ভিকরাম মুভি রিভিউ ও বক্স অফিস রিপোর্ট - Vikram Movie Review

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.

২০২২, বিশেষ করে এ বছর সাউথ ইন্ডিয়ান ফিল্মগুলো বক্স অফিসে পুরোই ব্যাকফুটে ফেলে দিচ্ছে বলিউডকে। কফিনের শেষ পেরেক হিসেবে ভিক্রম আবির্ভূত। ওভারসিস সহ এখনি ৫০ কোটি পার করে শতকোটির কাছে এগোচ্ছে। ভালো রেসপন্স পাচ্ছে। আরও অনেক এগিয়ে যাবে তা অনুমেয়।

Vikram (2022)

ভিকরাম মুভি রিভিউ ও বক্স অফিস রিপোর্ট


Imdb: 9.3/10

কমল হাসান, ফাহাদ ফাসিল, ভিজয় সেতুপাথি অভিনীত একশন থ্রিলার জনরার ফিল্ম ভিক্রম। Lokesh Kanagaraj এর আরেকটি সফল ফিল্ম ভিক্রম।

No spoiler...

কাহিনী সংক্ষেপ: গল্পটার শুরু সিরিয়াল কিলিং এর তদন্ত নিয়ে। যে তদন্তের দায়ভার পড়ে অমরের কাঁধে। তবে তদন্তে নেমে অমর বুঝতে পারে এ শুধু সিরিয়াল কিলিং এর ব্যাপারেই সীমাবদ্ধ না। জল গড়িয়েছে অনেক দূর। যেখানে অন্ধকার জগতের যুদ্ধের দামামা বাজছে...

_*_

এন্টারটেইনিং, ফানি, একশন প্যাকড মুভি। একশন গুলো দারুণ। বলতেই হয় তামিল ভিজয় সেতুপাথি নামক এক রত্নের সন্ধান পেয়েছে যে কিনা একের পর এক মাস্টারক্লাস এক্টিং করে যাচ্ছে।

কমল হাসান, ফাহাদ, ভিজয় সেতুপাথি প্রত্যেকে দারুণ করেছেন। মুভির নাম ভিক্রম, কমল হাসান সেই ভিক্রম চরিত্রে কিন্তু এরপরেও আমার মনে হয় ভিজয় সেতুপাথি আর ফাহাদ ফাসিল পুরো মুভিটাকে নিজেদের লাইমলাইটে নিয়ে গেছে অথচ ভিক্রম ক্যারেক্টর বেশ শক্তিশালী ছিলো। 

ফাহাদ ফাসিল প্রথম হাফটাইম পুরো নিজের করে নিয়েছেন। অন্যদিকে ভিজয় সেতুপাথির এন্ট্রি একটু দেরিতে হলেও দারুণ এন্ট্রি এবং এরপর থেকে শেষ অবধি মাতিয়ে রেখেছেন অডিয়েন্সকে। কমল হাসানের ভিক্রম দিয়েই শো শুরু আর ফিনিশিং লাইন অবধি তিনি একশন সিক্যুয়েন্সে ছিলেন।

ভিজয় সেতুপাথিকে নিয়ে আলাদা কিছু বলি। লোকটার চেহারায় একটা ভালো মানুষের ছাপ আছে। তাই তার জন্য ভিলেন চরিত্রে এক্টিং অনেক চ্যালেঞ্জিং। কিন্তু লোকটা এতোটাই ন্যাচারাল যে যেকোনো চরিত্রে সাবলীলভাবে নিজের সবটুকু উজাড় করে দিতে পারেন। এ মুভিতেও বর্বর এক চরিত্রে অভিনয় করেছেন। যতক্ষণ স্ক্রিনে আসছেন ততক্ষণই নড়েচড়ে বসতে হয়েছে অডিয়েন্সকে।

Lokesh Kanagaraj আবারও দারুণ এক ফিল্ম এনেছেন। যারা কাইথি দেখেছেন তারা তো অবশ্যই দেখবেন। প্রিন্টে অডিও ক্লিয়ার ছিলো, ব্যাকগ্রাউন্ড স্কোর যথেষ্ট ভালো লেগেছে। প্রিন্ট ভালো না হলেও যতটুকু বোঝা গেছে এর কালার গ্রেডিং এবং ভিজ্যুয়াল ও বেশ ভালো হবে। 

