টাইটান্স এপিসোড ৯ রিভিউ - atonement review

Disclosure: This content is reader-supported, which means that if you click on some of our links. then we may earn a commission.
টাইটান্স Atonement এপিসোড রিভিউ - Titans S02 Ep09 Review ডিসি টাইটান্স এপিসোড ৮ এর পরে এপিসোড ৯ এ ডিক তার কনফেশন করে । জেরিকো খুন হওয়ার কারন এবং কিভাবে খুন হয়েছিল । সেটি লুকিয়ে রাখার কারনে টাইটান্স দ্বিতীয়বারের মত পুনরায় ভেংগে যায় ।
অন্যদিকে সকল টাইটান্স টিম একে অপরের থেকে দূরে চলে যায় । ডিক অজানা গন্তব্যে চলে যায়, গারর কে দায়িত্বে রেখে ।

টাইটান্স Atonement এপিসোড ৯ রিভিউ

তারা আদৌ আবার একত্রিত হবে কিনা সেটিই দেখার বিষয় । হয়ত পরবর্তী এপিসোডগুলিতে এর উত্তর পাবো ।
Read Also: ডিজনি+ এ আসতে চলা সকল অরিজিনাল কনটেন্ট লিস্ট দেখে নিন ।

ডিসি এর টাইটান্স এপিসোড ৯ ব্রেকডাওন

🚫 ∑‡ স্পইলার এলার্ট †⁺ 🚫
☞ Must Read: ম্যান্ডোলরিয়ান The Sin পর্ব ৩ রিভিউ দেখে নিন ।

