এ মোমেন্ট টি রিমেমবার মুভি রিভিউ

a moment to remember movie review picsay - এ মোমেন্ট টি রিমেমবার মুভি রিভিউ
Name : A Moment To Remember (Korean-2004) 

Genre: Drama, Romance
 IMDB: 8.2 
{tocify} $title={Table of Contents}
[বিঃদ্রঃ – যারা মন খারাপ করে ভ্যালেন্টাইন দিনটা নষ্ট করতে চান না, তারা অনুগ্রহপূর্বক এড়িয়ে যান) 

ভালোবাসার এক অদ্ভুত পরিণতি। যেখানে দুজন দুজন কে ছাড়া এক মুহূর্ত থাকতে পারে না সেখানে কি এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে বসলো যে একজন আরেকজন কে না চাইতেও ভুলে যেতে হচ্ছে 🥺 মুভির নামঃ এ মোমেন্ট টু রিমেম্বার পরিচালকঃ জন এইচ লি গল্পের লেখকঃ জন এইচ লি এবং কিম ইয়ং-হা মুভির ধরণঃ ড্রামা, রোমান্স ভাষাঃ কোরিয়ান মুক্তির তারিখঃ ৫ নভেম্বর ২০০৪ আইএমডিবি রেটিংঃ ৮.২/১০ রান টাইমঃ ১৪৪ মিনিট 💐 যাদের ধারণা কোরিয়ানরা শুধু থ্রিলারেই বেস্ট তাদের ধারণা পালটে দিবে এই মুভিটি। কোরিয়ানরা শুধু থ্রিলারেই নয় রোমান্টিক ঘরনার মুভিতে তারা বেশ পারদর্শী। 🌺 হাল্কা স্পয়লার 🌺 সুজিন একজন ধনী পরিবারের মেয়ে এবং একজন ফ্যাশন ডিজাইনার। ভালোবাসা হয়ত কোন কিছুর বাঁধা মানে না তাই সুজিন একজন বিবাহিত পুরুষের প্রেমে পড়ে। ভালোবাসা কোন কিছু না মানলেও পরিবারের লোকজন কি এত সহজেই সব কিছু মেনে নিবে সে যতই আদরের কন্যা হোক না কেনো। তাই ত সুজিন ডিসিশন নেয় পালিয়ে যাবে। কিন্তু ভাগ্য যখন সহায় না হয় তখন শত কিছুর পরও মিল সম্ভব হয় না। সুজিন রেলস্টেশনে গিয়ে অপেক্ষা করে কিন্তু সেই লোকটি আর আসে না। সুজিন প্রচন্ড ভেঙ্গে পড়ে আর কাঁদতে থাকে। রেলস্টেশন থেকে ফিরার পথে সুজিন একটি দোকান থেকে একটি কোল্ড ড্রিংকস কিনতে যায়। আর সেখানে চিউল সু এর সাথে একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটে যেটা আমার কাছে খুব ইন্টারেস্টিং লেগেছে তাই বলব না। চিউল সু পেশায় ছিলেন একজন কাঠমিস্ত্রী। আস্তে আস্তে তারা বিভিন্ন ঘটনাক্রমে একে অপরের কাছাকাছি আসতে থাকে। বেশি কিছু বলে গল্পের মজা নষ্ট করতে চাই না। তবে লাস্টের করুণ পরিনতির জন্য মোটেও প্রস্তত ছিলাম না। চোখ ছলছল করতে বাধ্য। অনেকেই কান্না করে দিবেন মুভির এন্ডিং এ। ভালোবাসা কি এমন অদ্ভুত জ্বলা, না পারেন কিছু বলতে না পারেন সইতে। তবুও,,,,,,,,🥺 যারা এখনো কোরিয়ান এই রোমান্টিক ঘরনার মুভিটি দেখেননি তারা দেখে নিতে পারেন। Happy watching………… 🌺

“Have you ever lost in your most familiar street?” দিনে দিনে খুব যত্নে কোমল আদরে বড় করছেন বৃক্ষ। তবুও কেন জানি প্রতিটি পাতা ঝরে যাচ্ছে। সবশেষে পাতাহীন এক শুষ্ক কাঠামো। তাকেই আকড়ে ধরে বাঁচার আপ্রাণ চেষ্টা। সবকিছু পাবার পরও আপনার জগত শূন্য। আপনি কাঁদছেন। হ্যা,একজন ছেলে হয়েও চোখ ভিজিয়ে কাঁদছেন।

A Moment To Remember (Korean-2004) Movie review

 

এ মোমেন্ট টি রিমেমবার - মুভি রিভিউ
credit: tvhex

কারন সব গল্প “they lived happily ever after” দ্বারা শেষ হয়না। এই মুভির শেষ ডায়ালগ টা কি ছিল জানেন? খুব কমন তিনটা শব্দ।যা আজ ১৪ তারিখে সবচেয়ে বেশি বলে লোকে। কিন্তু এই তিনটা শব্দের গভীরতা কখনো মেপে দেখেছেন ! কতটুকু গুরুত্ব দিয়ে বললে একদম মনে গিয়ে আঘাত করে।যদি জানতে চান, তাহলে দেখতে হবে এই ট্র্যাজিক লাভ স্টোরি। এমন গল্পের কোনো রিভিউ দেয়া আমার মত সাধারনের নিতান্তই অসম্ভব।

Leave a Comment

Total Views: 494

Scroll to Top