All of us are dead bangla review

All of Us Are Dead (2022) Season 1 Complete 720p HEVC x265 Esubs [Dual Audio] Google Drive Download Link

🍁জম্বি মুভি বা সিরিজ যারা পছন্দ করেন তাদের জন্য নেটফ্লিক্সে সদ্য রিলিজ হয়েছে All of us are dead নামে চমৎকার একটি সিরিজ। আমি নিজেও জম্বি মুভি খুব পছন্দ করি।
তাই তো আর সময় নষ্ট না করে দেখে নিলাম ১২ পর্বের অসাধারণ এই সিরিজটি।মুল রিভিউতে যাওয়ার আগে আমি কিছু বলতে চাই। আর তা হচ্ছে, অনেকেই দেখলাম বলছেন ট্রেইন টু বুসান দেখলে এই সিরিজ কিচ্ছু মনে হবে না।
 
 ভাই এবার আমার কথা হচ্ছে ট্রেইন টু বুসান অবশ্যই মাস্টারপিস মুভি। কিন্তু তাই বলে যে অন্য কিছু আর ভালো হবে না তা কিন্তু নয়। ভালো লাগার কোন তুলনা করা ঠিক না আমি মনে করি। 
 
এক একটা মুভি সিরিজ একেক টার থেকে আলাদা এবং সুন্দর। আশা করি আমি বোঝাতে পেরেছি। তবুও পছন্দ যার যার ব্যক্তিগত। সবাই নিজেদের মতামত দেওয়ার অধিকার রাখেন।
 
 
🍁কিছুদিন আগে নেটফ্লিক্সে রিলিজ পাওয় Squid Game এর পর আরেক ধামাকা হচ্ছে “All of us are dead”সিরিজের প্রতিটা এপিসোড প্রায় ১ ঘন্টা করে। মোট ১২ ঘন্টার সিরিজটি আপনাকে বিরক্ত করবে না এতটুকুও। 
 
একটা এপিসোড শেষ হবে এমন ভাবে যেন এর পরের এপিসোডে কি হবে এই দেখার জন্য আপনার আকাঙ্ক্ষা বেড়ে যাবে।স্ক্রিন প্লে এতটাই দুর্দান্ত যে কখন আপনার ১২ ঘন্টা শেষ হয়ে যাবে আপনি বুঝতেই পারবেন না। সিরিজটির ব্যাকগ্রাউন্ড মিউজিক এক কথায় অসাধারণ। মানে মনে হচ্ছিলো আমার হার্ট বিট অফ হয়ে যাবে। 
 
🍁কোরিয়ান মুভি প্রচুর দেখা হয়েছে লাইফে। কোরিয়ান রা আবেগ নিয়ে খেলতে পছন্দ করে। এবারো তার ব্যতিক্রম হলো না। কিছু কিছু দৃশ্য দেখে কান্না চলে আসছে।যেমন, সন্তানের খোজে মায়ের ছুটে আসা,শিশু সন্তান কে রেখে মায়ের জম্বি হয়ে যাওয়া, 
 
ছোট বাচ্চা মেয়ে তার চোখের সামনে মায়ের এমন নির্মম পরিনতি দেখছে,বন্ধুর প্রতি বন্ধুর ভালোবাসা, প্রিয় বন্ধুটি জম্বি হয়ে গেলেও তাকে বাচাতে বন্ধুর আপ্রান চেষ্টা,বাবা মায়ের করুণ পরনতি সন্তান নিজে চোখে দেখছে, আরো অনেক কিছু।একটা কথা বলে রাখা ভালো, সিরিজটি তে প্রচুর ভায়োলেন্স সিন আছে। আপনি যদি দুর্বল চিত্তের হয়ে থাকেন তাহলে আমি বলবো সিরিজটি না দেখাই ভালো।
 
🍁কথায় বলে বিপদের দিনে সাহস হারালে চলে না। সাথে লাগে বুদ্ধিমত্তা আর একে অপরের সহযোগীতা।একদম ঠিক কথা। সিরিজটি ভালো লাগার আরো একটি কারন হচ্ছে এক দল বন্ধুর শেষ পর্যন্ত বেচে থাকার চেষ্টা। কিন্তু এর মাঝেও কয়েকজন নিজেদের স্বার্থ আর জেদ নিয়েই পরে ছিলো। 
 
এরকম কিছু থাকেই আমরা সবাই জানি। একজন ছুটে গেলে তাকে খুজে পাওয়ার আকুতি,আর খুজে পাওয়ার পর বুকে জড়িয়ে নেওয়ার সেই সময় গুলোতে কতবার আমি দীর্ঘশ্বাস নিয়েছি তার হিসেব নেই। এখানে যারা অভিনয় করেছেন তারা সবাই দুর্দান্ত অভিনয় করেছেন।
 
যদি রেটিং দিতে বলা হয় তাহলে আমি সবাইকে অভিনয়ের রেটিং ১০/১০ দিবো। মোটকথা যদি জম্বি লাভার হয়ে থাকেন তাহলে অবশ্যই সিরিজটি দেখবেন।
 
🍁বুলিং শব্দটা খুব খারাপ। যারা এর কবলে পরেছে তারাই জানে কি পরিমাণ অপমান সহ্য করতে হয়েছে তাদের। এটা শুধু কোরিয়া বা অন্য দেশে নয়,বাংলাদেশেও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী রা বুলিং এর স্বীকার হয়।
 