Titans Season 2 Episode 9 Review

★ টাইটান্স এর সিজন ২ এর এপিসোড ৯ এর নাম ছিল Atonement । এর ব্যাপ্তিকাল ছিল ৪৬ মিনিট । প্রচারিত হয়েছিল ১৮ ই অক্টোবর এ, ডিসি কমিক্সের নিজস্ব অনলাইন স্ট্রিমিং সার্ভিসে যার নাম " DC Universe " ।
★ এপিসোড শুরু হয় আগের এপিসোড এর রিক্যাপ দৃশ্য দেখিয়ে । বিশেষ করে জেরিকো এর সাথে কি হয়েছিল এবং ডিক এর এই ঘটনার সাথে সম্পর্ক কি সেইটুক ছিল মুখ্য বিষয় । তার পরে শুরু হয় এই এপিসোড এর মুল পর্ব ।
Read Also: ফ্ল্যাশ License To Elongate এপিসোড ৬ রিভিউ
★ এপিসোড এর শুরুতেই দেখা যায়, ডিক এর কনফেশন । সে বলে যে, “আমি যখন ঘটনাস্থলে পৌছাই তখন জেরিকো বেচে ছিল । ও আমাকে ওর বাবার হাত থেকে বাঁচাতে নিজের প্রাণ দিয়ে দেয় । আমি তোমাদের কে মিথ্যা বলেছিলাম জেরিকো এর বিষয়ে আমাকে ক্ষমা করো।” এই কথা বলার পরে হ্যাংক ওকে একটা ঘুষি মারে । ডোনা জিজ্ঞাসা করে, আর কত অর্ধেক সত্য কথা বলেছো আমাদেরকে তুমি বল । রোজ বলে তুমি আমার ভাইয়ের মৃত্যু এর ব্যাপারে মিথ্যা বলেছো, আমি চলে যাচ্ছি এখানে আর থাকব না । রোজ এর সাথে জেসন ও চলে যায় । ডিক জেসন কে আটকাতে গেলে জেসন বলে আমি আমার মত চলব হয়ত অন্যরাও তাই করবে বলে চলে যায় ।
★ এর পরে ডোনা চলে যায়, ডোনা এর সাথে র‍্যাচেল ও চলে যায় । হ্যাংক আর ডওন চলে যায় । সেই মুহুর্তে কোরি এর মোবাইলে মেসেজ আসে । সেও একজন এর সাথে দেখা করতে যায় । টাইটান্স টাওয়ার এর নিচে কোরি কে নিতে তার গ্রহে তামারান থেকে তার বয়ফ্রেন্ড আসে । তখন সে জানতে পারে যে তার বোন তাকে হত্যা করতে লোকজন পাঠিয়েছে । ব্লাক ফায়ার এখন তামারান গ্রহের সিংহাসন এ বসেছে । যে তার পথে আসছে তাকেই মেরে ফেলছে, ভালো হয় যদি তুমি দূরে কোথাও চলে যাও ।
★ এর পরে দেখা যায় ডোনা আর র‍্যাচেল কে । ডোনা বলছিল আমরা কি ওর চাকুর নাকি যে ও এত্ত বড়ো কথা লুকিয়ে রেখেছিল । ওর জন্য একটা বাচ্চা মারা গেছে । তখন র‍্যাচেল বলে তুমিও তো এর সাথে জড়িত ছিলে, তোমরা সবাই এর সাথে জড়িত ছিলে । তখন জ্যামের কারনে গাড়ি থামলে, র‍্যাচেল তার ভেগ ক্লাউড দিয়ে ডোনা কে আটকে রাখে আর র‍্যাচেল গাড়ি ছেড়ে পালিয়ে যায় ।
Read Also: টাইটান্স সিজন ২ এপিসোড ৬ রিভিউ
★ অন্যদিকে ডিক ও চলে যেতে থাকলে গারর তাকে আটকানোর চেষ্টা করে । কিন্তু ডিক গারর কে ওই বিল্ডিং এর দায়িত্ব আর কনর এর ক্ষেয়াল রাখার কাজে দিয়ে যায় । সেই সাথে যখন কনর এর জ্ঞ্যান ফিরে তখন যেন ব্রুস কে ফোন দেয় , যাতে করে সুপারম্যান কে বলতে পারে কনর এর কি হবে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে পারে । ডিক চলে যায় । এর পরে শুরু হয় গারের টাইটান্স টাওয়ারের একাকী যাত্রা ।
★ গারর প্রথম দুই-তিন দিন একাই টাইটান্স টাওয়ারে ছিল । সে প্রতিদিন একাই খাবার খেত, ক্রিপ্টো কে সাথে নিয়ে গেম খেলত । রাতে কনর এর পাশে বসে গল্প এর বই পড়ত । কিন্তু দুইদিন যেতে না যেতেই সে একা বিরক্ত হয়ে পড়ে । অন্যদিকে হওক আর ডওন নতুন বাড়িতে উঠে । সেখানেই তাড়া বাড়িটিকে বসবাসযোগ্য করে স্থায়ী ভাবে থাকবে । অন্যদিকে চতুর্থ দিন কনর এর জ্ঞান ফিরে । তখন গারর বলে চিন্তা করো না । এই জায়গায় পুরোটাই আমরা একা ।
★ কনর গারর কে জিজ্ঞাসা করে আমি এখানে কিভাবে আসলাম ? গারর উত্তরে কনরের আগমন এবং ডক্টর ইভের কথা বলে । গারর তখন ব্রুস কে ফোন করে কনরের ব্যাপারে বলতে গিয়েও ফোন কেটে দেয় । তখন গারর কনরকে পুরো বিল্ডিং দেখাতে থাকে । তখন কনর জিজ্ঞাসা করে তাহলে বাকি সবাই কোথায় মানে টাইটান্সরা কই ? গারর উত্তরে বলে ওরা কিছুদিন ছুটিতে গেছে । খুব তাড়াতাড়ি ফিরে আসবে । পরে ওরা ঠিক করে যে ওরা ভিডিও গেম খেলবে ।
∆ Read More: ফ্ল্যাশ সিজন ৬ এপিসোড ৫ রিভিউ
★ এর পরে দেখা যায় হওক আর ডওন একটি রেস্টুরেন্ট এ গান গাইছে । পরে তারা বাইরে এসে বাড়ির উদ্দেশ্যে চলে যেতে থাকলে সেখানে ইলিস এর বোন চলে আসে । সে ইলিস এর মৃত্য এর জন্য তাদের কে দায়ী করে । সে বলে তার ভাইয়ের মৃত্য এর জন্য একমাত্র তারাই দায়ি । তাদের সাথে ইলিস এর বোন এর কথা কাটাকাটি হয় । পরে ওরা চলে আসে সেখান থেকে । গেম খেলা শেষে গারর বলে জানো তুমার ক্ষমতার কারনে তুমি চাইলে টাইটান্স হতে পারো । কিন্তু কনর না করে বলে যে তার খারাপ দিক ও আছে । তখন গারর বলে এইটাইতো মানুষের ভালো মন্দ দিক আছে বলেই তো আমরা মানুষ । এরপরে ডিক কে দেখা যায় একটি বাড়িতে ঢুকতে ।
