বার্ডস অফ প্রে মুভি ট্রেইলার রিভিউ

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.
আগামী ৭ই ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে মারগট রবি অভিনীত “বার্ডস অফ প্রে”। ২০১৬ সালে মুক্তি পাওয়া Suicide Squad সিনেমা মুক্তির পরে হার্লি কুইন প্রচুর জনপ্রিয়তা পায় । যার ফলে হার্লি কুইন ওরফে মার্গারেট রোব্বি কে পুনরায় বড় পর্দায় নিয়ে আসছে ডিসি ইউনিভার্স ।

    Birds of Prey Box Office Collection Report

    এবারে তার সাথে যোগ দিচ্ছে ব্লাক ক্যানারি কিংবা হান্ট্রেস এর মত জনপ্রিয় ক্যারেক্টার ।
    birds-of-prey-trailer-poster-reviewhax.blogspot.com
    (Image credit: Warner Bros/DC Entertainment)
    ওয়ান্ডার ওম্যান এর পর এটিই ডিসির দ্বিতীয় নারী কেন্দ্রিক সিনেমা । এই সিনেমায় মারগট তার হার্লি কুইন চরিত্রে দ্বিতীয় বারের মত ফিরে আসছে । প্রথমবার তাকে সুইসাইড স্কুয়াড সিনেমায় দেখা গিয়েছিল । অন্যদিকে ডিসির প্রতিদ্বন্দ্বী মার্ভেল স্টুডিও নিয়ে আসছে নিজেদের দ্বিতীয় নারী কেন্দ্রিক সিনেমা ব্লাক উইডো । স্কারলেট জোহান্সন অভিনীত সিনেমাটি মুক্তি পাবে , আগামী মে মাসের প্রথমদিন । এর আগে ২০১৯ সালের মার্চে ক্যাপ্টেন মার্ভেল মুক্তি দিয়েছিল ।
    Birds of Prey হলো ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স এর প্রথম R-Rated সিনেমা কিন্তু ডিসি কমিক্সের উপর নির্মিত দ্বিতীয় R-Rated সিনেমা । প্রথম সিনেমাটি ২০১৯ সালের অক্টোবর এ মুক্তি পাওয়া "জোকার" । যা মুক্তির পরেই দর্শকমহলে সাড়া ফেলে দেয় । এর ফলে জোকার $১ বিলিয়ন ডলার আয় করে বক্স অফিস কালেশনে এবং সবচেয়ে বেশি আয়কৃত R-Rated সিনেমা হিসেবে ইতিহাসে নাম লিখায় ।

    বার্ডস অফ প্রে মুভি বক্স অফিস কালেকশন

    যুক্তরাষ্ট্র এবং কানাডায় ওপেনিং উইকেন্ডে বার্ডস অফ প্রে মুভি বক্স অফিস কালেকশনে $৪৯ মিলিয়ন ডলার থেকে $৫৫ মিলিয়ন ডলার আয় করতে পারে বলে ধারণা করা হচ্ছে ।
    😍Note: বার্ডস অফ প্রে মুভির বিস্তারিত বক্স অফিস কালেকশন রিপোর্ট নিয়ে আমরা খুব তাড়াতাড়ি পোস্টি আপডেট করব । 😎

