অসুর সিরিজ রিভিউ Asur Series Review

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.

⭕সিরিজ হচ্ছে নেশা*র মত।একবার সে ভালোলাগায় মগ্ন হলে সেখান থেকে বের হওয়া অত সহজ নয়। ইদানীং টুক টাক ভালোই কিছু সিরিজ দেখা হয়েছে আমি। আমি এগুলো থেকে কিছু রিভিউ শেয়ার করেছি। আরো করবো ইন শা আল্লাহ। আমি এক বসায় সিরিজ শেষ করেছি এমন হয়েছে শেষ Gullak এবং Panchayat season 2 দেখতে গিয়ে। এই দুটো সিরিজ এক বসাতেই শেষ করেছি। এবার ASUR নামক এই ওয়েব সিরিজ টিও আমি এক বসাতেই শেষ করলাম। কি করবো কিছু কিছু সিরিজ হয় এমনই,সারারাত দেখলেও শেষ করেই উঠতে হবে।এটাও আমার কাছে তেমন। 

⭕আমি ক্রা*ইম থ্রিলার জনরার মুভি সিরিজ একটু বেশীই পছন্দ করি। তাই হয়তো আমার কাছে বেশী ভালো লেগেছে। তবে সিরিজের মন্দ লাগার দিক গুলোও আমি শেয়ার করবো। একটা মানুষ জন্মের আগে কিছুই শিখে না। দুনিয়ায় আসার পর সে সব টা শিখে। দুনিয়ায় হালচাল বোঝে। একটা বাচ্চার মন থাকে ফুলের মত কোমল নিষ্পাপ। তাকে অনেক আদরে যত্নে বড় করতে হয়। ছোট ফুলে আঘা*ত করলে যেমন ফুল নষ্ট হয়ে যায়, তেমনি কোমলমতী বাচ্চাদের মনেও আঘা*ত দিতে হয় না। 

⭕একটা বাচ্চার বেড়ে উঠার সাথে সাথে অবশ্যই তার পরিবার প্রধান ভূমিকা পালন করে। সে যা শোনে যা বোঝে তাই তার মাথায় গেথে যায়। যেমন ধরুন কোন বা*জে ভাষায় বাচ্চাদের গালি দিলে সে নিজেকে তাই ভাবতে শুরু করতে পারে। এতে হিতের বিপরীত ঘটতে পারে। সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন Arshad Warsi, Barun Sobti, Vishesh Bansal সহ আরো অনেকেই। এই পিচ্চি টা এত ভালো অভিনয় করে কেনো! আমি Yeh meri Meri Family সিরিজে প্রথম তার অভিনয় দেখেছিলাম। 

⭕Shubh joshi চরিত্রে এখানে দুর্দান্ত পারফর্ম করেছে সে। কিন্তু বড় বেলার Shubh কে আমার একটুও ভালো লাগেনি। এটা আমার কাছে সিরিজের একটা নেগেটিভ পয়েন্ট মনে হয়েছে। মানে এত ভয়ং*কর  কাজ যে করতে পারে তাকে এরকম হুডি পরা ক্লিন শেভ করা অবস্থায় দেখতে হবে তা আমার ধারনার বাইরে ছিলো। ছোট Shubh এর চোখের সেই দারুণ এক্সপ্রেশন আমি বড় Shubh এর কাছে একদম পাইনি। এছাড়া বাকীরা ভালো পারফর্ম করেছেন।

⭕পুরো সিরিজের ব্যাকগ্রাউন্ড মিউজিক ছিলো এক কথায় ওয়াও।বলতে গেলে সিরিজের প্রান তার ব্যাকগ্রাউন্ড মিউজিক। এছাড়া ক্যামেরা ওয়ার্ক ছিলো অসাধারণ। কিছু কিছু দৃশ্য আসলে নিতে পারছিলাম না আমি।এবার আসি একটা গুরুত্বপূর্ণ টপিক নিয়ে। সিরিজের শুরু টা আমার কাছে চমৎকার লেগেছে৷ কিন্তু ৪ টা এপিসোড শেষ করার পর আমার মনে হচ্ছিলো কেমন যেন তাল গোল পাকিয়ে যাচ্ছে। এর মানে এই না সিরিজ ভালো না। এটা অবশ্যই একটা ভালো সিরিজ। আচ্ছা কথা না বাড়িয়ে এবার তাহলে চলুন একটু স্পয়লার দিয়ে ফেলি।

