ওয়ান্ডার ওম্যান ৮৪ মুভি রিভিউ

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.
ওয়ান্ডার ওমেন ৮৪ মুভি ট্রেইলার রিভিউ - Wonder Woman 1984 আগামী জুন মাসে আসছে গাল গাডোত অভিনীত ওয়ান্ডার ওম্যান এর সিক্যুয়েল ওয়ান্ডার ওম্যান ৮৪
    ২০১৭ সালে মুক্তি পাওয়া নারী কেন্দ্রিক ওয়ান্ডার ওমেন বক্স অফিসে সুপারহিট হয় । শুধু তাই নয় ডিসি ইউনিভার্সের ফ্যানদের মাঝেও খুব দ্রুতই জনপ্রিয়তা পায় । এরই ধারাবাহিকতায় ডিরেক্টর পেটি জেংকিস পুনরায় নিয়ে আসছে ওয়ান্ডার ওম্যানের পরবর্তী গল্প নিয়ে ওয়ান্ডার ওমেন ৮৪ এ ।
    wonder-woman-1984-movie-trailer-poster-review-box-office-collection-report
    (Image credit: Warner Bros/DC Entertainment)
    এবারে ডায়ানা প্রিন্স ওরফে ওয়ান্ডার ওম্যান কে দেখা যাবে আমেরিকা ও সোভিয়েত ইউনিয়ন এর মধ্যে স্নায়ুযুদ্ধ চলাকালীন শান্তিদূত হিসেবে আভির্ভুত হতে ।
    থামেস্কেরিয়ার বাসিন্দা ডাইয়ানা প্রিন্স । কিন্তু প্রেমের টানে নিজ জন্মভূমি ছেড়ে চলে আসে মানুষের দেশে । কিন্তু সেই প্রেম ভালোবাসা বেশিদিন টিকেনি তার কপালে । এর পরে থেকে সে একাই বাস করছে মনুষ্যের দুনিয়ায় । বিস্তারিত জানতে আপনাকে দেখতে হবে Wonder Woman মুভিটি যেটা মুক্তি পেয়েছিল ২০১৭ সালে ।
    কিন্তু হঠাৎ করে তার প্রেমিক ফিরে আসে । কিন্তু কিভাবে সম্ভব এটা!? সেই সাথে সে লড়াইয়ে নামে দুই শত্রুর বিরুদ্ধ্যে । সে কি পারবে তার প্রেমিকের ফিরে আসার রহস্য উন্মোচন করতে কিংবা তার শত্রুদের রুখে দিতে । তা জানতেই আপনাকে আগামী জুনে যেতে হবে সিনেমাহলে ।

    ওয়ান্ডার ওম্যান ২ মুভি বক্স অফিস কালেকশন

    ওয়ান্ডার ওম্যান ২ মুভিটি ডোমেস্টিকে বক্স অফিস কালেকশনে প্রায় $৪০মিলিয়ন ডলার থেকে $৫৫ মিলিয়ন ডলার আয় করবে আশা করা হচ্ছে ।
    😍Note: ওয়ান্ডার ওম্যান ২ এর বিস্তারিত বক্স অফিস কালেকশন রিপোর্ট নিয়ে আমরা খুব তাড়াতাড়ি পোস্টি আপডেট করব । 😎

    ওয়ান্ডার ওমেন ৮৪ সিনেমা বিস্তারিত

    নো স্পইলার 😀
    ২০১৭ সালে মুক্তি প্রাপ্ত ডিসি ইউনিভার্সের জনপ্রিয় সিনেমা Wonder Woman (2017) । এটি মুক্তির পরেই প্রচুর জনপ্রিয়তা পায় আর বক্স অফিসে রাজত্ব করে। সেই সিনেমার শেষে দেখা যায় ডাইয়ানা এর বয়ফ্রেন্ড স্টিভ ট্রেভর মারা গেছে । তার পর থেকে ডাইয়ানা একা পৃথিবীতে বসবাস করছে । এর মাঝে সে একজনের সাথে বন্ধুত্ব্বও করে । কিন্তু কখনোই সবাই সুখী থাকতে পারেনা । ডাইয়ানাও মুখোমুখি হয় নতুন বিপদের ।
    wonder-woman-1984-movie-trailer-poster-review-box-office-collection-report
    (Image credit: Warner Bros/DC Entertainment)