    বার্ডস অফ প্রে সিনেমা বিস্তারিত

    নো স্পইলার 😀
    ২০১৬ সালে মুক্তি পাওয়া Suicide Squad সিনেমায় দেখা যায় হার্লি কুইন আর জোকার ওরফে জেরাড লেটো তাদের মাঝে বয়ফ্রেন্ড গার্ল্পফ্রেন্ডের সম্পর্ক । কিন্তু জোকারের প্রেমে পাগল থাকা হার্লি কুইনকে জোকার ধোঁকা দেয় এবং পালিয়ে যায় । হার্লি কুইনের সাথে প্রেমের প্রতারণা করে জোকার । হার্লি কুইন তখন ঠিক করে সে এখন থেকে একাই নিজ রাস্তায় নিজ মতে চলবে । এখান থেকেই মুলত বার্ডস অফ প্রে সিনেমার গল্প শুরু হয় ।
    যেখানে পাগলী হার্লি কুইন জোকারের ধোঁকা দেওয়ায় সহজেই মেনে নিতে পারে না । তাই দুঃখ পেয়ে নিজেকে জোকারের চাইতেও বড় প্রমানে মরিয়া হার্লি কুইন নিজেই এক বড় দল তৈরী করে । কিন্তু কিছু ভুলের কারনে ব্লাক মাস্ক নামে এক বড় ভিলেনের খপ্পরে পড়ে যায় হার্লি ।
    এখন হার্লি কুইন কি পারবে একা নিজেকে জোকারের চেয়ে বড় প্রমাণ করতে ? কিংবা তার দলের সদস্যকে বাঁচাতে । তা জানতে আপনাকে সিনেমা হলে গিয়ে দেখতে হবে “বার্ডস অফ প্রে” । যেটি মুক্তি পাবে আগামী ৭ই ফেব্রুয়ারি, শুক্রবার ।
    Birds of Prey সিনেমা মার্গারেট রোব্বির নিজস্ব প্রডাকশন কোম্পানি LuckyChap Entertainment এর ব্যানারে তৈরি করা হয়েছে ।
    ২০১৬ সালে মার্গারেট রোব্বি ঘোষণা দেয় হার্লি কুইনের স্টান্ড অ্যালন বা সোলো সিনেমা তৈরি হবে । এর পরে Birds of Prey সিনেমা তৈরির জন্য মার্গারেট রোব্বিকে প্রায় তিন বছর অপেক্ষা করতে হয়েছে ওয়ার্নার ব্রোস স্টুডিও কে রাজি করাতে। ২০১৮ সালের শেষের দিকে ডিসি এবং ওয়ার্নার ব্রোস স্টুডিও রাজি হয় এবং ২০১৯ সালে এই সিনেমার শ্যুটিং শুরু হয় ।
    এরই ধারাবাহিকতায় গত ১ই অক্টোবর ২০১৯ শে বার্ডস অফ প্রে সিনেমার প্রথম টিজার ট্রেইলার প্রকাশিত হয় ওয়ার্নার ব্রোস পিকচার্স এবং ডিসি এর ইউটিউব চ্যানেলে ।
    Birds of Prey সিনেমা তৈরি হয়েছে খুবই কম বাজেটে । যদিও ওয়ার্নার ব্রোস বা ডিসি কেউই এর টোটাল বাজেট সম্পর্কে বলেনি । ধারণা করা হচ্ছে এর বাজেট প্রায় $৫০ মিলিয়ন ডলার থেকে $৯০ মিলিয়ন ডলারের মধ্যে হবে ।

    বার্ডস অফ প্রে মুভি প্রিমিয়ার এবং মুক্তির দিন

    Birds of Prey এর ওয়াইল্ড প্রিমিয়ার হয় ২৫শে জানুয়ারি ২০২০ মেক্সিকোতে । অন্যদিকে যুক্তরাষ্টে IMAX , Dolby Cinema এবং 4DX এ মুক্তি পাবে আগামী ৭ই ফেব্রুয়ারি ২০২০ এ । একে একে অন্যান্য দেশে পর্যায়ক্রমে মুক্তি পাবে ।
    মার্ভেল - ডিসি ফ্যানদের লড়াই
    নারী কেন্দ্রিক সুপারহিরো সিনেমা হিসেবে ডিসি ২০১৭ সালে Wonder Woman মুক্তি দেয় যা খুবই জনপ্রিয় হয় । এর রেশ ধোরে মার্ভেল স্টুডিও ২০১৯ সালে নিজেদের প্রথম নারী কেন্দ্রিক সিনেমা Captain Marvel মুক্তি দেয় । এমনিতেই মার্ভেল এবং ডিসি ফ্যানদের মধ্যে কামড়াকামড়ি লেগেই থাকে । কোন নতুন ইস্যু পেলেই দুই দলে লড়াই শুরু হয়ে যায় । এখন মার্ভেল এবং ডিসি ফ্যানেরা ঝগড়া করছে কাদের বেশি নারী কেন্দ্রিক সুপারহিরো সিনেমা আছে ।

