অসুর সিরিজ: মিষ্টি মিষ্টি রহস্য 2023 Asur Series Review

Asur Series Review : Sweet Mysteries, Hacking Paradigm!

অসুর সিরিজ রিভিউ

অসুর সিরিজ হলো একটি ভারতীয় ওয়েব টিভি থ্রিলার ড্রামা সিরিজ, যা ২০২০ সালে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মেVoot Select” এ প্রকাশিত হয়েছে। এই সিরিজটি বিখ্যাত বলিউড অভিনেতা অরবিন্দ স্বামী এবং রিডিমা শেন প্রধান ভূমিকায় প্রদর্শিত হয়েছে।

অসুর সিরিজ রিভিউ
অসুর সিরিজ রিভিউ

এই টিভি সিরিজটি একটি অনুমানিত তারকিক কার্যক্রমের মধ্যে পড়ে এবং তা বিশেষভাবে বাংলাদেশ এবং ভারতে জনপ্রিয় হয়েছে

প্লট:

অসুর সিরিজে মূল প্লট হলো একজন সিরিয়াল কিলার হ্যাকার নামে বিখ্যাত হয়ে গিয়েছেন অরিত্র চৌধুরী (অরবিন্দ স্বামী)। অপরাধ বিভাগের একজন শক্তিশালী এজেন্ট দেবরাজ ভাস্কর (রিডিমা শেন) তার সাথে দায়িত্ববাহক হয়ে থাকেন এবং অরিত্র এবং দেবরাজ একত্রে কাজ করে এই সিরিয়াল কিলার হ্যাকারের দিকে অগ্রসর হয়ে। সিরিজটি অপরাধ, সায়কোলজি এবং মিষ্টান্ত উপায়ে বড় বড় নেটওয়ার্ক হ্যাকিং দৃশ্য দর্শায়। প্রতিটি পর্বে, দর্শকদেরকে নতুন রহস্যময় পাহেলিগুলির সাথে জুড়িয়ে আনার চেষ্টা করা হয়।

কাস্ট:

অসুর সিরিজে মূলত দুইজন অভিনেতা অরবিন্দ স্বামী এবং রিডিমা শেন মুখ্য ভূমিকায় দেখা যায়। তাদের পাশাপাশি, সিরিজে অন্যান্য প্রমুখ অভিনেতা এবং চরিত্র অভিনয় করেন:

  • শাত্যাকি মিত্র: অরবিন্দ স্বামী (মূল কাহিনীর প্রধান চরিত্র)
  • নুসরাত সানী: রিডিমা শেন (মূল কাহিনীর প্রধান চরিত্র)
  • অরিণ্দম দত্ত: হমলার প্রমুখ
  • ঋদ্ধি সেনগুপ্ত: নিশান্ত সেন গুপ্তা
  • অনুপ্রিয়া গোয়েঙ্কা: স্বাতী বিশ্বাস
  • বিশেশ থাপ্পর: দিব্য দুত্ত
  • জয
  • ব্রাহমাস্ত্রা মুভি রিভিউ
  • ত্রিদিপ্তি বোরাহ: লালমনি বিশ্বাস

অসুর সিরিজ ভারতীয় ওয়েব সিরিজ

free Download JioCinema Asur S2 episodes in hd

-: Release Info :-
Title: Asur S02
Year : 2023
Size : 1.2 GB | 500 MB
Quality : HD
IMDb : –
Language : Hindi
All Genres: Thriller
Plot : 16+. Moderate Language, Violence. A psychopath killer with a twisted philosophy deep- seated in Indian mythology is on the loose.

