এটাক অন টাইটান্স সিজন ৪ পার্ট ৩ রিভিউ

১ ঘন্টার স্পেশাল এপিসোড দিয়ে আজকে ফিরে আসছে

Attack on Titan S4 Part 3

বর্তমান সময়ে চলতি সিরিজের মধ্যে অন্যতম সেরা ও জনপ্রিয় সিরিজও বলা যায়।

প্রতি এপিসোডের রানটাইম ২৪ মিনিট করে থাকলেও, এটাই থাকবে ১ ঘন্টা। সিজন ৪ এর পার্ট ৩ দুটি অংশে শেষ হবে।

অবশেষে আরো এক বছর অপেক্ষার পর

এটাক অন টাইটান্স

এর

প্রথম এপিসোড পেতে চলেছি।

প্রবল আগ্রাহের জায়গাতে নিয়ে সিজন ৪ এর পার্ট ২ শেষ করে দিয়েছিল। আশা করি দারুণ কিছু পাব। যদিও মাংগা এর রিভিউ মিক্সড।

এবার থাকছে এর আগের এপিসোড গুলার রিভিউ

Anime series: Attack on Titan

attack on titans s4 part 3 review
Shingeki no Kyojin Season 4 Part 3 Download Link

মোট এপিসোড ৯৭ টা ( ২০-২৪ মিনিট করে )

স্পয়লার ফ্রি

আচ্ছা? স্বাধিনতার স্বাদ কেমন সেটা কি আপনি জানেন? পরাধীনতার শৃঙ্খল ভেগে মুক্ত আকাশে নিঃস্বাস নেবার অনুভূতি কখনো অনুভব করেছেন? হয়তো এই এনিমি আপনাকে তা উপলব্ধি করবার পরিপূর্ণ সুযোগ দেবে।

কিছু এনিমি সিরিজ এমন হয় যে সেটার ব্যাপারে বলার ভাষা হারিয়ে ফেলি, এই সিরিজের প্রত্যেক পর্ব গুলো এতোটাই মনমূগ্ধকর যে দেখতে দেখতে কখন যে রাত শেষ হয়ে ভোরের আভা ফুটে উঠবে তা বুঝতেই পারবেন না, তাদের বিপদে নিজেদের মাঝেও খুঁজে পাবেন আতঙ্ক, তাদের হাসি ঠাণ্ডায় নিজেদের মাঝে খুজে পাবেন অনাবিল সুখ।

সিরিজের বিজিএম শুরু থেকে শেষ পর্যন্ত অসাধারণ ছিল। এই সিরিজের action সিনগুলো ছিল টপক্লাস। অনেক সময় মুভি বা সিরিজে এমন কিছু সিন আসে যা দেখে আমাদের লাফায় উঠতে ইচ্ছে করে, এমন কিছু action সিন হয় যা আমাদের অন্যরকম অনুভূতি দেয়।

এই রকম সিন সাধারণ মুভি বা সিরিজে একটি দুইটি সর্বোচ্চ তিনটি থাকে কিন্তু এই সিরিজে ওই রকম সিনগুলোর অভাব নেই। পুৱা সিরিজ জুড়ে রয়েছে অসাধারণ action সিন। বিশেষ করে | Season 3 Episode 17 Hero ] এই এপিসোড টা দেখে আপনার চিল্লাতে মন চাইবে।

আপনি যদি এনিমে মনে করে এইটা না দেখে থাকেন বা ছেড়ে দেন সেইটা যে আপনার অনেক বড় ভুল হবে তা নিয়ে আমি আর কিছু বলবো না। এই সিরিজটার সবেচেয়ে স্ট্রং পয়েন্ট গুলার মধ্যে একটা হইলো

এইটার ক্যারেক্টার এবং সেইটা প্রেজেন্টেশনের করার সক্ষমতা। মেইন ক্যারেক্টার গুলাকে এতটা ব্রিলিয়ান্টলি লেখা হইছে যে এই সিরিজটা শেষ হয়ে গেলেও এই ক্যারেক্টার গুলো আপনার মনে থাকবে সবসময়।

আমার ৩ টা পছন্দের কারেক্টারের নাম :
১. কমান্ডার এরউইন
২. Captain Levi
৩. মিকাসা

অসাধারণ কাহিনী, অ্যাকশন, বিজিএম, ক্যারেকটার বিল্ড আপ সবকিছু এই সিরিজটাকে Masterpiece বানিয়েছে। এই অসাধারণ সিরিজটি না দেখে থাকলে এখুনি দেখা শুরু করেন। একবার দেখা শুরু করলে শেষ না করে উঠতে পারবেন না।

মার্চের তিন তারিখের এর নতুন এপিসোড আসছে। দেখতে ভুলবেন না 🥰

একুয়াম্যান ২ লস্ট কিংডম মুভি রিভিউ ও ডাওনলোড লিংক

ধন্যবাদ সবাইকে।

Leave a Comment

Total Views: 772

Scroll to Top