Street Dancer 3D Movie and Trailer Review

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.
স্ট্রিট ডান্সার ৩ডি মুভি বক্স অফিস কালেকশন ও ট্রেইলার রিভিউ পুনরায় বড় পর্দায় আসছে বারুন ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর অভিনীত ডান্স সিনেমা স্ট্রিট ডান্সার ৩ডি । বরাবরের নেয় এবারো তাদের সাথে থাকছে Prabhu Deva কিন্তু এবার বিশেষ সারপ্রাইজ হিসেবে থাকছে Nora Fatehi । আপনি যদি নোরা ফাতেহি কে চিনে না থাকেন , তাহলে অবশ্যই আপনি Dilbar Dilbar কিংবা Saki Saki গান শুনে থাকবেন । এই আইটেম গার্লই হলো নোরা ফাতেহী ।
street-dancer-3d-movie-box-office-collection-trailer-review
(Image credit: T-Series) 
Street Dancer 3D নাম নতুন মনে হলেও যখন আপনাকে বলা হবে ABCD 3 তখন কিন্তু ঠিকঠাক ভাবেই চিনবেন । জ্বি স্ট্রিট ডান্সার ৩ডি হলো ABCD ফ্রাঞ্জাইজের তৃতীয় কিস্তি । কিন্তু হঠাৎ করে এর নাম ABCD 3 না রেখে স্ট্রিট ডান্সার ৩ডি রাখা হলো কেন ? এর সহজ উত্তর হলো কপিরাইট জটিলতার কারনে ।
    প্রথম দুই সিনেমার কপিরাইট ডিজনি এর নিকট আছে । কিন্তু প্রোডাকশন জটিলতার কারনে ডিজনি শ্যুটিং শুরু করতে দেরি করায় সিনেমার শ্যুটিং এবং প্রোডাকশন এর দায়িত্ব নেয় T-Series কোম্পানি । যে কারনে এই সিনেমার নাম স্ট্রিট ডান্সার ৩ডি রাখা হয় ।
    যদিও স্ট্রিট ড্যান্সার ৩ডি মুক্তির পরে বক্স অফিসে তেমন সুবিধা করতে পারেনি । কিন্তু অন্যদিকে T-Series কোম্পানি এর আরেকটি মুভি বাঘী ৩ সিনেমার ট্রেইলার মুক্তির পরেই রেকর্ড গড়ে ফেলেছে ।

    স্ট্রিট ড্যান্সার ৩ডি মুভি বক্স অফিস কালেকশন

    ৯ই ফেব্রুয়ারি পর্যন্ত পুরো বিশ্বে প্রায় ₹৯৪ কোটি রুপি গ্রোস করেছে ।
    😍Note: স্ট্রিট ড্যান্সার ৩ডি এর বিস্তারিত বক্স অফিস কালেকশন রিপোর্ট নিয়ে আমরা খুব তাড়াতাড়ি পোস্টি আপডেট করব । 😎

    স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমা বিস্তারিত

    নো স্পইলার 😀
    এটি ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ABCD2 সিনেমার সিক্যুয়েল । কিন্তু ডিজনি ভারতের সকল প্রোডাকশন কাজ বন্ধ করে ফেলায় ABCD2 সিনেমার সিক্যুয়েল তৈরির কাজ বন্ধ হয়ে যায় । যদিও পরে ভূষাণ কুমার এর সিক্যুয়েল এর কাজ নিজ কম্পানির অধীনে নিয়ে নেয় ।
    এর পরে ২০১৯ সালে পোস্টার রিলিজের আগে সিনেমার নাম নিয়ে জটিলতা বাধে । যার ফলে ABCD না রেখে এর নাম রাখা হয় Street Dancer । যেহেতু এটি ABCD এর ফ্রাঞ্চাইজের তিন নাম্বার মুভি । বীধায় এটাকে Street Dancer এর সাথে 3D রেখে দেওয়া হয় ।
    street-dancer-3d-box-office-collection-trailer-review-garmi-song-review
    (Image credit: T-Series) 
    এই সিনেমায় অর্ধেক গান রিমেকে তৈরি । শুধু তাই নয় এই সিনেমার প্লটও সেই পুরনো ধারার ভারত-পাকিস্থানের মধ্যে লড়াই নিয়ে । পুরাই বিরক্তিকর করে ফেলেছে এই বিষয়টা । যার ফলে এই সিনেমা পুরাই ফ্লপ খেয়েছে ।
    এরই ধারাবাহিকতায় গত ১৮ ই ডিসেম্বর ২০১৯ এ স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমার প্রথম টিজার ট্রেইলার প্রকাশিত হয় T-Series এর ইউটিউব চ্যানেল এ ।