সিরিজ হচ্ছে নেশার মত। একবার সে ভালোলাগায় মগ্ন হলে সেখান থেকে বের হওয়া অত সহজ নয়। ইদানীং টুক টাক ভালোই কিছু সিরিজ দেখা হয়েছে আমি। আমি এগুলো থেকে কিছু রিভিউ শেয়ার করেছি।

অসুর সিরিজ রিভিউ

এই দুটো সিরিজ এক বসাতেই শেষ করেছি। এবার ASUR নামক এই ওয়েব সিরিজ টিও আমি এক বসাতেই শেষ করলাম। কি করবো কিছু কিছু সিরিজ হয় এমনই,সারারাত দেখলেও শেষ করেই উঠতে হবে। এটাও আমার কাছে তেমন। 

⭕আমি ক্রা*ইম থ্রিলার জনরার মুভি সিরিজ একটু বেশীই পছন্দ করি। তাই হয়তো আমার কাছে বেশী ভালো লেগেছে। তবে সিরিজের মন্দ লাগার দিক গুলোও আমি শেয়ার করবো। একটা মানুষ জন্মের আগে কিছুই শিখে না।

দুনিয়ায় আসার পর সে সব টা শিখে। দুনিয়ায় হালচাল বোঝে। একটা বাচ্চার মন থাকে ফুলের মত কোমল নিষ্পাপ। তাকে অনেক আদরে যত্নে বড় করতে হয়। ছোট ফুলে আঘা*ত করলে যেমন ফুল নষ্ট হয়ে যায়, তেমনি কোমলমতী বাচ্চাদের মনেও আঘা*ত দিতে হয় না। 

⭕একটা বাচ্চার বেড়ে উঠার সাথে সাথে অবশ্যই তার পরিবার প্রধান ভূমিকা পালন করে। সে যা শোনে যা বোঝে তাই তার মাথায় গেথে যায়। যেমন ধরুন কোন বা*জে ভাষায় বাচ্চাদের গালি দিলে সে নিজেকে তাই ভাবতে শুরু করতে পারে।

এতে হিতের বিপরীত ঘটতে পারে। সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন Arshad Warsi, Barun Sobti, Vishesh Bansal সহ আরো অনেকেই। এই পিচ্চি টা এত ভালো অভিনয় করে কেনো! আমি Yeh meri Meri Family সিরিজে প্রথম তার অভিনয় দেখেছিলাম। 

⭕Shubh joshi চরিত্রে এখানে দুর্দান্ত পারফর্ম করেছে সে। কিন্তু বড় বেলার Shubh কে আমার একটুও ভালো লাগেনি। এটা আমার কাছে সিরিজের একটা নেগেটিভ পয়েন্ট মনে হয়েছে।

মানে এত ভয়ং*কর  কাজ যে করতে পারে তাকে এরকম হুডি পরা ক্লিন শেভ করা অবস্থায় দেখতে হবে তা আমার ধারনার বাইরে ছিলো। ছোট Shubh এর চোখের সেই দারুণ এক্সপ্রেশন আমি বড় Shubh এর কাছে একদম পাইনি।

এছাড়া বাকীরা ভালো পারফর্ম করেছেন।

⭕পুরো সিরিজের ব্যাকগ্রাউন্ড মিউজিক ছিলো এক কথায় ওয়াও।বলতে গেলে সিরিজের প্রান তার ব্যাকগ্রাউন্ড মিউজিক। এছাড়া ক্যামেরা ওয়ার্ক ছিলো অসাধারণ। কিছু কিছু দৃশ্য আসলে নিতে পারছিলাম না আমি।

এবার আসি একটা গুরুত্বপূর্ণ টপিক নিয়ে। সিরিজের শুরু টা আমার কাছে চমৎকার লেগেছে৷ কিন্তু ৪ টা এপিসোড শেষ করার পর আমার মনে হচ্ছিলো কেমন যেন তাল গোল পাকিয়ে যাচ্ছে।

এর মানে এই না সিরিজ ভালো না। এটা অবশ্যই একটা ভালো সিরিজ। আচ্ছা কথা না বাড়িয়ে এবার তাহলে চলুন একটু স্পয়লার দিয়ে ফেলি।

