Street Dancer 3D Movie and Trailer Review

Street2BDancer2B3D2BMovie2BBox2BOffice2BCollection2Band2BTrailer2Bbreakdown2BReview - Street Dancer 3D Movie and Trailer Review

স্ট্রিট ডান্সার ৩ডি মুভি বক্স অফিস কালেকশন ও ট্রেইলার রিভিউপুনরায় বড় পর্দায় আসছে বারুন ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর অভিনীত ডান্স সিনেমা স্ট্রিট ডান্সার ৩ডি । 

বরাবরের নেয় এবারো তাদের সাথে থাকছে Prabhu Deva কিন্তু এবার বিশেষ সারপ্রাইজ হিসেবে থাকছে Nora Fatehi । 
আপনি যদি নোরা ফাতেহি কে চিনে না থাকেন , তাহলে অবশ্যই আপনি Dilbar Dilbar কিংবা Saki Saki গান শুনে থাকবেন । এই আইটেম গার্লই হলো নোরা ফাতেহী ।

 

street-dancer-3d-movie-box-office-collection-trailer-review
(Image credit: T-Series) 

Street Dancer 3D নাম নতুন মনে হলেও যখন আপনাকে বলা হবে ABCD 3 তখন কিন্তু ঠিকঠাক ভাবেই চিনবেন । জ্বি স্ট্রিট ডান্সার ৩ডি হলো ABCD ফ্রাঞ্জাইজের তৃতীয় কিস্তি ।
 কিন্তু হঠাৎ করে এর নাম ABCD 3 না রেখে স্ট্রিট ডান্সার ৩ডি রাখা হলো কেন ? এর সহজ উত্তর হলো কপিরাইট জটিলতার কারনে ।

প্রথম দুই সিনেমার কপিরাইট ডিজনি এর নিকট আছে ।

কিন্তু প্রোডাকশন জটিলতার কারনে ডিজনি শ্যুটিং শুরু করতে দেরি করায় সিনেমার শ্যুটিং এবং প্রোডাকশন এর দায়িত্ব নেয় T-Series কোম্পানি । যে কারনে এই সিনেমার নাম স্ট্রিট ডান্সার ৩ডি রাখা হয় ।
 

যদিও স্ট্রিট ড্যান্সার ৩ডি মুক্তির পরে বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি । কিন্তু অন্যদিকে T-Series কোম্পানি এর আরেকটি মুভি বাঘী ৩ সিনেমার ট্রেইলার মুক্তির পরেই রেকর্ড গড়ে ফেলেছে ।

স্ট্রিট ড্যান্সার ৩ডি মুভি বক্স অফিস কালেকশন

৯ই ফেব্রুয়ারি পর্যন্ত পুরো বিশ্বে প্রায় ₹৯৪ কোটি রুপি গ্রোস করেছে ।

স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমা বিস্তারিত

নো স্পইলার 😀

এটি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ABCD2 সিনেমার সিক্যুয়েল । কিন্তু ডিজনি ভারতের সকল প্রোডাকশন কাজ বন্ধ করে ফেলায় ABCD2 সিনেমার সিক্যুয়েল তৈরির কাজ বন্ধ হয়ে যায় । যদিও পরে ভূষাণ কুমার এর সিক্যুয়েল এর কাজ নিজ কম্পানির অধীনে নিয়ে নেয় ।
 

এর পরে ২০১৯ সালে পোস্টার রিলিজের আগে সিনেমার নাম নিয়ে জটিলতা বাধে । যার ফলে ABCD না রেখে এর নাম রাখা হয় Street Dancer । যেহেতু এটি ABCD এর ফ্রাঞ্চাইজের তিন নাম্বার মুভি । বীধায় এটাকে Street Dancer এর সাথে 3D রেখে দেওয়া হয় ।

 

street-dancer-3d-box-office-collection-trailer-review-garmi-song-review
(Image credit: T-Series) 

এই সিনেমায় অর্ধেক গান রিমেকে তৈরি । শুধু তাই নয় এই সিনেমার প্লটও সেই পুরনো ধারার ভারত-পাকিস্থানের মধ্যে লড়াই নিয়ে । পুরাই বিরক্তিকর করে ফেলেছে এই বিষয়টা । যার ফলে এই সিনেমা পুরাই ফ্লপ খেয়েছে ।
 

এরই ধারাবাহিকতায় গত ১৮ ই ডিসেম্বর ২০১৯ এ স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমার প্রথম টিজার ট্রেইলার প্রকাশিত হয় T-Series এর ইউটিউব চ্যানেল এ ।

স্ট্রিট ড্যান্সার ৩ডি মুভি প্রিমিয়ার এবং মুক্তির দিন

গত ২৪শে জানুয়ারি ভারতসহ পুরো বিশ্বে মুক্তি পায় স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমাটি ।

স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমার পটভূমি

ভারত আর পাকিস্তান জন্মকাল থেকেই একে অপরের সাথে লড়াইয়ে ব্যাস্ত । এই প্লট নিয়ে ভারতে অন্তত হাজার খানেক সিনেমা তৈরি হয়েছে । স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমায় এই একই প্লটের সাথে যুক্ত করা হয়েছে নাচগান ।

 