★ সেই বাড়িটি ছিল জেরিকোদের বাড়ি । সেখানে গিয়ে ডিক জেরিকো এর মায়ের কাছে ক্ষমা চায় । তখন জেরিকো এর মা বলে ক্ষমা চাইলে আমার কাছে নয় ওই রুমে ওর কাছে চাও । তখন ডিক ওইরুমে ঢুকলে দেখতে পায় স্লেড উইলসন বসে টিভি দেখছে । সেখানে ডিক আর স্লেডের মধ্যে কথা কাটাকাটি হয় । ওরা দুজনে একে অপরকে দায়ী করে জেরিকো এর মৃত্যুর জন্য । ডিক কে চলে যেতে বলে স্লেড সেই সাথে বলে যে, যদি আবার সে শুনে যে টাইটান্স একত্রিত হচ্ছে তাহলে সে আবার তাদের কে একে একে সবকটিকে খুন করবে । এই শুনে ডিক চলে যায় ।
★ এরপরে দেখা যায় গারর আর কনর বিল্ডিং এর বাইরে রাস্তায় ঘুরতে বের হয়েছে । গারর কনরকে বুঝায় যে, হিরোরা কি করে আর টাইটান্সরা কি করে। তখন গারর বলে যদিও হিরোগিরি পুরনো টাইটান্সরা করত । আমাদের কে বেশিরভাগ সময়ে বিল্ডিং এ আটকে রাখত। এখানে আমাদের কে শুধু দেখতে হবে কেউ বিপদে পড়লে তাদের কে বিপদ থেকে মুক্ত করা । যদি কখনো কোন অন্যায় দেখ তা রুখে দেওয়া । তখন কনর জিজ্ঞাসা করে তোমার কি শক্তি আছে ? গারর বলে, আমি বাঘ হতে পারি । কনর বলে অসম্ভব তুমি সত্যি বলছো ? কিন্তু বাঘ কি? গারর তখন কনরকে এক পাশে নিয়ে যায় আর বাঘের মত চেহারা করে ।
Read Also: ক্রাইসিস অন ইনফিনিটি আর্থ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ
★ তখনি তাদের পাশে দুই পুলিশ অফিসার এক অপরাধী কে ধোরে নিতে তার হাতে হ্যান্ডকাফ পড়াচ্ছিল । সেই অপরাধী বাচাও বাচাও বলে চিল্লাছিল । তা দেখে কনর বলে শো টাইম । সে তখনি গিয়ে দুই পুলিশ অফিসারকে আঘাত করে ওই অপরাধী কে বাচায় । তখন সেখানে আরো পুলিশ অফিসার আসলে তাদেরকেও আক্রমণ করে । এই দেখে গারর ঘাবড়ে যায় । অন্যদিকে কনর কে সাহায্য করতে ক্রিপ্টোও পুলিশ অফিসার কে আক্রমণ করে বসে । তখন গারর ভয় পেয়ে পালিয়ে যায় । এর পরে কনর লজার বিম দিয়ে একাধিক পুলিশের গাড়ি ভেংগে ফেলে । পরে কনর পালিয়ে যায় ।
★ এর পরে কোরি আর তার বয়ফ্রেন্ড কে দেখা যায় । তারা কোরির বোন আর তাদের নিজ বিষয়ে কথা বলছিল । তখন কোরি বলে এখন তো অনেক বড় সিদ্ধান্ত নিতে হবে, ফিরে গিয়ে যৌথভাবে রাজত্ব করতে হবে নয়ত ওর বিরুদ্ধে লড়তে হবে । এর পরে ওরা গাড়িতে করে অন্য জায়গায় যেতে থাকে । তখন কোরি একটি জায়গায় গিয়ে থামে আর বলে ব্লাক ফায়ার এই খেলা বন্ধ কর । তখন সে বলে আমি তোমাকে মেরে ফেলব । তখনি স্টার ফায়ার তার বয়ফ্রেন্ড কে মেরে ফেলে । কারন ব্লাক ফায়ার তার শরিরের নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছিল ।
★ এর পরে হ্যাংক আর ডওন কে দেখা যায় । হ্যাংক গাড়ির মধ্যে বসেছিল । ডওন সেখানে আসলে হ্যাংক তার সাথে ঝগড়া বাধিয়ে দেয় । এক পর্যায়ে হ্যাংক আর ডওনন ব্রেক আপ করে । হ্যাংক গাড়ি চালিয়ে চলে যায় । ডওন সেখানে থেকে যায় । পরবর্তী দৃশ্য দেখা যায় হ্যাংক একটি বারে বসে রয়েছে ।
সেখানকার এক ব্যাক্তিকে জিজ্ঞাসা করছে, এখানে টাকা আয়ের সহজ উপায় কি ?
→ Read More: The Mandalorian Episode 3 Review
★ এর পরে ডিক কে দেখা যায় একটি এয়ারপোর্ট এ বিমানের টিকিট কিনছে । টিকিট কিনার পরে সে যখন বোর্ডিং এর জন্য হাটতে থাকে । তখন গারর এর ফোন আসে কিন্তু সে রিসিভ করে না । তখন পাশে থাকা এক পুলিশ অফিসার কে ঘুসি দেয় । এর পরে একাধিক পুলিশ অফিসার কে আঘাত করে । এর ফলে তাকে ধোরে নিয়ে জেলে পাঠানো হয় ।
টাইটান্স সিজন ২ ট্রেইলার রিভিউ
∆ ডিসি টাইটান্স সিজন ২ ট্রেইলার ব্রেকডাওন রিভিউ পড়ুন এই লিংক থেকে ।
Disclosure: This post May contains affiliate links that support our Blog. When you purchase something after clicking an affiliate link, we may receive a commission. Also Note That We Are Not Responsible For Any Third-party Websites Link Contents
MD: Ashikur Rahman

আমি একজন মুভি ও সিরিজ লাভার। সুপারহিরো জেনরে আমি মার্ভেল ও ডিসি সকলের তৈরী সিনেমাই পছন্দ করি দেখতে। আমার ব্লগ সাইটঃ www.Tvhex.Com চাইলে আমাকে ফেসবুক ও টুইটারে ফলো করতে পারেন। facebook twitter

Post a Comment

আপনাদের কোন কিছু জানার থাকলে আমাদের কে কমেন্ট করে জানাতে পারেন ।



if you have something to say, “Please Comment your Opinion ” Thank You.

Previous Post Next Post