    স্ট্রিট ড্যান্সার ৩ডি মুভি প্রিমিয়ার এবং মুক্তির দিন

    গত ২৪শে জানুয়ারি ভারতসহ পুরো বিশ্বে মুক্তি পায় স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমাটি ।

    স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমার পটভূমি

    ভারত আর পাকিস্তান জন্মকাল থেকেই একে অপরের সাথে লড়াইয়ে ব্যাস্ত । এই প্লট নিয়ে ভারতে অন্তত হাজার খানেক সিনেমা তৈরি হয়েছে । স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমায় এই একই প্লটের সাথে যুক্ত করা হয়েছে নাচগান ।
    ভারত আর পাকিস্তানী কিছু টিনেজার লন্ডনে থাকে । তাদের মধ্যে রোজগার ঝগড়াঝাঁটি লেগেই থাকে । বিশেষ করে নাচগান দিয়ে একে অপরের সাথে পাল্লাপাল্লি চলে । একদিন তারা এক ডান্স কম্পিটিশনে তারা বুঝতে পারে একা তারা কিছুই না, যতক্ষণ না তারা একত্রিত হচ্ছে । তাই তারা নিজেদের মধ্যে লড়াই থামিয়ে ঝগড়াবিবাদ থামিয়ে ব্রিটিশদের বিরুদ্ধে কম্পিটিশন করে, জিতে যায় 😒 ।
    street-dancer-3d-box-office-collection-trailer-review-muqabla-song-review
    (Image credit: T-Series) 
    এক নজরে স্ট্রিট ড্যান্সার ৩ডি সিনেমা
    Movie Name: Street Dancer 3D
    Release Date: 24 Jan 2020
    Language: Hindi
    Movie Budget: N/A
    Director: Remo D'Souza
    Producer: যৌথভাবে সিনেমাটি পরিচালনা করেছে Bhushan Kumar , Krishan Kumar এবং Lizelle D'Souza
    Personal Rating: ১.৫
    IMDB: ২.৫

    স্ট্রিট ড্যান্সার ৩ডি ট্রেইলার রিভিউ

    Street Dancer 3D Teaser Trailer Review

    ১৮ই ডিসেম্বর Street Dancer 3D এর টিজার মুক্তির পরে এখন পর্যন্ত এর ভিওস ছিল প্রায় ১০৬ মিলিয়ন বার । যেটা প্রায় সকল সোশ্যাল মিডিয়া এবং ইউটিউব এবং অন্যান্য মাধ্যম এর মাধ্যমে এর ভিওস কাউন্ট করা হয়েছে ।
    Street Dancer 3D এর টিজার ভারতীয় সিনেমার সবচেয়ে বেশি ভিওস এর দ্বিতীয় শীর্ষতম অবস্থানে রয়েছে । এর আগের স্থানে আছে টাইগার শ্রফ অভিনীত Baaghi 3 সিনেমার ট্রেইলার । যেটি মাত্র ২৪ ঘন্টায় ভিওস হয় প্রায় ৫৫+ মিলিয়ন বার ।
    street-dancer-3d-box-office-collection-trailer-review-nachi-nachi-song-review
    (Image credit: T-Series) 