ভারত আর পাকিস্তানী কিছু টিনেজার লন্ডনে থাকে । তাদের মধ্যে রোজগার ঝগড়াঝাঁটি লেগেই থাকে । বিশেষ করে নাচগান দিয়ে একে অপরের সাথে পাল্লাপাল্লি চলে । একদিন তারা এক ডান্স কম্পিটিশনে তারা বুঝতে পারে একা তারা কিছুই না, যতক্ষণ না তারা একত্রিত হচ্ছে । তাই তারা নিজেদের মধ্যে লড়াই থামিয়ে ঝগড়াবিবাদ থামিয়ে ব্রিটিশদের বিরুদ্ধে কম্পিটিশন করে, জিতে যায় 😒 ।

 

street-dancer-3d-box-office-collection-trailer-review-muqabla-song-review
(Image credit: T-Series) 

এক নজরে স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমা

Movie Name: Street Dancer 3D

Release Date: 24 Jan 2020

Language: Hindi

Movie Budget: N/A

Director: Remo D’Souza

Producer: যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছে Bhushan Kumar , Krishan Kumar এবং Lizelle D’Souza

Personal Rating: ১.৫

IMDB: ২.৫

স্ট্রিট ড্যান্সার ৩ডি ট্রেইলার রিভিউ

Street Dancer 3D Teaser Trailer Review

১৮ই ডিসেম্বর Street Dancer 3D এর টিজার মুক্তির পরে এখন পর্যন্ত এর ভিওস ছিল প্রায় ১০৬ মিলিয়ন বার । যেটা প্রায় সকল সোশ্যাল মিডিয়া এবং ইউটিউব এবং অন্যান্য মাধ্যম এর মাধ্যমে এর ভিওস কাউন্ট করা হয়েছে ।

 

Street Dancer 3D এর টিজার ভারতীয় সিনেমার সবচেয়ে বেশি ভিওস এর দ্বিতীয় শীর্ষতম অবস্থানে রয়েছে । এর আগের স্থানে আছে টাইগার শ্রফ অভিনীত Baaghi 3 সিনেমার ট্রেইলার । যেটি মাত্র ২৪ ঘন্টায় ভিওস হয় প্রায় ৫৫+ মিলিয়ন বার ।

 

street-dancer-3d-box-office-collection-trailer-review-nachi-nachi-song-review
(Image credit: T-Series) 

Street Dancer 3D Teaser Trailer Summary

∆ প্রথম টিজার প্রকাশিত হয় ১৭ই ডিসেম্বর ২০১৯ এ ।

∆ প্রথম টিজারের লাইক সংখ্যা প্রায় ১০ লাখ ।

∆ প্রথম টিজারের ডিসলাইক সংখ্যা প্রায় ৯৫ হাজার ।

∆ প্রথম টিজারের ভিওস ছিল ৯৫ মিলিয়ন বার। (শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে)

∆ প্রথম টিজারের সময়কাল ছিল ২ মিনিট ৫২ সেকেন্ড ।

 

প্রথম শর্টেই দেখা যায় ভারত-পাকিস্থান এর ক্রিকেট ম্যাচ চলতেছে । এর পরে দেখা যায় ভারুন আর শ্রাদ্ধা নেচে নেচে 😂 লড়াই করছে ।

 

এর পরের শটে দেখা যায় দুজনেই ইংরেজি নিয়ে ঝগড়া করছে । তখনি সেখানে ব্রিটিশ পুলিশ আসলে তারা ঝগিড়া বন্ধ করে কোলাকুলি 🐸 শুরু করে ।

 

বাকি ট্রেইলারজুড়ে তাদের ন্যাকামি-ভাঁড়ামি দিয়ে ভরা । শেষে এসে তার নিজের মধ্যে লড়াই বন্ধ করে ব্রিটিশদের সাথে লড়াইয়ে নামে 👽।

 

নতুন বোতলে পুরনো মদ । এর চেয়ে আর ভালো কোন উক্তি খুঁজে পেলাম না । এই ফালতু প্লটে লোকজন যে কিভাবে সিনেমা দেখবে তা বোধহয় ডিরেক্টর সাহেবের মাথায় ছিল না । কিন্তু হ্যা যারা টাকা দিয়ে সিনেমাহলে যায় তাদের মাথায় ঠিকই গিয়েছে । যার ফলাফল হাতে-নাতে পেয়েছে মুভিটি পুরাই বক্স অফিস ফ্লপ ।

 

street-dancer-3d-box-office-collection-trailer-review-song-review
(Image credit: T-Series) 

Street Dancer 3D Box Office Collection Report

৯ই ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত

# ডমেস্টিক :- ₹৮০ কোটি রুপি

★ ওভারসীস :- ₹১৪ কোটি রুপি

★ টোটাল ওয়ার্ল্ড ওয়াইড গ্রোস:- ₹৯৪ কোটি রুপি প্রায়

স্ট্রিট ডান্সার ৩ডি বক্স অফিস পারফরমেন্স

প্রথমদিনে প্রায় ₹৯.৫ কোটি রুপি, দ্বিতীয় দিনে ₹১২ কোটি রুপি এবং তৃতীয় দিনে প্রায় ₹১৭ কোটি রুপি ঘরে তুলে স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমাটি ।

 

স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমাটি ওপেনিং উইকেন্ডে প্রায় ₹৪০ কোটি রুপি ঘরে তুলে । বক্স অফিসে একাধিক সিনেমার সাথে লড়াইয়ে অন্যান্য সিনেমার সাথে লড়াইয়ে পেড়ে উঠতে পারেনি । বিশেষ করে পাংগা সিনেমা ও তানাজির মত সিনেমার সাথে লড়াইয়ে পিছিয়ে আছে ।

 

[ আপাতত মুভিটি ফ্লপ এর দিকে আগাচ্ছে! ]

Leave a Comment

Total Views: 365

Scroll to Top