নিজের সন্তান প্রতিদিন খুব বাজে ভাবে স্কুলে বুলিং এর স্বীকার হচ্ছে, অথচ বাবা সেই স্কুলের টিচার হয়ে কিচ্ছু করতে পারছে না। কিন্তু কে জানতো তার মাথায় এমন এক ভয়াবহ চিন্তা আসবে! আচ্ছা আমার একটু প্লট নিয়ে লিখতে ইচ্ছে করছে।কেউ স্পয়লার নিতে না চাইলে আর পড়বেন না প্লিজ।
 
 
⭕All Of Us Are Dead ( 2022)
⭕Country : South Korea
⭕Genre: Zombie /Horror / Survival
⭕Total Episode : 12 (Per Episode : 1 hour)
⭕IMDB : 7.7
⭕Personal Rating : 7/10
 
 
#হালকা_স্পয়লার ⚠️
 
🍁Hyson নামক একটা স্কুলের সাইন্স টিচার এক ভাইরাস আবিষ্কার করে এবং তা ইঁদুরের দেহে প্রবেশ করান যাতে তা মানব দেহে না ছড়ায়।কারন যদি তা মানুষের দেহে প্রবেশ করে তাহলে সে জম্বিতে পরিণত হয়ে যাবে।দুর্ভাগ্য বশত এর কোন প্রতিষেধক বানাতে পারেন নাই সেই প্রফেসর। 
 
তো স্কুল ভালোই চলছিলো। বন্ধু বান্ধবের আড্ডা, খুনসুটি,ক্লাসে পাঠদান সব মিলিয়ে ভালোই চলছিলো। তো একদিন একটা মেয়ে একটা শব্দ পেয়ে কাছে গিয়ে দেখে সেখানে একটা ইদুর। 
 
মেয়েটি ইদুরের কাছে যায় আর ইদুরটি মেয়েটিকে কামড়ে দেয়। ব্যাস, শুরু হয়ে গেলো তাণ্ডবলীলা। একে একে স্কুলে সবাই জম্বিতে পরিণত হতে থাকে। শুধু স্কুলেই নয়, বিভিন্ন ভাবে শহরের নানা স্থানে প্রচুর মানুষ এই জম্বিতে পরিণত হতে থাকে।
 
🍁বাদ যায় না উদ্ধারকারী থেকে ডক্টর পর্যন্ত। বলতে গেলে পুরো শহর মৃত্যুপুরীতে পরিণত হতে থাকে।আর সেখান থেকেই এক দল বন্ধুর বেচে থাকার আপ্রান লড়াই।যত রকম কৌশল অবলম্বন করা যায় তারা সব করে।
 
 কেউ কাউকে ছাড়ে না। ধীরে ধীরে পুরো শহরে উদ্ধারকারী চলে আসে। তারা চেষ্টা করে সবাইকে সুস্থভাবে উদ্ধার করতে। কিন্তু এতটাই কি সহজ ছিলো সে কাজ! 
 
যখন আট নাম্বার এপিসোড শেষ হয়ে নয় নাম্বার এপিসোড শুরু হয় তখন মনে হচ্ছিলো আমার হার্টবিট বেড়ে যাচ্ছিলো শেষ টা কি হবে এই ভেবে। আমার ধারনা সিরিজটি দেখা শুরু করলে আপনারো ঠিক একই অবস্থা হয়ে যাবে।
 
🍁কি হয়েছিলো সেই ছেলে মেয়ে গুলোর সাথে! তারা কি বেচে ফিরতে পেরেছিলো? না আমি তো বলবো না। আপনারাই দেখে ফেলুন ঝটপট। সম্ভব হলে আজ রাতেই শুরু করে দিন। আশা করছি সিরিজটি আপনাদের কাছে ভালো লাগবে।
 
 
আমি যত টুকু সম্ভব গুছিয়ে লিখার চেষ্টা করেছি। তবুও যদি কোথাও ত্রুটি থাকে আশা করছি তা মার্জনা করবেন। কষ্ট করে রিভিউটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। আর হ্যা,দেখে কিন্তু জানাবেন কেমন লেগেছে কেমন!☺
 
 

All of Us Are Dead (2022) [Season 1] 720p HEVC WEB-HDRip x265 Esubs [Dual Audio] [Hindi ORG – Korean] [EP 1 TO 12 ADDED]

AVvXsEjWciNtKFLmm9JIVqYxkql3QDcq88t5FCnGZB1ifkAkqRJ4QgdbnXVYzJJD7r2OGCb7zF0f9And1ZqGurWF L1gYZiO Dk - All of us are dead bangla review

-: Release Info :-

Title: All of Us Are Dead Year: 2022 Size: 800 MB Quality: HD IMDb: 8.4/10 Language: Hindi – Korean All Genres: Action,Thriler Plot: Trapped students must escape their high school which has become ground zero for a zombie virus outbreak.

EP 1 TO 6


720p HEVC

All of Us Are Dead (2022) Season 1 Complete 720p HEVC x265 Esubs [Dual Audio] Google Drive Download Link


EP 7 TO 12


720p HEVC

All of us dead Episode 1 to 6 Dual Audio 720p hevc x265 Google Drive Download Link

All of Us Are Dead (2021) [Season 1] Hindi,
All of Us Are Dead Hindi Season 1 ,
All of Us Are Dead (2021) download free ,
All of Us Are Dead (2021) watch online ,
All of Us Are Dead Korean show hindi ,
Action,
Thriler,
All of Us Are Dead Netflix
 
All of Us Are Dead 2022 netflix Series Hindi Dub Episode download Free HD watch onlinv direct Single click 720p with High speed kickass Yify torrent mkv mp4 Film Mediafire Putlocker Zippyshare Link.
All of Us Are Dead (2022) [Season 1] 720p HEVC WEB-HDRip x265 Esubs [Dual Audio] [Hindi ORG – Korean] Google Drive Download Link

Leave a Comment

Total Views: 2250

Scroll to Top