ব্যাটওম্যান সিজন ১ এপিসোড ১ রিভিউ

Batwoman Season 1 Episode 1 Review

ব্যাটওম্যান সিজন ১ এপিসোড ১ রিভিউ

গত ৬ অক্টোবর এ অ্যারোভার্সের নতুন সিরিজ ব্যাটওম্যান এর প্রথম এপিসোড রিলিজ হয়েছে । আপনি যদি ব্যাটওম্যান এর অরিজিন না যেনে থাকেন তাহলে ব্যাটওম্যান এর অরিজিন পোস্ট পড়ে নিন।

ব্যাটওম্যান ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

ব্যাটওম্যান টিভি সিরিজের বিস্তারিত এবং ট্রেইলার রিভিউ পড়ুন এই লিংক থেকে

Batwoman ব্যাটওম্যান হল ব্যাটম্যান এর কাজিন কেট কেন্স । যার ছোটবেলায় মা আর বোন রোড এক্সিডেন্ট এ মারা যায়। এর পরে সে ওয়েন্স ম্যানারে এ ব্রুস ওয়েন তথা <∆> ব্যাটম্যান <∆> এর কাছে বড় হয়।

পরে ব্যাটম্যান তথা ব্রুস ওয়েন <∆> গোথাম শহর <∆> থেকে গায়েব হয়ে গেলে সে অন্যায়ের বিরুদ্ধ্যে লড়াই করতে গিয়ে <∆> ব্যাটম্যান এবং ব্রুস ওয়েনের <∆> আসল পরিচয় জানতে পারে এবং ব্যাটম্যান এর স্যুট নিয়ে এর কিছুটা মোডিফাই করে নিজের জন্য সুপারহিরো স্যুট বানায়। নেমে পড়ে গোথাম শহরের সন্ত্রাসী দমনের লক্ষে।

আর এই ভাবে শুরু হয় কেট কেন্সের ব্যাটওম্যান যাত্রা ।

এবার পড়ে নিন সিজন ১ এর এপিসোড ১ রিভিউ। # স্পইলার এলার্ট # ।

ব্যাটওম্যান সিজন ১ এপিসোড ১ রিভিউ

∑‡ স্পইলার এলার্ট †⁺

Batwoman Season 01 Episode 01 Breakdown

★ ব্যাটওম্যান এর প্রথম এপিসোড ব্যাপ্তিকাল ৪২ মিনিট । এটি প্রচারিত হয় CW নামক একটি মার্কিন টিভি চ্যানেলে। দ্বিতীয় এপিসোড প্রচার হবে ১৩ই অক্টোবর। প্রথম এপিসোড প্রায় ১.৮৬ মিলিয়ন দর্শক দেখেছে। আর এর রেটিং ছিল ২ এর মধ্যে মাত্র ০.৫ শতাংশ

★ ব্যাটওম্যান ওরফে কেট কেন্স হল সমকামী । যার ফলে তাকে মিলিটারি থেকে বের করে দেওয়া হয়। সোফি নামে এক মেয়ের সাথে তার সম্পর্কে থাকার দরুন সে মিলিটারি থেকে সাসপেন্ড হয়। সে সোফিকে নিয়ে যেতে চাইলেও সোফি মিলিটারিতেই থাকে। যার দরুন তাদের মাঝে সম্পর্কে অবনতি হয়।

★ শুরুতেই দেখা যায় কেট কেন্স এক আইস লেকে হাত-পা লক অবস্থায় সাতার কেটে নদীর গভীরতম জায়গা থেকে লকের চাবি উদ্ধার করছে। এমন সময় সে ছোটবেলার তার মা এবং বোন মারা যাওয়ার দৃশ্য কল্পনা করে। সে এক অজানা ব্যাক্তির নিকট থেকে ট্রেইনিং নিচ্ছিল।

★ ব্যাটম্যান প্রায় তিন বছর যাবত গায়েব রয়েছে। যার ফলে শহরের ক্রাইম বেড়ে গেছে। অন্যদিকে তাকে ডাকার জন্য যে লাইট ব্যাবহার করা হত সেই লাইটের আর কোন দরকার ছিল না। যেহেতু সে গায়েব ছিল। যার ফলে গোথাম শহরে ব্যাটম্যান কে ডাকার জন্য যে লাইট ব্যাবহার করা হয় সেটা আনুষ্ঠানিকভাবে বন্ধ করার জন্য শহরের মেয়র সহ অনেক লোকজন উপস্থিত হয়েছে ।

★ সেই অনুষ্ঠানে ওয়ান্ডারল্যান্ড গ্যাং হামলা করে এবং দুই পুলিশ অফিসারকে হত্যা করে এবং সোফি ননামে একজন অফিসার কে অপহরণ করে নিয়ে যায়। এই অপহৃত হওয়া পুলিশ অফিসার আবার কেট কেন্সের গার্লফ্রেন্ড ছিল।

★ সোফিকে উদ্ধার করার জন্য কেট গোথাম শহরে ফেরত আসে । যদিও তার বাবার সাথে ঝগড়া হয়। কিন্তু ঝগড়া হলেও তারা একে অপরের ক্ষেয়াল রাখার চেষ্টা করে। যার ফলে পরবর্তি সময়ে তাদের বাবা-মেয়ের একটি আলাদা বন্দ তৈরি হয়।