ASUR : Welcome To Your Dark Side 
GENRE : CRIME /THRILLER 
DIRECTOR : ONI SEN 
IMDb : 8.4
PERSONAL RATING : 8/10
SEASON : 01
EPISODE : 08

#হালকা_স্পয়লার ⚠️

⭕জন্ম মৃ* ত্ত্যু সব তো উপরওয়ালার হাতে তাইনা! তিনি তার ইচ্ছা মতন আমাদের দুনিয়ায় পাঠান৷ জ্যোতিষ শাস্ত্র কে ব্যবহার করে তো আর সন্তান দুনিয়ায় আনা যাবে না।পুরোহিত বাবা জানতে পারে যে জন্মতিথিতে তার ছেলের জন্ম হয়েছে সেই ছেলে বড় হয়ে অ*সুর হবে। ব্যাস হয়ে গেলো।আর ছেলের জিন্মের সময় তার মা মা*রা যায়। ছেলের সাথে বাবা ভালো করে কথা বলে না। ছোট বেলায় তো তাকে বালি*শ চা*পা দিয়ে মার**তে গিয়েছিলো। এই তো গেলো এক ঘটনা যা পূর্বে ঘটেছিলো। 

⭕ধনঞ্জয় রাজপুত CBI এর বড় পদে কাজ করে।সে ফরেনসিক ডিপার্টমেন্টের হেড। সে খুব উচু মহলের লোক ছিলো এজন্য বেশ সম্মান পেতেন। কিন্তু তিনি অনেক সময় আদালতের কথা অমান্য করে নিজেই অপরা*ধী দের শাস্তি দিয়ে দিতেন। এবার আসি নিখিল নায়ের এক কথায়। সেও আগে CBI এর ফরেনসিক ডিপার্টমেন্ট এ ভারা সে ধনঞ্জয় রাজপুত এর ছাত্র ছিলো। সে বর্তমানে আমেরিকাতে তার স্ত্রী আর মেয়ের সাথে থাকে আর শিক্ষকতা করে। কিন্তু সে তার CBI পেশাকেই বেশী পছন্দ করে।।

⭕এবার বেশকিছু সিরিয়াল কি*লিং এর ঘটনা ঘটে যাচ্ছে শহরে। প্রত্যেক টা  মা**র্ডার এর পর খু*নী লা*শের একটা আঙুল কে*টে নিয়ে যায় এবং এক রকম মুখোশ পরিয়ে দিয়ে যায়। তো প্রতিটি মা**র্ডার এর লোকেশন + লা**শের ছবি সাবেক সিবিআই ফরেন্সিক এক্সপার্ট নিখিল নায়েরকে WhatsApp করে দেওয়া হয়। এই লা*শ গুলোর অবস্থা খুবই ভয়াব*হ। কে করছে এই কাজ! আর নিখিল কেই কেনো জানানো হচ্ছে এসব যে কিনা দেশেই নেই।

⭕একটা লা*শের অবস্থা এতটাই খারাপ যা বর্ননা করতেও আমার ভয় হচ্ছে। ইনভেস্টিগেশন করে জানা যায় তা ধনঞ্জয় রাজপুত এর স্ত্রীর। এর পর কি হয় তা না হয় আমি নাই বলি। বাকীটা আপনারা সিরিজ দেখেই বুঝতে পারবেন। তাহলে আজকের মত এখানেই শেষ করি। অনেকেই দেখেছেন। আর যারা দেখেন৷ নাই তারা ঝটপট দেখে ফেলুন। আমার লিখায় ত্রুটি পেলে মার্জনা করবেন। ধন্যবাদ 🌸

#Happy_Watching 🍿
Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

Previous Post Next Post