    ওয়ান্ডার ওমেন প্রথম নারী কেন্দ্রিক সুপারহিরো সিনেমা । যা মুক্তির পরই ব্যাবসা-সফল হয় । এর পরে থেকেই নারী কেন্দ্রিক সুপারহিরো সিনেমা তৈরির ট্রেন্ড চলে আসে । যার ফলস্বরুপ আমাদের সামনে আসে মার্ভেল স্টুডিও এর ক্যাপ্টেন মার্ভেল কিংবা ব্লাক উইডো সিনেমা । আগামী মে মাসে মুক্তি পাবে Black Widow সিনেমাটি । যা কিনা ওয়ান্ডার ওম্যান সিনেমা মুক্তির মাত্র ১ মাস আগে । যার ফলে ব্লাক উইডো ভার্সেস ওয়ান্ডার ওম্যান এর বক্স অফিস লড়াই দেখা যাবে । অন্যদিকে চলতি বছরে ডিসির আরেকটি নারী কেন্দ্রিক সুপারহিরো সিনেমা বার্ডস অফ প্রে মুক্তি পেতে চলেছে । এটি হার্লি কুইন এর নিজের তৈরিকৃত একটি সুপার ভিলেনের দল । এই সিনেমা মুক্তি পাবে আগামী ৭ই ফেব্রুয়ারি ।
    এবারে ওয়ান্ডার ওমেন কে দেখা যাবে ভিয়েতনামের যুদ্ধে অংশগ্রহণ করতে । সেই সাথে তাকে হোয়াইট হাউজে লড়াই করতে । ট্রেইলারে স্টিভ ট্রেভর কে ফিরে আসা দেখালেও কিভাবে ফেরত আসে তা দেখায়নি । তবে বলা হচ্ছে স্টিভ, ম্যাক্সওয়েল লর্ড এর বানানো বা অধীনস্থ কেউ । যে কিনা ডায়ানাকে মানিপুলেট করতে আসছে । এখন সত্যটা কি সেটা সিনেমা দেখলেই বুঝা যাবে ।
    এরই ধারাবাহিকতায় গত ৮ই ডিসেম্বর ২০১৯শে সিনেমার প্রথম টিজার ট্রেইলার প্রকাশিত হয় ওয়ার্নার ব্রোস এবং ডিসি এর ইউটিউব চ্যানেল এ ।
    ওয়ান্ডার ওমেন ২০১৭ মুভির মতই, ওয়ান্ডার ওম্যান ৮৪ মুভিটি মুসলিম দেশ এবং আরব দেশগুলিতে মুক্তি পাবে না । এর অভিনেত্রী গাল গাডট পুর্ব্বর্তীতে ইসরাইলি সেনাবাহিনীতে কর্মরত ছিল বলে ।

    ওয়ান্ডার ওমেন মুভি প্রিমিয়ার এবং মুক্তির দিন

    ওয়ান্ডার ওমেন প্রথমে ১ই নভেম্বর এর পরে ১৯ ডিসেম্বর রিলিজের তারিখ দেওয়া হয় । কিন্তু প্রোডাকশন জটিলতায় তা পিছিয়ে চলতি বছরের ৫জুন মুক্তির তারিখ ঠিক করা হয় ।

    ওয়ান্ডার ওমেন ২ সিনেমার পটভূমি

    ওয়ান্ডার ওমেন সিনেমাটির প্লট ধরা হয়েছে আমেরিকা ও সোভিয়েত ইউনিয়ন এর মধ্যে স্নায়ুযুদ্ধ বা কোল্ড ওয়্যারের শেষ সময়ে । যেখানে সোভিয়েত ইউনিয়ন এর ভাংগন দেখাতে পারে । অন্যদিকে ডায়ানাকে হোয়াইট হাউজের মধ্যেও যুদ্ধ করতে দেখা যাবে । তবে এখনো এটা কনফ্রাম নয় যে হোয়াইট হাউজের সিকিউরিটিরা ডায়ানাকে শত্রু ভাবছে নাকি অন্য কাউকে ।
    wonder-woman-1984-movie-trailer-screen-shot-diana-desert-fight-review
    (Image credit: Warner Bros/DC Entertainment)

