টাইটান্স সিজন ২ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ - titans series breakdown review

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.

DC Titans টাইটান্স হল ব্যাটম্যান এর সাইড কিক ডিক গ্রেসন ওরফে " রবিন " এর লিডারশীপ এ তৈরি হওয়া একটি সুপারহিরো দল ।

Titans Season 2 Trailer Breakdown Review

এই দল ব্যাটম্যান এর ছত্রছায়া ছেড়ে, নিজেদের মতন করে অন্যায়ের বিরুদ্ধ্যে লড়াই করে ।

 

ডিসি টাইটান্স সিরিজের বিস্তারিত

 ডিসি এর নিজস্ব অনলাইন স্ট্রিমিং সার্ভিসের জন্য টাইটান্স সিরিজের সুচনা হয় । এর সাথে আরো দুইটি সিরিজ প্রচারিত হয় । যথা Doom Patrol এবং Swamp Things । উল্লেখ্য টাইটান্স এর সিজন ১ এর চার নাম্বার এপিসোড এর নাম Doom Patrol ছিল । এর মাধ্যমে ডুম প্যাট্রোল সিরিজের সুচনা করা হয় । বিস্তারিত ডুম প্যাট্রোল সিরিজের এই পোস্টে পাবেন ।

রবিন ওরফে ডিক যার ছোটবেলায় মা আর বাবা এক দুর্ঘটনায় মারা যায়। পরে ব্রুস ওয়েন তাকে দত্তক নেয় । বড় হলে সে ব্রুস ওয়েন বা ব্যাটম্যান এর মত অন্যায়ের বিরুদ্ধ্যে লড়াইয়ের জন্য নিজের একটি আলাদা দল তৈরি করে যার নাম ∆ টাইটান্স ∆

 

# টাইটান্সে কয়েকজন সদস্য রয়েছে যেমন: হক, ডন, ওয়ান্ডার গার্ল, একুয়া ল্যাড এবং রবিন নিজে ।

 

# কিছু কারনে পুরনো টাইটান্স টিম ভেংগে গেলে রবিন নতুন টিম তৈরি করে যেখানে রয়েছে: রাভেন, বিস্ট বয়, স্টার গার্ল, নতুন রবিন এবং সে নিজে ।

 

# এদের কে নিয়েই সান ফ্রান্সিসকো তে শুরু হয় নতুন টাইটান্স এর যাত্রা।

 

ডিসি টাইটান্স সিজন ২ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

 

Titans Season 2 Trailer Breakdown

★ সিজন ২ এর ট্রেইলার প্রকাশিত হয় ২৯ শে আগস্ট ।

 

★ ট্রেইলারে লাইক সংখ্যা ৫১ হাজার

 

★ ট্রেইলারে ডিস লাইক সংখ্যা প্রায় ১হাজার

 

★ ট্রেইলার ভিউস হয় ১.৮ মিলিয়ন বার ।

 

★ দ্বিতীয় এবং অফিশিয়াল ট্রেইলারের শুরুতেই দেখা যায় ডিক গ্রেসন তার মেন্টর ব্রুস ওয়েন এর সাথে কথা বলছে । নতুন টাইটান্স এর সম্পর্কে কথা বলছিল ।

 

★ এর পরের দৃশ্যে দেখা যায় নতুন রবিন কে যে টিভিতে Titans are back bit*h*s বলে চিল্লাছিল । এর পরেই দেখা যায় ডোন্না ট্রয় ওরফে ওয়ান্ডার গার্ল । এর পরে একে একে আসে হওক, ডওন এবং এক্যুয়াল্যাড।

 

★ পরের দৃশ্যে দেখা যায় ডিক আর জেসন এর মধ্যে মারামারি । ডোনা আর কোরির টিম আপ লড়াই ।

 

★ অন্যদিকে এক্যুয়াল্যাড এবং ওয়ান্ডার গার্ল কে একসাথে দেখা যায় । ডিক ব্যাকগ্রাউন্ড এ বলছিল এটি নতুন টাইটান্স এখানে কেউ কারো সাইড কিক নয় । সবাই এখানে সহযোগী। সবাই একে অপরকে সহযোগীতা করে ।

 

★ স্কিনে বিস্ট বয় রাভেন কে একসাথে দেখা যায় । তাদের পাশাপাশি দেখা যায় সুপার বয় । ডেথস্ট্রোক এর ছেলে এবং মেয়ে এই সিকুয়েন্স শেষ হয় সুপার বয়ের ক্রিপ্টো কথা উচ্চারণ এর মাধ্যমে ।

 

★ রোজ ডিক এবং র‍্যাচেল এর মধ্যে মারামারি এবং ট্রেইনিং এর দৃশ্য দেখানো হয় । সেই সাথে পুরনো টাইটান্স এর একসাথে লড়াই করার দৃশ্য এবং জেসন ডক্টর লাইট এর সাথে লড়াই করছে দেখানো হয় ।

 

★ র‍্যাচেল ডিক কে জিজ্ঞাসা করে আমরা তাহলে কি? টাইটান্স ২.০ ? ডিক উত্তর দেয় টাইটান্স নেক্সট জেনারেশন ।

 

★ শেষের দৃশ্যে দেখা যায় পুরনো টাইটান্স তাদের সুপারহিরো স্যুট পরে হেটে যাচ্ছে । পরের পোস্ট ক্রেডিট সিনে দেখা মেলে ডেথস্ট্রোকের । এর মাধ্যমে শেষ হয় টাইটান্স সিজন ২ এর ট্রেইলার ।

★ সিজন ২ এর প্রথম এপিসোড প্রচারিত হবে ৫ই সেপ্টেম্বর, ডিসি কমিক্সের নিজস্ব অনলাইন স্ট্রিমিং সার্ভিসে। যার নাম " DC Universe " ।

 

★ আমাদের ডিসি টাইটান্স সিজন ২ এপিসোড ৭ রিভিউ পড়ে নিন ।

 

 

 

DC Titans Season 2 Trailer Breakdown Review in Bangla

Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

Previous Post Next Post