Asur Season 3 Released date
Asur Season 3 Review in bangla

Asur Series Review

ASUR : Welcome To Your Dark Side

GENRE : CRIME /THRILLER 

DIRECTOR : ONI SEN

IMDb : 8.4

PERSONAL RATING : 8/10

SEASON : 01

EPISODE : 08

#হালকা_স্পয়লার ⚠️

⭕জন্ম মৃ* ত্ত্যু সব তো উপরওয়ালার হাতে তাইনা! তিনি তার ইচ্ছা মতন আমাদের দুনিয়ায় পাঠান৷ জ্যোতিষ শাস্ত্র কে ব্যবহার করে তো আর সন্তান দুনিয়ায় আনা যাবে না। পুরোহিত বাবা জানতে পারে যে জন্মতিথিতে তার ছেলের জন্ম হয়েছে সেই ছেলে বড় হয়ে অ*সুর হবে। ব্যাস হয়ে গেলো।আর ছেলের জিন্মের সময় তার মা মা*রা যায়। ছেলের সাথে বাবা ভালো করে কথা বলে না। ছোট বেলায় তো তাকে বালি*শ চা*পা দিয়ে মার**তে গিয়েছিলো। এই তো গেলো এক ঘটনা যা পূর্বে ঘটেছিলো।

⭕ধনঞ্জয় রাজপুত CBI এর বড় পদে কাজ করে। সে ফরেনসিক ডিপার্টমেন্টের হেড। সে খুব উচু মহলের লোক ছিলো এজন্য বেশ সম্মান পেতেন। কিন্তু তিনি অনেক সময় আদালতের কথা অমান্য করে নিজেই অপরা*ধী দের শাস্তি দিয়ে দিতেন। এবার আসি নিখিল নায়ের এক কথায়। সেও আগে CBI এর ফরেনসিক ডিপার্টমেন্ট এ ভারা সে ধনঞ্জয় রাজপুত এর ছাত্র ছিলো। সে বর্তমানে আমেরিকাতে তার স্ত্রী আর মেয়ের সাথে থাকে আর শিক্ষকতা করে। কিন্তু সে তার CBI পেশাকেই বেশী পছন্দ করে।

⭕এবার বেশকিছু সিরিয়াল কি*লিং এর ঘটনা ঘটে যাচ্ছে শহরে। প্রত্যেক টা  মা**র্ডার এর পর খু*নী লা*শের একটা আঙুল কে*টে নিয়ে যায় এবং এক রকম মুখোশ পরিয়ে দিয়ে যায়। তো প্রতিটি মা**র্ডার এর লোকেশন + লা**শের ছবি সাবেক সিবিআই ফরেন্সিক এক্সপার্ট নিখিল নায়েরকে WhatsApp করে দেওয়া হয়। এই লা*শ গুলোর অবস্থা খুবই ভয়াব*হ। কে করছে এই কাজ! আর নিখিল কেই কেনো জানানো হচ্ছে এসব যে কিনা দেশেই নেই।

⭕একটা লা*শের অবস্থা এতটাই খারাপ যা বর্ননা করতেও আমার ভয় হচ্ছে। ইনভেস্টিগেশন করে জানা যায় তা ধনঞ্জয় রাজপুত এর স্ত্রীর। এর পর কি হয় তা না হয় আমি নাই বলি। 

Asur Season 1 Review

Asur is an Indian crime thriller web series that has garnered immense popularity for its gripping storyline and exceptional performances. Set in Varanasi, the show follows the intense battle of wits between a forensic expert and a serial killer inspired by ancient mythology.

If you haven’t had the chance to watch Asur Season 1 yet, you can find it on various streaming platforms. Check out the official website or popular streaming services like Amazon Prime, Netflix, or Voot to catch all the thrilling episodes.

Asur Season 2

Good news for Asur fans! The creators have announced the much-awaited Asur Season 2. With high expectations from the previous season, fans are eager to witness the next chapter of this enthralling series.

For those who prefer to watch offline or on-the-go, you can download Asur Season 2 from legitimate sources like the official streaming platforms. Remember to support the creators by choosing legal avenues for downloading.

Another convenient option to access Asur Season 2 is through cloud storage platforms like Google Drive. Some users might share the series through these links, but be cautious and ensure the content is legitimate to avoid piracy.

Asur Season 2 Free Stream

If you’re looking for a free streaming option, some websites might illegally host the series. However, we strongly advise against using unauthorized sources, as it not only promotes piracy but may also pose security risks.

Asur Season 2 Jio Cinema Free Watch

Jio Cinema, being a popular OTT platform, might offer Asur Season 2 for its subscribers. If you’re a Jio user, check their catalog to see if the series is available for free.

Leave a Comment

Total Views: 776

Scroll to Top