বেন টেন এগ্রেগর এলিয়েন বাংলা অরিজিন

Aggregor ben 10 alien origin bangla - বেন টেন এগ্রেগর এলিয়েন বাংলা অরিজিন

বেন টেন অ্যাগ্রেগর বাংলা অরিজিন আজকে Ben 10 এর দ্বিতীয় পোস্টে পরিচয় করিয়ে দিবো, ‘Aggregor’ নামক এক হাইব্রিড এলিয়েন এর ।

Ben 10 Aggregor Bangla Origin

Aggregor-ben-10-alien-origin-bangla
image credit: Man Of Action Studio/ Warner Bros.

অ্যাগ্রেগর হলো একটি কৃত্রিম অজমোসিয়ান প্রজাতির প্রাণী । ‘সারভ্যান্টিস’ নামক এক সাইন্টিস্ট তার ল্যাবে কেভিনের ডিএনএ নিয়ে অ্যাগ্রেগরকে তৈরী করে। এরপর সে অ্যাগ্রেগরকে এলিয়েনদের বিষয়ে সকল প্রকার নোলেজ দেয় । এতে সে প্রায় সকল প্রজাতির এলিয়েনের বিষয়ে জ্ঞ্যান প্রাপ্তি লাভ করে । অ্যাগ্রেগর এরপর একটা স্বপ্ন দেখে সেটা হল ‘একজন সেলেস্টিয়াল সেপিয়েনকে আবজর্ব করে প্রায় সর্বশক্তিমত্তা অর্জন করা যায়।’

কিন্তু তার আগে অ্যাগ্রেগর শক্তিশালী হওয়ার জন্য অ্যান্ট্রোমিবা নামক এক গ্যালাক্সি থেকে ৫টা এলিয়েনকে শিকার করে। তারা হলো, বাইভ্যালওয়ান, প্যান্ডর, রাড, অ্যান্ড্রেস ও গালাপাগাস। অ্যাগ্রেগর থেকে বাচতে তারা পৃথিবীতে পালিয়ে যায়। কিন্তু অ্যাগ্রেগর তাদেরকে একটা একটা করে ধরে। বেন ও তার টিম অবশ্য প্রত্যেকবার অ্যাগ্রেগরকে বাধা দেওয়ার চেষ্টা করে, কিন্তু প্রত্যেকবারই হেরে যায়। যদিও সেই পাচ এলিয়েনের ডিএনএ স্যাম্পল তার অম্নিট্রিক্সে স্কান করে নেয় । যার ফলে বেন সহজেই সেই পাচ এলিয়েনে রুপান্তরিত হতে পারে ।

পাচ এলিয়েন ধরা হয়ে গেলে অ্যাগ্রেগর সেই অ্যালিয়েনদের শক্তি শোষণ করে হয়ে ওঠে Ultimate Aggregor. আল্টিমেট অ্যাগ্রেগর এবার ম্যাপ অফ ইনফিনিটের ৪টি টুকরো খুজতে বের হয়। এবারও অ্যাগ্রেগরকে থামানোর জন্য যায় বেনের দল । কিন্তু প্রত্যেকবার ব্যর্থ হয়।

ম্যাপ অফ ইনফিনিট হল ফর্জ অফ ক্রিয়েশনে ঢোকার রাস্তা যাকে ৪টুকরো করে প্রফেসর প্যারাডক্স ইউনিভার্সের জায়গায় রেখেছিল। ম্যাপ অফ ইনফিনিট হাতে পাওয়ার পর , অ্যাগ্রেগর ফর্জ অফ ক্রিয়েশনে যায়। বেনের দল অ্যাগ্রেগর কে থামাতে আসলেও কিছুই করতে পারেনা। তাই কেভিন এলিভেন ‘বেনের আল্টিমেট্রিক্স’ অবজর্ব করে অ্যাগ্রেগরকে হারায়। আর এভাবেই অ্যাগ্রেগরের কাহিনি শেষ হয়।

আল্টিমেট অ্যাগ্রেগরের শক্তি ও ক্ষমতা

এনহাঞ্চড স্ট্রেন্থ = সে প্রচুর শক্তিশালী

ডিউরেবিলিটি

অ্যানার্জি আবজর্বেশন = সে যে কারো পাওয়ার আবজর্ব করতে পারে ।

ম্যাটার আবজর্বেশন = যে কোন বস্তু আবজর্ব করতে পারে ।

স্পেস সার্ভাইবিলিটি= আগ্রেগর মহাকাশে সার্ভাইভ করতে পারে ।

পাওয়ার ও অ্যাবিলিটি আবজর্বেশন= যে কারো শক্তি ও অ্যাবিলিটি আবজর্ব করতে পারে ।

ডিএনএ আবজর্বেশন= ডিএনএ আবজর্ব করে সে আল্টিমেট আগ্রেগর হয়েছিল ।

ফাইটিং স্কিলস= আগ্রেগরের দুর্দান্ত ফাইটিং স্কিল রয়েছে ।

এছাড়া আল্টিমেট অ্যাগ্রেগরের কাছে ওয়াটার হাজার্ড, আর্মোড্রিলো, এনআরজি, টেররাস্পিন ও অ্যাপফিবিয়ানের সব শক্তি রয়েছে। যার ফলে আল্টিমেট অ্যাগ্রেগর বেন ১০ এর সাথে লড়াইয়ে খুবই সহজে জিতে যায় ।

#Ben_10 এলিয়েন

বেন টেন এর আরেক এলিয়েন ওয়ে বিগ এর অরিজিন বাংলায় পড়ে নিন ।

বেন টেন এর এলিয়েন ফোর্স, বেন টেন: আলটিমেট এলিয়েন এবং বেন টেন : অমনিভার্স এর বিভিন্ন এপিসোডে অ্যাগ্রেগর এলিয়েন কে দেখা গেছে ।

#Ben10Aliensposts

Leave a Comment

Total Views: 1052

Scroll to Top