    বার্ডস অফ প্রে সিনেমার প্লট

    ২০১৬ সালে মুক্তি পাওয়া Suicide Squad সিনেমার ইভেন্টের পরে হার্লি কুইন আর জোকার ব্রেকাপ করে । তার পর থেকেই মুলত Birds of Prey সিনেমার গল্প শুরু । জোকারের সাথে ব্রেকাপের পর থেকেই হার্লির উপর একের পর এক আক্রমণ ঘটতে থাকে । হার্লি নিজের জীবন বাঁচাতে তার উপর এই হামলা কে করছে সেটা খুঁজতে বেরোই। তার এই ইনভেস্টিগেশন এর সময় সে পরিচিত হয় ব্লাক ক্যানারি, হান্টার্স এবং ব্লাক মাস্ক এর সাথে ।
    ব্লাক মাস্ক এবং হার্লি কুইনের মধ্যে লড়াই নিয়েই মুলত এই বার্ডস অফ প্রে সিনেমা

    এক নজরে Birds Of Prey সিনেমা

    Movie Name: বার্ডস অফ প্রে - Birds Of Prey
    Release Date: 7 February 2020
    Language: English - ইংলিশ (একাধিক ভাষায় ডাবিং করা হয়েছে )
    Movie Budget: 91 Million Dollars
    Director: Cathy Yan
    Producer: সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে Margot Robbie নিজেই । এছাড়াও আছে Bryan Unkeless এবং Sue Kroll ।
    Personal Rating:
    Rotten Tomato:
    IMDB:

    বার্ডস অফ প্রে মুভি অভিনেতা-অভিনেত্রী

    ♥ Margot Robbie কে Harleen Quinzel বা Harley Quinn চরিত্রে দেখা যাবে । হার্লি কুইন যে কিনা আর্খাম আসাইলামে একজন সাইকোলজিস্ট সে জোকারের প্রেমে পরে যায় । কিন্তু জোকার তার সাথে প্রেমের অভিনয় করে এবং তাকে ছেড়ে চলে যায় , এর পর থেকে সে নিজে একাই গুন্ডামি (😍) করছে । হার্লি Suicide Squad দলের সদস্য ।
    ♥ Mary Elizabeth Winstead কে দেখা যাবে Helena Bertinelli বা Huntress রুপে । সে Franco Bertinelli নামক এক মাফিয়া গ্যাংস্টারের অনাথ মেয়ে । হান্ট্রেস লড়াইয়ে পারদর্শী ।
    ♥ Jurnee Smollett-Bell কে দেখা যাবে Dinah Laurel Lance বা Black Canary চরিত্রে । সে একজন মেটাহিউম্যান । যে কিনা হাইপারসনিক ভাবে চিৎকার করতে পারে । ব্লাক ক্যানারি চরিত্রটা অনেকটা, দ্যা ফ্ল্যাশ সিরিজের সিসকো র‍্যামনের গার্লফ্রেন্ড ক্যামিলার মত ।
    ♥ Ewan McGregor কে দেখা যাবে Roman Sionis বা Black Mask হিসেবে । সে ব্যাটম্যানের ভিলেন । তবে ব্লাক মাস্ক চরিত্রকে এর আগে বড় পর্দায় দেখা যায়নি । এই প্রথমবারের মতো তাকে দেখা যাবে হার্লি কুইনের প্রতিদ্বন্দ্বী হিসেবে ।
    birds-of-prey-harly-kick-clown
    (Image credit: Warner Bros/DC Entertainment)

    বার্ডস অফ প্রে ট্রেইলার ব্রেকডাওন রিভিউ

    ২০১৯ এর সেপ্টেম্বর মাসে ইট চ্যাপ্টার ২ সিনেমা হলে প্রচারের সময় হার্লি কুইনের প্রথম টিজার দেখানো হয় । যেখানে হার্লি কে লাল বেলুন ফাটাতে দেখা যায়। সেই লাল বেলুনগুলি ইট এর ভিলেন পেনিওয়াইজ দ্যা জোকার কে এর সিম্বল ও বলা চলে । অন্যদিকে হার্লির এক্সবয়ফ্রেন্ড এর নামও জোকার ।