★ এই অপহরণ এর জন্য কারা দায়ী তা জানার জন্য কেট অনুসন্ধান শুরু করে। অনুসন্ধান এর এক পর্যায়ে কেট ওয়েন ম্যানারে যায় যেখানে লুক ফক্সের সাথে তার দেখা হয়। লুক কেট কে চিনতে পারে না। যার ফলে সেখানে কিছুটা হাতাহাতি হয়। যদিও লুক হেরে যায় এবং কেট কম্পিউটারের নিয়ন্ত্রণ নেয়। কম্পিউটারের পাসওয়ার্ড এখনো আল্ফ্রেড কিনা সেটা জিজ্ঞাসা করে। শহরের সিসিটিভি ক্যামেরায় কেট কিছু ক্লু পায়।

★ সোফিকে অপহরণকারীরা যেখানে লুকিয়ে ছিল তার সন্ধান পেয়ে সেখানে যায়। কিন্তু সে তাদের ফাদে পড়ে যায়, এবং অজ্ঞান অবস্থায় বন্দি করা হয়। পরবর্তীকালে বন্দি অবস্থায় জ্ঞান ফিরলে নিজেকে বন্দি অবস্থায় পায়। ওয়ান্ডারল্যান্ড গ্যাং নেত্রিকে খুজে পায় যার নাম Alice।

★ কেটকে আবার আঘাত করে এবং অজ্ঞান অবস্থায় রাস্তায় ফেলে যায়। পরবর্তিতে কেট এর সাথে এক ডাক্তারের দেখা হয় যে ইলিগ্যাল ভাবে একটি হাসপাতাল চালাচ্ছিল। সেখান থেকে কেট ওয়েন ম্যানারে চলে যায়।

★ ওয়েন ম্যানারে আবার লুক ফক্সের সাথে ঝগড়া হয়। এবং এক পর্যায়ে ওয়েন ম্যানারের নিচে লুকানো ব্যাট ক্যাভে পৌছে যায়। যেখানে সে ব্রুস ওয়েনের গোপন পরিচয় কিংবা ব্যাটম্যান এর আসল পরিচয় সম্পর্কে জানতে পারে ।

★ ব্রুসের ব্যাটম্যান পরিচয় জানার পরে সে ব্রুসের ব্যাটম্যান সুটকে মোডিফাই করতে বলে লুক ফক্সকে। নতুন সুট নিয়ে সে ওয়ান্ডারল্যান্ড গ্যাং এর বিরুদ্ধ্যে লড়াইয়ে নেমে পরে।

★ গোথাম শহরের এক থিয়েটারের সামনে আবার ওয়ান্ডারল্যান্ড গ্যাং হামলা করে। যেখানে মেয়র সহ অনেকে পরিবার নিয়ে সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিল। একটি গাড়িতে বোম্ব রেখে কেট এর বাবা জ্যাক কে ভয় দেখাচ্ছিল।

★ সেই জায়গায় সোফিয়াকে বন্দি করে রাখে সেই সন্ত্রাসী দল। পরে কেট ব্যাটম্যান এর মোডিফাই করা সুট পড়ে সে ঘটনাস্থলে আসে এবং সন্ত্রাসীদের সাথে মারামারি হয়। কেট আহত হলেও সোফিকে সে উদ্ধার করতে সক্ষম হয়।

★ সেখান থেকে সকল ওয়ান্ডারল্যান্ড গ্যাং পালিয়ে যায়। অন্যদিকে কেটের এই ব্যাটম্যান সুটের ব্যাবহারের কারনে পত্র-পত্রিকায় ” ব্যাটম্যান ফিরে এসেছে “এই ধারনা নিয়ে সংবাদ প্রকাশিত হয়।

★ সোফিয়ার সাথে কেটের দেখা হয় এবং তাদের মনোমালিন্য দেখা যায়। ঘটনাক্রমে জানতে পারে সোফিয়া তার এক সহ কর্মীকে বিয়ে করেছে।

★ এলিস বা সেই ওয়ান্ডারল্যান্ড গ্যাং এর দলনেতা যে তার বোন সেটা সম্পর্কে কেট জানতে পারে এপিসোড এর শেষে।

আমাদের অন্যান্য রিভিউ পোস্ট পড়ে নিন: ↓↓←→↓↓

JOKER Movie – Trailer Review Breakdown

Shazam 2019 Movie Review and Box Office Collection with Trailer Breakdown

Batwoman Origin History Review – ব্যাটওম্যান অরিজিন ইতিহাস রিভিউ

It Chapter 2 Trailer Breakdown Review

Batwoman Season 1 Trailer Breakdown Review – ব্যাটওম্যান সিজন ১ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

War Movie Trailer Breakdown And Box Office Collection Report

Batwoman Season 1 Episode 1 Review – ব্যাটওম্যান সিজন ১ এপিসোড ১ রিভিউ

The Flash Origin History Review – দ্যা ফ্ল্যাশ অরিজিন ইতিহাস রিভিউ

Netflix 13 Reasons Why ? Season 3 Trailer Review and Breakdown

The Flash Season 6 Episode 1 Review – দ্যা ফ্ল্যাশ সিজন ৬ এপিসোড ১ রিভিউ

Hobbs And Shaw, Box Office Collection And Trailer Review

The Flash Season 6 Trailer Breakdown Review – দ্যা ফ্ল্যাশ সিজন ৬ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

ধন্যবাদ সবাইকে সাথে থাকার জন্য।

Leave a Comment

Total Views: 1121

Scroll to Top