    Street Dancer 3D Teaser Trailer Summary

    ∆ প্রথম টিজার প্রকাশিত হয় ১৭ই ডিসেম্বর ২০১৯ এ ।
    ∆ প্রথম টিজারের লাইক সংখ্যা প্রায় ১০ লাখ ।
    ∆ প্রথম টিজারের ডিসলাইক সংখ্যা প্রায় ৯৫ হাজার ।
    ∆ প্রথম টিজারের ভিওস ছিল ৯৫ মিলিয়ন বার। (শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে)
    ∆ প্রথম টিজারের সময়কাল ছিল ২ মিনিট ৫২ সেকেন্ড ।
    প্রথম শর্টেই দেখা যায় ভারত-পাকিস্থান এর ক্রিকেট ম্যাচ চলতেছে । এর পরে দেখা যায় ভারুন আর শ্রাদ্ধা নেচে নেচে 😂 লড়াই করছে ।
    এর পরের শটে দেখা যায় দুজনেই ইংরেজি নিয়ে ঝগড়া করছে । তখনি সেখানে ব্রিটিশ পুলিশ আসলে তারা ঝগিড়া বন্ধ করে কোলাকুলি 🐸 শুরু করে ।
    বাকি ট্রেইলারজুড়ে তাদের ন্যাকামি-ভাঁড়ামি দিয়ে ভরা । শেষে এসে তার নিজের মধ্যে লড়াই বন্ধ করে ব্রিটিশদের সাথে লড়াইয়ে নামে 👽।
    নতুন বোতলে পুরনো মদ । এর চেয়ে আর ভালো কোন উক্তি খুঁজে পেলাম না । এই ফালতু প্লটে লোকজন যে কিভাবে সিনেমা দেখবে তা বোধহয় ডিরেক্টর সাহেবের মাথায় ছিল না । কিন্তু হ্যা যারা টাকা দিয়ে সিনেমাহলে যায় তাদের মাথায় ঠিকই গিয়েছে । যার ফলাফল হাতে-নাতে পেয়েছে মুভিটি পুরাই বক্স অফিস ফ্লপ ।
    street-dancer-3d-box-office-collection-trailer-review-song-review
    (Image credit: T-Series) 
    Street Dancer 3D Box Office Collection Report
    ৯ই ফেব্রুয়ারি ২০২০ পর্যন্ত
    # ডমেস্টিক :- ₹৮০ কোটি রুপি
    ★ ওভারসীস :- ₹১৪ কোটি রুপি
    ★ টোটাল ওয়ার্ল্ড ওয়াইড গ্রোস:- ₹৯৪ কোটি রুপি প্রায়

    স্ট্রিট ডান্সার ৩ডি বক্স অফিস পারফরমেন্স

    প্রথমদিনে প্রায় ₹৯.৫ কোটি রুপি, দ্বিতীয় দিনে ₹১২ কোটি রুপি এবং তৃতীয় দিনে প্রায় ₹১৭ কোটি রুপি ঘরে তুলে স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমাটি ।
    স্ট্রিট ডান্সার ৩ডি সিনেমাটি ওপেনিং উইকেন্ডে প্রায় ₹৪০ কোটি রুপি ঘরে তুলে । বক্স অফিসে একাধিক সিনেমার সাথে লড়াইয়ে অন্যান্য সিনেমার সাথে লড়াইয়ে পেড়ে উঠতে পারেনি । বিশেষ করে পাংগা সিনেমা ও তানাজির মত সিনেমার সাথে লড়াইয়ে পিছিয়ে আছে ।
    [ আপাতত মুভিটি ফ্লপ এর দিকে আগাচ্ছে! ]
    Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
    MD: Ashikur Rahman

    আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

    Post a Comment

    আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



    if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

    Previous Post Next Post