    Birds Of Prey Teaser Trailer Review

    ৩০ সেকেন্ডের টিজার অনেকটা জোশ ছিল । যদিও বেশি কিছু দেখা যায় নি এই টিজারে ।
    birds-of-prey-harly-eye-wink
    (Image credit: Warner Bros/DC Entertainment)

    Birds Of Prey Teaser Trailer Summary

    ∆ প্রথম টিজার প্রকাশিত হয় সেপ্টেম্বর ২০১৯ এ ।
    ∆ প্রথম টিজারের লাইক সংখ্যা প্রায় ১ লাখ ।
    ∆ প্রথম টিজারের ডিসলাইক সংখ্যা ১২ হাজার ।
    ∆ প্রথম টিজারের ভিওস ছিল ৩ মিলিয়ন বার। (শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে)
    ∆ প্রথম টিজারের সময়কাল ছিল মাত্র ৩০ সেকেন্ড ।
    ∆ এই টিজার প্রকাশিত হয় it chapter 2 সিনেমা হলে শুরুর সময় ।
    ∆ হার্লি কে পেনিওয়াইজ এর ট্রেডমার্ক লাল বেলুন ফাটিয়ে ক্লাউনদের রাজত্ব শেষ বলে চোখ টিপ্পনী দেয় ।
    ∆ এই টিজারে প্রথমবারের মত পুরো বার্ডস অফ প্রে এর সদস্যদের নিজ নিজ কস্টিউমে দেখানো হয় ।

    বার্ডস অফ প্রে মুভি অফিশিয়াল ট্রেইলার রিভিউ

    ট্রেইলারে হার্লি কে পুরোই ব্যাডঅ্যাস দেখানো হয় আবার তাকে প্রেমে ধোকা খাওয়া এক সাধারণ মেয়ে হিসেবেও দেখা যায় । তবে ট্রেইলারটি বানানো হয়েছে আগের টিজারের এক্সটেন্ডেড ভার্সন হিসেবে ।

    বার্ডস অফ প্রে সিনেমার ট্রেইলার ব্রেকডাওন

    ∆ প্রথম ট্রেইলার প্রকাশিত হয়েছে ১ই অক্টোবর ২০১৯ এ ।
    ∆ প্রথম ট্রেইলারের লাইক সংখ্যা ২ লাখ ৭০ হাজার ।
    ∆ প্রথম ট্রেইলারের ডিসলাইক সংখ্যা ২৩ হাজার ।
    ∆ প্রথম ট্রেইলারের ভিওস মাত্র ২১ মিলিয়ন বার । ( শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে )
    ∆ প্রথম ট্রেইলারের ব্যাপ্তিকাল ছিল ২ মিনিট ১ সেকেন্ড ।
    ট্রেইলার শুরু হয় হার্লি কুইনকে বলতে যে, “তুমি জানো হার্লি কুইন কি? হার্লি কুইনের রোল হল সার্ভ করা । মাস্টার কে ছাড়া সে কিছুই নয় ।”
    অন্যদিকে হার্লি নিজের মাথার চুল কেটে ফেলে দেয় এবং বলে জোকার আর আমি ব্রেক-আপ করেছি । আমি এখন নতুন করে নিজ জীবন শুরু করতে চাই । কিন্তু এই রাস্তায় আমি একা নই, আরো অনেকেই আছে দেখছি ।
    এর পরে প্রথমবারের মত ব্যাটম্যানের শত্রু "ব্লাক মাস্ক" কে দেখা যায় । অন্যদিকে হার্লি ব্লাক মাস্কের সাথে লড়াইয়ের জন্য তার নিজের টিম তৈরি করে । যেখানে ব্লাক ক্যানারি আর হান্ট্র‍্যেস এর মত সদস্যরা রয়েছে ।

    বার্ডস অফ প্রে ফাইনাল ট্রেইলার

    <ইমেজ😅> (Image credit: Warner Bros/DC Entertainment)