এতো ইতিবাচক দিক। তবে কি নেতিবাচক কিছু নেই? হ্যাঁ, আমার কাছে ১টা দিক নেতিবাচক লেগেছে। তা হচ্ছে ফানি এলেমেন্টের ছড়াছড়ি করতে গিয়ে রানিং টাইম বাড়িয়েছে। বেশি লেংথি হয়ে গেছে। বিরিয়ানি সিন আপনি এঞ্জয় করতে পারবেন। কিন্তু এরকম কিছু সিন দিয়ে এবং তাতে যথেষ্ট সময় ব্যয়ের ফলে আমার কাছে একদম ফাস্ট ফরোয়ার্ড মুভি মনে হয়নি।

ব্যক্তিগত রেটিং: ৮/১০
এক্সক্লুসিভ VIKRAM ওপেনিং ডে কালেকশন - 

------------------------------------------------------ 

🔸তামিলনাড়ু → ২৩.২৭ কোটি
🔸কেরালা → ৫.০২ কোটি 
🔸তেলুগু স্টেটস → ৩.৭০ কোটি 
🔸কর্ণাটকা → ৩.৯১ কোটি
🔸ভারতের অন্যত্র → ১.২৫ কোটি 

🔰 ডমেস্টিক গ্রোস → ৩৭.১৫ কোটি। 

------------------ 

🔸UAE → $560 K 
🔸GCC → $390 K
🔸USA → $863 K 
🔸Malaysia → $320 K
🔸UK → $206 K
🔸Australia & NZ → $185 K 
🔸France → $62 K 
🔸ROW → $525 K 

🔰 ওভারসীস গ্রোস → $3.111 Million  = ২৪.১৫ কোটি। 

------------------

🌍 ওয়ার্ল্ডওয়াইড গ্রোস → ৬১.৩০ কোটি। 
🌍 ওয়ার্ল্ডওয়াইড শেয়ার → ৩০ কোটি+

🔥 BUMPER OPENING 🔥

------------------------------------------------------ 

👉 দ্বিতীয় দিনে তামিলনাড়ুতে অসাধারণ হোল্ড, একই হাল কর্ণাটকা, কেরালা তেও। সিনেমা বেশি ভালো হোল্ড রাখলে Beast এর Worldwide এবং KGF Chapter 2 এর তামিলনাড়ু স্টেট কালেকশন বিট করে HGOTY হয়ে যেতে পারে।
VIKRAM ওয়ার্ল্ডওয়াইড ওপেনিং ডে কালেকশন 

👉 নন রজনী বিজয় তামিল মুভি হিসেবে রেকর্ড ওপেনিং 

👉 ওয়ার্ল্ডওয়াইড কলিউডের ষষ্ঠ সর্বোচ্চ ওপেনিং

👉 কেরালায় তামিল মুভি হিসেবে নন বিজয় রেকর্ড ওপেনিং

👉 রজনীকান্ত, থালাপতি বিজয় ও অজিত কুমারের পর ৪র্থ তামিল হিরো হিসেবে ওয়ার্ল্ডওয়াইড ৫০ কোটির ওপেনিং দিলেন কমল হাসান
👉 তামিলনাড়ুতে নন ফেস্টিভ ৩য় সর্বোচ্চ ওপেনিং। ওভারঅল ৭ম সর্বোচ্চ ওপেনিং

👉 ষষ্ঠ তামিল মুভি হিসেবে ২০ কোটি+ ওভারসীস ওপেনিং। কমল হাসানের আগে এই রেকর্ড শুধু কলিউডে রজনী ও বিজয় করতে পেরেছে

👉 হিন্দি ভার্ষণে নেট গ্রোস ২৫ লাখের মতো
VIKRAM সিনেমার তৃতীয় উইকেন্ড তথা ১৭ দিন শেষে বক্স অফিস কালেকশন - ------------------ • তামিলনাড়ু → ১৫৮.০০ কোটি (ইন্ডাস্ট্রি হিট) • তেলুগু স্টেটস → ৩২.৫০ কোটি • কেরালা → ৩৬.০০ কোটি • কর্ণাটকা → ২২.২৫ কোটি • নর্থ ও অন্যান্য → ১৩.৭৫ কোটি • ওভারসীস → ১১৪.৫০ কোটি [Estimated] 🌍 ওয়ার্ল্ডওয়াইড গ্রোস → ৩৭৭ কোটি। 🌍 ওয়ার্ল্ডওয়াইড শেয়ার → ১৯০ কোটি। Industry Hit + All Time Blockbuster ------------------ ২০০ কোটি+ শেয়ার এবং ৪০০ কোটি গ্রোস কালেকশন লোডিং। ওভারসীস কালেকশন আরো বাড়তে পারে। বাড়লে এডিট করে দেওয়া হবে।
Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

Previous Post Next Post