ডিসি সিনেমায় মাদার বক্সের ভবিষ্যৎ

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.
Superman কে জীবিত করা Cyborg কে বাঁচানো। বলছি Mother Box এর কথা। কমিক্সেও এই Mother Box গুলার অরিজিন কনফার্ম করা হয় নাই। এটা destroy ও করতে পারে আবার ক্রিয়েট ও করতে পারে। Justice League এ motherbox main thing হওয়া সও্বেও অনেকে motherbox এর ব্যাপারে জানতো না।

Motherbox's future in DCEU

    আর JL এ motherbox এ এতোটাও ফোকাস করা হয় নাই। কিন্তু ZSJL এ একদম তা উল্টো। ZSJL এ motherbox object form এ ছিল। JL  Unlimited TV show তে দেখেছি motherbox  bomb tube  মানে teleport এর জন্য। কিন্তু আসলে motherbox teleport ছাড়াও Superman কে জীবিত করা,  Cyborg এর কেও বাঁচিয়েছে। 
    আর ১০০০ বছর আগে Stephenwolf  earth কে Apokolips বানানোর জন্য এসেছিলো। কিন্তু Old Gods রা তা হতে দেয় নাই। আর Zeus ৩ motherbox কেও আলাদা করেছিল বুঝাই যাচ্ছে motherbox কতোটা powerful। 

    DC universe এ ফিউচারে আমরা আরো motherbox দেখব ।

     Bruce Wayne বলেছিল motherbox planet reshape করার জন্য ডিজাইন করা হয়েছে। আর Superman planet থেকেও শক্তিশালি।
    Mother-Box-future-in-DCEU
    Copyright: DC / Warner Bros.
    এখন কথা হলো mother box কি Infinity stones এর মতো importance পেয়েছে???
    Zack Snyder Justice League এ motherbox কে যেভাবে importance দেখিয়েছে তা ঠিক ছিল।   কিন্তু কথা হলো যে ZSJL হলো non-canon। আর JL হলো canon। আর JL এ motherbox ZSJL এর মতো importance পায় নাই। সামনেই দেখা যাক তাদের project গুলোতে WB এই মাদারবক্স কে কি রকম role দিবে!!!!!!!!
    লোকি সিরিজ দেখার আগে আপনাকে কি কি দেখতে হবে??
    ডিসির মাদার বক্সের অরিজিন ইতিহাস ও অতীত বর্তমান ও ভবিষ্যৎ যেনে নিন
    Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
    MD: Ashikur Rahman

    আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

    Post a Comment

    আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



    if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

    Previous Post Next Post