    Birds Of Prey Final Trailer Summary

    ∆ ফাইনাল ট্রেইলার প্রকাশিত হয়েছে ৯ই জানুয়ারি ২০২০ এ ।
    ∆ ফাইনাল ট্রেইলারের লাইক সংখ্যা ২ লাখ ৩৬ হাজার ।
    ∆ ফাইনাল ট্রেইলারের ডিসলাইক সংখ্যা ১৪ হাজার ।
    ∆ ফাইনাল ট্রেইলারের ভিওস মাত্র প্রায় ৯ মিলিয়ন বার । ( শুধুমাত্র ইউটিউব লাইক, ডিসলাইক এবং ভিওস গননা করা হয়েছে )
    ∆ ফাইনাল ট্রেইলারের ব্যাপ্তিকাল ছিল ২ মিনিট ১৯ সেকেন্ড ।
    ট্রেইলারের শুরুতেই দেখা যায় হার্লি সেজেগুজে একটি থানায় গেছে একটি অপরাধের রিপোর্ট করতে । তারপরেই সে নিজের সেই থানা আক্রমণ করে বসে ।
    তার পরে দেখা যায়, হার্লি জোকারের সাথে ব্রেকাপের ফলে সে মন খারাপ করে, একা সময় কাটাচ্ছে । কিন্তু জোকারের সাথে ব্রেকআপের পর থেকে তাকে মারতে অন্য ক্রিমিনালরা উঠেপড়ে লেগেছে ।
    তাই তাদের সাথে লড়াইয়ে নামে হার্লি এবং খুঁজে পায় তার মতো আরো কিছু সদস্যদের । যারা হার্লির মতোই হামলার শিকার হচ্ছিল । এর পরে ক্রেডিট সিনে দেখা যায় হার্লি তার বাথরুমে একটি হায়েনা কে আটকে রেখেছে, যার নাম দিয়েছে ব্রুস ওয়েন (😒)।
    ডিসি ফ্যানেরা এই সিনেমা নিয়ে কয়েক ভাগে ভাগ হয়ে রয়েছে । এক ভাগ যারা এই সিনেমা চায় না । এরা ম্যান অফ স্টিল সিনেমার সিক্যুয়েল চায় । অন্য ভাগ শুধু হার্লি ওরফ মারগট কে দেখতে চায় ইত্যাদি ।
    №te: আমার মতে এই সিনেমা নিয়ে কোন সমস্যা নেই । যতক্ষণ পর্যন্ত সিনেমাটির গল্প, সিনেমাটোগ্রাফি ভালো হচ্ছে । ফাইনাল কথা আপনারা হলে যান গিয়ে সিনেমাটি দেখে আসুন ।

    বার্ডস অফ প্রে বক্স অফিস কালেকশন রিপোর্ট

    ৪ই ফেব্রুয়ারি ২০২০ তারিখ পর্যন্ত ।
    # ডমেস্টিক :- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার ( ∆∆∆∆∆ টাকা )
    ★ ওভারসীস :- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার ( ∆∆∆∆∆ টাকা)
    ★ টোটাল ওয়ার্ল্ড ওয়াইড গ্রোস:- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার ( ∆∆∆∆∆ )
    ★ মুভি বাজেট:- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার ( ∆∆∆∆∆ )
    ★ বিজ্ঞাপন এবং মার্কেটিং বাজেট:- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার ( ∆∆∆∆∆ )
    ★ অন্তত ∆∆∆∆∆ মিলিয়ন ডলার আয় করতে হবে সিনেমাটি বক্স অফিস হিট হতে
    ★ আপাতত সিনেমাটি ডমেস্টিক বক্স অফিস কালেকশন
    ★ বক্স অফিস কালেকশন এর

    বার্ডস অফ প্রে বক্স অফিস পারফরমেন্স

    একনজরে ওভারসীস কালেকশন:-
    #চীন:- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার
    #রোমানিয়া :- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার
    #ইউকে :- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার
    #মেক্সিকো :- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার
    #অস্ট্রেলিয়া:- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার
    #ভিয়েতনাম :- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার
    #স্পেন :- ∆∆∆∆∆ মিলিয়ন ডলার
    Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
    MD: Ashikur Rahman

    আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

    Post a Comment

    আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



    if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

    Previous Post Next Post