমলিংগের মধ্যে বিয়ের বিষয়ে হাইকোর্টে রুল জারি করা হওয়ার পরের বছর মানে ২০১৯ সালে লেসবিয়ানদের নিয়ে সিনেমা তৈরি হয়েছিল গত বছর । এই বছর গে দের নিয়ে এই সিনেমা তৈরি হয়েছে । যেটি মুক্তি পাবে আগামী ফেব্রুয়ারি ।

    ট্রেইলারে দেখা যায় আয়ুশমান একটি গাড়িতে যাচ্ছিল । পাশে থাকা ব্যাক্তি জিজ্ঞাসা করে তুমি কখন ঠিক করলে যে তুমি গে হবে ? আয়ুশমান রেগে গিয়ে বলে আপনি কবে ঠিক করেছিলেন যে আপনি গে হবেন না ?

    এর পরে দেখা যায় আয়ুশমান আর তার বয়ফ্রেন্ড এর মাঝে আলাপ আলোচনা করতে । যেখানে তাদের সম্পর্কের বিষয়ে বাড়িতে বলবে বলে ঠিক করে । কিন্তু আয়ুশমানের বয়ফ্রেন্ডের বাড়িতে এই সম্পর্ক মেনে নেয় না । সেই সাথে তার জন্য বাড়ি থেকে মেয়ে পছন্দ করে তার সাথে বিয়ে দেওয়ার জন্য ।

    এর ফলে আয়ুশমান তার বয়ফ্রেন্ডের বাড়িতে যায় এবং তাদের বাড়ির সকল সদস্যদের কে বুঝানোর চেষ্টা করে কিন্তু ব্যার্থ হয় । উপরন্তু তার বয়ফ্রেন্ড এই বিয়েতে রাজী হয় । যার ফলে আয়ুশমান তার সম্পর্ক এবং নিজ ভালোবাসা হারাতে বসে ।

    Shubh-Mangal-Zyada-Saavdhan-movie-song-Review
    (Image credit: T-Series)

    এখন দেখতে হবে তারা দুজনে আদৌ কি মিলিত হবে নাকি সমাজের জন্য নিজেদের ভালোবাসা ত্যাগ করবে । যার উত্তর জানতে হলে আপনাকে আগামী ২৪শে ফেব্রুয়ারি যেতে হবে নিকটস্থ সিনেমাহলে ।

    Leave a Comment

    Total Views: 516

    Scroll to Top