    এক নজরে সিনেমা

    Movie Name: Wonder Woman 1984 (2020)
    Release Date: Jun 05, 2020
    Casts: Gal Gadot, Chris Pine Kristen Wiig, Pedro Pascal
    এর আগে পেদ্রো পাস্কেল কে গেম অফ থ্রোন্স এবং ডিজনি প্লাসের স্ট্রিমিং সার্ভিসের দ্যা ম্যান্ডোলরিয়ান সিরিজে দেখা গিয়েছিল । সেখানে সে ম্যান্ডোলরিন চরিত্রে অভিনয় করে ।
    Language: English (একাধিক ভাষায় ডাবিং করা হয়েছে )
    Movie Budget: N/A
    Director: Patty Jenkins
    Producer: মুভিটি যৌথভাবে প্রযোজনা করেছে Charles Roven, Deborah Snyder, Zack Snyder,Patty Jenkins, Gal Gadot এবং Stephen Jones
    Personal Rating:
    Rotten Tomato:
    IMDB:
    ওয়ান্ডার ওমেন ১৯৮৪ শ্যুটিং এর সময় এর ডিরেক্টর ও কো-রাইটার পেটি জেনকিস ঘোষণা দেয় যে ওয়ান্ডার ওম্যান ৩ এর কাজ চলছে । খুব তাড়াতাড়ি এর শ্যুটিং ও এর গল্প লেখার কাজ শুরু হবে ।
    অন্যদিকে এইচবিও ম্যাক্স স্ট্রিমিং সার্ভিসের জন্য অ্যামাজোনিয়ান ওয়ারিওরদের নিয়ে এবং থামেস্কিরিয়াদের নিয়ে একাধিক স্পিন অফ সিরিজ তৈরির ঘোষণা দেয় পেটি জেনকিস ।

    Wonder Woman 1984 Trailer বিস্তারিত Review

    ওয়ান্ডার ওমেন ৮৪ টিজার ট্রেইলার রিভিউ

    wonder-woman-1984-movie-trailer-screen-shot-diana-shoping-mall-fight-review
    (Image credit: Warner Bros/DC Entertainment)

    Wonder Woman 1984 Teaser Trailer Summary
    ∆ প্রথম টিজার প্রকাশিত হয় ৮ই ডিসেম্বর ২০১৯ এ ।
    ∆ প্রথম টিজারের লাইক সংখ্যা ৫ লাখ ৭৬ হাজার ।
    ∆ প্রথম টিজারের ডিসলাইক সংখ্যা ১৯ হাজার ।
    ∆ প্রথম টিজারের ভিওস ছিল প্রায় ২৬ মিলিয়ন বার। (শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে)
    ∆ প্রথম টিজারের সময়কাল ছিল ২ মিনিট ২৪ সেকেন্ড ।
    ওয়ান্ডার ওমেন ৮৪ টিজারের শুরুতেই স্টিভ ট্রেভরের ফটো আর ডায়ানাকে দেওয়া তার ঘড়ি দেখানো হয় । এর পরে তার বন্ধু আর তাকে দেখানো হয় । তারা কখনো প্রেমে পড়েছিল কিনা এই বিষয়ে আলোচনা করে ।
    wonder-woman-1984-movie-trailer-screen-shot-review-cheetah
    (Image credit: Warner Bros/DC Entertainment)

     এর পরে ডায়ানাকে দেখা যায় একটি শপিংমলে লড়াই করতে । রাতের আকাশে উড়তে থাকা প্লেনের দিকে তাকিয়ে সে স্টিভের কথা মনে করে । অন্যদিকে তার সেই বান্ধবী কেও একটু চিন্তিত দেখা যায় । সেই সাথে লর্ড ম্যাক্সওয়েল কেও দেখা যায় ।
    wonder-woman-1984-movie-trailer-screen-shot-review-diana-steve-reunite
    (Image credit: Warner Bros/DC Entertainment)

    ডায়ানা একটি পার্টিতে যায়, যেখানে তার সামনে স্টিভ আসে এবং তার ঘড়ি দেয় । ডায়ানা স্টিভ কে জড়িয়ে ধরে । এর পরে ডায়ানা আর স্টিভ কে দেখা যায় পুনরায় কারো সাথে লড়াই করতে । অন্যদিকে ফ্লাশব্যাকে অ্যামাজোনিয়ান দ্বীপে ডায়ানার প্রশিক্ষণ নেওয়ার দৃশ্য দেখানো হয় ।
    এর পরে ডায়ানা আর স্টিভ কে বিভিন্ন জায়গায় দেখা যায় । সেইসাথে কিছু ব্যাক্তিদের সাথে লড়াইয়ের দৃশ্য দেখানো হয় ।
    wonder-woman-1984-movie-trailer-screen-shot-diana-lighting-jump-review
    (Image credit: Warner Bros/DC Entertainment)

     ডায়ানাকে প্রথমবার উড়তে দেখা যায় । তার লাসসো আর বজ্রপাতের সাহায্যে উড়ছিল সে ।
    wonder-woman-1984-movie-trailer-screen-shot-diana-gold-armour-review
    (Image credit: Warner Bros/DC Entertainment)
    এই ট্রেইলারের শেষভাগে প্রচুর অ্যাকশন সেই সাথে ৮০ শতকের ব্যাকগ্রাউন্ড মিউজিক দিয়ে অসাধারণ ট্রেইলার তৈরি করেছে ।
    Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
    MD: Ashikur Rahman

    আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

    Post a Comment

    আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



    if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

    Previous Post Next Post